scorecardresearch
 

Shukra Gochar Lucky Zodiac from Today: শুক্র গোচরে মহালক্ষ্মী যোগ, আজ থেকে ভাল সময় শুরু ধনু-সহ ৬ রাশির

Shukra Gochar 2024: ১৮ জানুয়ারি অর্থাৎ আজ ধনু রাশিতে শুক্রের গোচর ঘটছে। এমন পরিস্থিতিতে শুক্র ও মঙ্গলের মিলনে ক্ষ্মী নারায়ণ যোগের সৃষ্টি করবে। এমন পরিস্থিতিতে শুক্র, মঙ্গল এবং বুধের শুভ প্রভাবের কারণে কন্যা ও ধনু-সহ ৬টি রাশির লোকেরা বিশেষভাবে শুভ যোগের সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে শুক্রের গোচরের কারণে কোন রাশির জাতকরা লাভ ও উন্নতির সুযোগ পেতে চলেছে।

Advertisement
গুরুবারে শুক্র গোচর গুরুবারে শুক্র গোচর

Venus Transit 2024: ১৮ জানুয়ারী বৃহস্পতিবার শুক্র ধনু রাশিতে গমন করতে চলেছে। সাহস এবং পরাক্রমের গ্রহ মঙ্গল এবং বুদ্ধিমত্তা ও বিকাশের গ্রহ বুধ ইতিমধ্যেই এই রাশিতে উপস্থিত রয়েছে। এমন অবস্থায় ধনু রাশিতে তিনটি শুভ গ্রহের মিলন ঘটছে, যার কারণে ত্রিগ্রহী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং মহালক্ষ্মী যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃষ এবং তুলা রাশির অধিপতি শুক্রকে প্রেম, সৌন্দর্য, ভাগ্য, সম্পদ, আরাম ইত্যাদির জন্য দায়ী গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে। কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে জীবনে কখনোই কোনো কিছুর অভাব হয় না। ১৮ জানুয়ারি থেকে শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে তখন  ৬টি রাশির জাতক  দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। ধনু রাশিতে শুক্র গোচরের কারণে কোন রাশির জাতকরা উপকার পাবেন জেনে নিন।

মেষ রাশি (Aries)
শুক্রের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির লোকেরা এই সময়ে তাদের কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং বিদেশ যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করছেন তবে শুক্রের প্রভাবে আপনার ইচ্ছা পূরণ হবে। যারা প্রেমের জীবনে আছেন তারা গোচরের সময়কালে ইতিবাচক ফলাফল দেখতে পাবেন এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আনন্দময় মুহূর্ত কাটাবেন। আপনারা একে অপরকে সময় দেবেন এবং একে অপরের কাছ থেকে অনেক কিছু শিখবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা শুক্রের সান্নিধ্যে লাভবান হবেন। মিথুন রাশির জাতক জাতিকারা এই সময়ের মধ্যে কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে এবং আপনি লাভের জন্য যে প্রচেষ্টা চালাচ্ছেন তাতে ভাল সাফল্য পাবেন। আপনি আধ্যাত্মিক ক্রিয়াকলাপের দিকে ঝুঁকে পড়বেন এবং দাতব্য কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন। আপনার কাজের প্রতি আপনার আবেগ থাকবে এবং প্রতিটি কাজে উৎসাহের সঙ্গে  অংশগ্রহণ করবেন। গোচর সময়কালে, আপনি আটকে থাকা টাকা ফেরত পাবেন এবং বিনিয়োগ থেকেও ভালো লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
শুক্রের রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের জন্য ভালো হতে চলেছে। এই সময়ের মধ্যে, ব্যবসায় উন্নতির অনেক পথ খোলা হবে এবং ব্যবসায় আপনার সুনামও বৃদ্ধি পাবে। পেশাগত জীবনে আপনার কঠোর পরিশ্রম ভাল ফল দেবে এবং আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গেও দেখা করতে পারেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। আপনি বিদেশি লেনদেন থেকে ভাল লাভ পাবেন এবং বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি বিশেষ কারো সঙ্গে দেখা করতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
শুক্রের রাশি পরিবর্তনের কারণে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা জীবনের সব ক্ষেত্রেই লাভবান হবেন। এই সময়ের মধ্যে, আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি অবশ্যই অগ্রগতি পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে  আপনার সম্পর্কও ভাল থাকবে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, আপনি গোচর সময়কালে অনেক ভাল সুযোগ পাবেন এবং আপনার আয় বাড়ানোর অন্যান্য উপায়ও খুঁজে পাবেন। গোচর সময়কালে, আপনি শারীরিক এবং মানসিকভাবে সম্পূর্ণ ফিট থাকবেন এবং নতুন সংযোগও তৈরি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আপনার পিতামাতার আশীর্বাদ পাবেন।

ধনু রাশি (Sagittarius)
শুক্রের রাশি পরিবর্তনের সঙ্গে , ধনু রাশির লোকেরা তাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবনে একটি নতুন পরিচয় পাবে এবং তাদের কাজের মাধ্যমে তাদের পরিবারে গৌরব বয়ে আনবে। আপনি যদি নিজের ব্যবসা চালান তবে গোচর  সময়কালে আপনি ভাল মুনাফা পাবেন এবং আপনার আর্থিক অবস্থা আগের থেকে আরও শক্তিশালী হবে। শুক্রের রাশির পরিবর্তন তাদের জন্য শুভ হবে যারা প্রেম করছেন, আপনি আপনার সম্পর্ককে বিবাহের পর্যায়ে নিয়ে যেতে পারেন। চাকরিজীবী  লোকেরা কর্মক্ষেত্রে তাদের সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আয়ের অন্যান্য উৎস সন্ধান করবেন।

মকর রাশি  Capricorn)
শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। এই সময়ে, আপনি প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন এবং আপনার চিন্তাভাবনাও ইতিবাচক হবে, যার কারণে আপনার চারপাশের পরিবেশ ভাল থাকবে। আপনার বিবাহিত জীবন ভাল হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। চাকরিজীবীরা এই সময়ের মধ্যে কর্মক্ষেত্রে একটি নতুন পরিচয় এবং উচ্চ পদ পাবেন। আপনার কাজ কর্তৃপক্ষ দ্বারা প্রশংসিত হবে। আপনি ধর্মীয় কাজে আগ্রহী হবেন এবং দাতব্য কাজে ব্যয় করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement