scorecardresearch
 

July Shukra Gochar Careful Zodiac: ৪৮ ঘণ্টার মধ্যেই সময় বদল, শুক্র থেকে সমস্যা বাড়বে ৩ রাশির জীবনে

Effect of Shukra Gochar 2023: ৭ জুলাই, শুক্র গ্রহ, যাকে বিলাসিতা এবং আরামের প্রতীক বলা হয়, কর্কট থেকে সিংহ রাশিতে গোচর করতে চলেছে। এক মাস এই রাশিতেই অবস্থান করবে শুক্র গ্রহ। তার এই গোচর ৩টি রাশিকে সমস্যায় ফেলতে চলেছে।

Advertisement
শুক্র গোচর দুঃখের কারণ হবে ৩ রাশির শুক্র গোচর দুঃখের কারণ হবে ৩ রাশির

Venus Transit in Cancer in July 2023: বৈদিক শাস্ত্রে শুক্র গ্রহকে ঐশ্বর্য এবং বস্তুগত জিনিসের কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। বলা হয় যে যখনই শুক্র  রাশি পরিবর্তন করে, এটি সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। এর গোচরের প্রভাবের কারণে, কিছু রাশির জাতক অনেক বিলাসবহুল আনন্দ পায় আবার কিছু রাশির জাতক বিপদে ডুবে যায়। এখন ৭ জুলাই, শুক্র কর্কট রাশি থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছেন। ৭ অগাস্ট পর্যন্ত তিনি এই রাশিতে থাকবেন। জ্যোতিষীদের মতে, শুক্রের এই গোচরের কারণে আগামী এক মাস ৩টি রাশির জন্য খুব কঠিন হতে চলেছে। তাদের ব্যক্তিগত জীবন ও কর্মজীবনে অনেক ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে। এই সময়, তাদের সতর্ক থাকতে হবে এবং এই সময়টি অতিক্রম করার জন্য ধৈর্য সহকারে অপেক্ষা করতে হবে। আসুন জেনে নেওয়া যাক  সেই রাশিগুলো কোনগুলি। 

শুক্র গোচরে প্রভাবিত রাশি
মীন (Pisces)

এই সময় শুক্রের গোচর মীন রাশির জাতকদের জন্য অশুভ হতে চলেছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে তাদের তর্ক বা কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার সঙ্গীরর সঙ্গে  আপনার বিবাদ হতে পারে। আপনাকে অনেক শারীরিক বা মানসিক সমস্যায় ভুগতে হতে পারে। আয়ের তুলনায় হঠাৎ ব্যয় বৃদ্ধি পেতে পারে। এই সময়ের মধ্যে, আপনার বাক্য নিয়ন্ত্রণ করুন এবং কোন কিছুতে দ্রুত প্রতিক্রিয়া করবেন না। 

মকর (Capricorn)
এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম চালিয়ে যাবেন, কিন্তু পরবর্তী এক মাস তারা সঠিক ফল পাবেন না। যারা নিজের ব্যবসা করছেন তারা ব্যবসায় অনেক আকস্মিক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যাদের সঙ্গে আপনি আপনার ব্যক্তিগত কথা শেয়ার করেন, তারা আপনার সিক্রেট ফাঁস করতে পারে। যার কারণে সমস্যায় পড়তে পারেন। পেটের অস্বস্তি আপনাকে বিরক্ত করতে পারে। আপাতত ঋণ নেওয়া  বা নতুন ব্যবসা শুরু করার চিন্তা বাদ দিন। 

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক (Scorpio)
এই রাশির জাতক জাতিকাদের  তাদের কাছের মানুষদের থেকে একটু সাবধানে থাকতে হবে। যাদের আপনি অনেক বিশ্বাস করেন তারা আপনার সঙ্গে  বিশ্বাসঘাতকতা করতে পারে। আপনার স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে, তাই বাইরের খাবার এড়িয়ে চলুন। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বসের সঙ্গে  বিবাদের সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। চাকরিতে আপনি নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement