scorecardresearch
 

Shukra Gochar Good Luck from Today: আজ থেকে সোনালি সময়, শুক্রের কৃপায় আগামী ২৫ দিন সব কাজে সাফল্য ৩ রাশির

Shukra Gochar 2023: শুক্র গ্রহ সম্পদ এবং বিলাসের কারক। ৩০ নভেম্বর, 2023-এ অর্থাৎ আজ বৃহস্পতিবার, শুক্র গোচর করছে এবং তার মূল ত্রিকোণ রাশি তুলা রাশিতে প্রবেশ করছে। শুক্রের এই রাশি পরিবর্তন খুব শুভ ফল দেবে।

Advertisement
Shukra Gochar Good Luck from Today Shukra Gochar Good Luck from Today

Shukra Gochar in Tula 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, অসুরদের গুরু শুক্র হলেন গৌরব, সম্পদ, ঐশ্বর্য, বৈষয়িক সুখ, বিলাসিতা এবং প্রেমের কারক। যখনই শুক্র তার রাশি পরিবর্তন করেন, তা মানুষের আর্থিক অবস্থা এবং জীবনযাত্রার মানকে প্রভাবিত করে। ৩০ নভেম্বর ২০২৩, বৃহস্পতিবার অর্থাৎ আজ শুক্র গোচর করছে এবং তুলা রাশিতে প্রবেশ করছে। শুক্রের এই রাশিচক্রের পরিবর্তন সমস্ত অর্থাৎ ১২টি রাশির উপর একটি বড় প্রভাব ফেলবে। যেহেতু শুক্র তুলা রাশির অধিপতি তাই এই শুক্র গোচর বিশেষ হতে চলেছে। এই শুক্র গোচর কিছু রাশির জন্য বিশেষভাবে শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতকদের ভাগ্যের উন্নতি ঘটতে চলেছে শুক্রের গোচরের কারণে। 

শুক্র গ্রহের শুভ প্রভাব কোন কোন রাশিতে?
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গোচর খুবই শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা পেশা এবং ব্যবসায় সাফল্য পাবেন। ব্যবসার প্রসার ঘটবে। পার্টনারশিপে কর্মরত ব্যক্তিরা খুব উপকৃত হবেন। আর্থিক লাভ হবে। আপনি কিছু দামি জিনিস কিনতে পারেন. আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। 

কর্কট রাশি (Cancer)
 শুক্রের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। এসব মানুষের জীবনে বৈষয়িক স্বাচ্ছন্দ্য বাড়বে। যানবাহন ও সম্পত্তির আনন্দ পেতে পারেন। আপনি একটি নতুন বাড়ি বা নতুন গাড়ি কিনতে পারেন। আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে। যারা রিয়েল এস্টেট এবং সম্পত্তি সম্পর্কিত কাজ করেন তারা বিশেষ সুবিধা পেতে পারেন। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
 শুক্র গ্রহের অবস্থান মকর রাশির জাতকদের জন্য চাকরি ও ব্যবসায় খুব উপকারী হবে। আপনার কাজ ভালো হবে। আপনার প্রশংসা করা হবে। আয় বাড়তে পারে। ব্যবসায় উন্নতি হবে। লাভও বাড়বে। এটা বলা যেতে পারে যে কর্মজীবনে উন্নতি ও লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা সহকর্মীদের ভাল সঙ্গ পেতে পারে। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য সময়টি খুবই শুভ। আপনি আপনার সঙ্গীর সঙ্গে আনন্দদায়ক সময় কাটাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement