scorecardresearch
 

Shukra Gochar 2024: ৩১ জুলাই থেকে টাকায় শুয়ে থাকবে এঁরা, ৪ রাশিতে শুক্রদেব করবেন টাকার বৃষ্টি

শুক্র, সম্পদের কারক, সাওয়ানে তার রাশি পরিবর্তন করবে। শ্রাবন মাস ২২ জুলাই থেকে ১৯ অগাস্ট পর্যন্ত চলবে। শুক্রের রাশি পরিবর্তন ঘটবে ৩১ জুলাই দুপুর ২টো ৪০ মিনিটে। শুক্র কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র ২৫ অগাস্ট পর্যন্ত রাশিচক্রে অবস্থান করবে এবং তারপরে কন্যা রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই স্থানান্তরটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে, যার মধ্যে ৪টি রাশির সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং ঐশ্বর্য পাবে।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Shukra Gochar 2024: শুক্র, সম্পদের কারক, শ্রাবনে তার রাশি পরিবর্তন করবে। শ্রাবন মাস ২২ জুলাই থেকে ১৯ অগাস্ট পর্যন্ত চলবে। শুক্রের রাশি পরিবর্তন ঘটবে ৩১ জুলাই দুপুর ২টো ৪০ মিনিটে। শুক্র কর্কট থেকে বেরিয়ে সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র ২৫ অগাস্ট পর্যন্ত রাশিচক্রে অবস্থান করবে এবং তারপরে কন্যা রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই স্থানান্তরটি সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে, যার মধ্যে ৪টি রাশির সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং ঐশ্বর্য পাবে। জানুন কোন কোন রাশিতে শুক্রের পরিবর্তন শুভ প্রভাব ফেলবে-

মেষ রাশি
শ্রাবনে শুক্রের রাশির পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। ভগবান শুক্রদেব ধন-সম্পদ সহ অঢেল ধন দান করবেন। পরিবারে সুখ থাকবে। অর্থ সংক্রান্ত সমস্যা দূর হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। কেউ কেউ বিদেশ যাওয়ার সুযোগও পেতে পারেন। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।

কন্যা রাশি
শুক্র গ্রহের প্রভাবে কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে বড় কিছু অর্জন করতে পারেন। আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে পারে। স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজে প্রভাবিত হতে পারেন। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে।

আরও পড়ুন

তুলা রাশি
শুক্রের গোচর তুলা রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ বয়ে আনবে। এই সময়ে আর্থিক উন্নতি পেতে পারেন। চাকরিতে পদোন্নতি বা উন্নতি পেতে পারেন। আয় বৃদ্ধি হতে পারে। অর্থ উপার্জনে সফল হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

কুম্ভ রাশি
শুক্র ট্রানজিট কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য কিছু সুখবর বয়ে আনতে পারে। বৈষয়িক সম্পদ বৃদ্ধি পাবে। অর্থের প্রবাহ বাড়বে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। ব্যবসায়িক অবস্থাও ভালো যাচ্ছে।
 

Advertisement

Advertisement