scorecardresearch
 

Shukra Gochar Zodiac Effects : তুলায় যাচ্ছে শুক্র, ধনতেরাসের আগেই ধনবর্ষা ৩ রাশির জাতকদের ওপর

গ্রহের স্থান পরিবর্তন সমস্ত রাশির ওপরেই প্রভাব ফেলে। আগামী ১৮ অক্টোবর ২০২২-এ তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করবে বিলাসিতা ও সুখ-সম্পদের গ্রহ শুক্র (Shukra Gochar 2022)। শুক্রের এই গমনের (Shukra Transit 2022) ফলে বিশেষভাবে লাভবান হয়ে চলেছেন ৩ রাশির  জাতিক জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ওপরে সদয় হবেন মা লক্ষ্মী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশি বদলাচ্ছে শুক্র
  • মাত্র কয়েক দিনের অপেক্ষা
  • ৩ রাশির আসছে ভাল সময়

জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহের রাশি পরিবর্তনের সময় বলা রয়েছে। আর গ্রহের স্থান পরিবর্তন সমস্ত রাশির ওপরেই প্রভাব ফেলে। আগামী ১৮ অক্টোবর ২০২২-এ তুলা রাশিতে (Tula Rashi) প্রবেশ করবে বিলাসিতা ও সুখ-সম্পদের গ্রহ শুক্র (Shukra Gochar 2022)। শুক্রের এই গমনের (Shukra Transit 2022) ফলে বিশেষভাবে লাভবান হয়ে চলেছেন ৩ রাশির  জাতিক জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির ওপরে সদয় হবেন মা লক্ষ্মী।

কন্যা রাশি (Virgo) : তুলা রাশিতে শুক্রের গমন কন্যা রাশির জাতক-জাতিকাদের কর্মজীবন ও ব্যবসায় প্রচুর সুবিধা দেবে। আয় বাড়বে। অর্থ লাভ হবে। অপ্রত্যাশিত উপায়ে প্রাপ্ত অর্থে আপনি অবাক হয়ে যেতে পারেন। মার্কেটিং, টিচিং, অ্যাঙ্করিং, পলিটিক্স ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটা দারুণ সময় হতে পারে। কারণ এই সমস্ত পেশার ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন।

ধনু রাশি (Sagittarius) : শুক্রের এই গমন ধনু রাশির জাতক জাতিকাদের জন্যও খুব শুভ হিসেবে প্রমাণিত হতে পারে। আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেতে পারে। আর্থিক লাভের কারণে অবস্থার হবে। মিডিয়া, গ্ল্যামার, ফ্যাশন ডিজাইনিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। তাঁদের দারুণ সাফল্য আসতে পারে। বিনিয়োগ লাভজনক হতে পারে। এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

মকর রাশি (Capricorn) : তুলা রাশিতে শুক্র গ্রহের প্রবেশের ফলে মকর রাশির জাতিক-জাতিকাদেরও উপকার হবে। সব কিছুতেই সফলতা আসবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। নতুন চাকরি পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনাও প্রবল। এই সময় গাড়ি কিনতে পারেন। বিনিয়োগের জন্যও এটি ভাল সময়। যাঁদের কাজ সম্পত্তি সংক্রান্ত, তাঁরা বড়সড় লাভের মুখ দেখতে পারেন। 

আরও পড়ুনখিদে বাড়ায়-ওজন কমায়, সর্ষের তেলের ৭ উপকারিতা জানলে চমকে যাবেন

Advertisement

 

Advertisement