scorecardresearch
 

Shukra Gochar Shivratri Effects: ৪৮ ঘণ্টার মধ্যে শুক্রের চাল বদল, শিবরাত্রির আগেই ভাগ্য সদয় ৩ রাশির

Shukra Gochar 2024 in Kumbh Rashi: শুক্র গ্রহ বর্তমানে মকর রাশিতে বিরাজ করছে। শিবরাত্রির ঠিক একদিন আগে ৭ মার্চ শনির রাশিতে আসার সঙ্গে সঙ্গে শুক্র এবং শনির মিলন হবে যা সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিছু রাশির জাতকদের সতর্কতা অবলম্বন করতে হবে, তবে কিছু রাশি ভাগ্যের সঙ্গ পাবেন।

Advertisement
শিবরাত্রির আগেই শুক্র গোচর শিবরাত্রির আগেই শুক্র গোচর

Shukra Gochar 2024: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ের পরে তার গতি পরিবর্তন করে। এই গতিবিধি পরিবর্তনের প্রভাব ১২টি রাশির সমস্ত জাতকের উপর পড়ে, তবে কিছু রাশির উপর প্রভাব ইতিবাচক হয় এবং অন্যদের উপর এটি নেতিবাচক প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ৪৮ ঘণ্টা পর অর্থাৎ ৭ মার্চ সকাল ১০.৩০ মিনিটে শুক্র শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। 

শুক্রের গোচরের কারণে ভাগ্য ৩টি রাশির পক্ষে থাকবে
শুক্র গ্রহ বর্তমানে মকর রাশিতে অবস্থিত। শিবরাত্রির একদিন আগে ৭ মার্চ শনির রাশিতে আসার সঙ্গে সঙ্গে  শুক্র এবং শনির মিলন হবে যা সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। এই সময় কিছু রাশির জাতকদের সতর্কতা অবলম্বন করতে হবে এবং কিছু রাশি ভাগ্যের অনেক সঙ্গ পাবেন। ৩টি রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহ থেকে লাভবান হবেন। আসুন জেনে নেওয়া যাক  এই ৩টি রাশি সম্পর্কে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা শুক্রের গোচরে লাভবান হতে চলেছেন। শনির রাশিতে শুক্রের প্রবেশে সাফল্য পাওয়া যেতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির দ্বার খুলতে পারে। আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারাও আপনার কাজে খুশি হবেন। আর্থিক লাভের সম্ভাবনা থাকবে যার কারণে আর্থিক অবস্থা আগের থেকে উন্নত হবে। এই সময়ে আপনি নতুন সুযোগও পাবেন যা ভবিষ্যতে ভাল ফলাফল বয়ে আনবে।

আরও পড়ুন

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের গোচর শুভ বলে মনে করা হচ্ছে। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। আর্থিক সংকটে ভুগছেন এমন লোকেরা প্রচুর লাভবান হতে চলেছে কারণ লাভের নতুন উৎস তৈরি হবে। যাদের মন খারাপ এবং মনে নেতিবাচক চিন্তা আছে, তাদের মানসিক চাপ উপশম হতে পারে। এই সময়ে, অবশ্যই আপনার বড়দের কাছ থেকে আশীর্বাদ নিন।

Advertisement

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা শুক্রের গোচরে বিশেষ সুবিধা পাবেন। ব্যবসায়িকদের জন্য সময় ভালো, বিনিয়োগও ভালো ফল দেবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হতে পারে। দীর্ঘ সময় ধরে কোনো কাজে বাধা থাকলে তা দূর হবে এবং সাফল্য অর্জিত হবে। রোগ-ব্যাধি দূর হবে এবং স্বাস্থ্যও ভালো থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement