scorecardresearch
 

Shukra Gochar 2024: মকর সংক্রান্তির ঠিক ২ দিন পর লক্ষ্মীভাগ্য খুলছে, শুক্রের কৃপায় সাফল্যলাভ

এ বছরের ১৫ জানুয়ারি মকর সংক্রান্তি। এই দিনে সূর্য দেব ধনু রাশি থেকে মকর রাশিতে প্রবেশ করবেন। মকর সংক্রান্তির কয়েকদিন পর অর্থাৎ ১৮ জানুয়ারি শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র যখন শুভ হয়, তখন একজন দেবী লক্ষ্মীর কাছ থেকেও বিশেষ আশীর্বাদ পান।

Advertisement
Shukra Gochar 2023 Shukra Gochar 2023

এ বছরের ১৫ জানুয়ারি মকর সংক্রান্তি। এই দিনে সূর্য দেব ধনু রাশি থেকে মকর রাশিতে প্রবেশ করবেন। মকর সংক্রান্তির কয়েকদিন পর অর্থাৎ ১৮ জানুয়ারি শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি গুরুত্বপূর্ণ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। শুক্র যখন শুভ হয়, তখন একজন দেবী লক্ষ্মীর কাছ থেকেও বিশেষ আশীর্বাদ পান। শুক্রের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হবে। জানুন শুক্রের রাশি পরিবর্তনের ফলে কোন রাশিরা উপকৃত হবে-

মেষ রাশি
ভ্রমণ করতে হতে পারে। সম্মান বৃদ্ধি পাবে। ঘরে সুখ থাকবে। ব্যবসা ও চাকরির ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। মানসিক শান্তি থাকবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য পেতে পরিশ্রম করতে হবে না। 

মিথুন রাশি
চাকরি পরিবর্তন করার কথা ভাবতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। কাজে সাফল্য পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন

সিংহ রাশি
চাকরিতে পদোন্নতি পেতে পারেন। কিছু নতুন প্রকল্প আসতে পারে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে। যে কাজেই লাভ হবে। ভগবান শঙ্করের কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে।

কন্যা রাশি
কর্মস্থল থেকে কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারে সুখের পরিবেশ থাকবে। মাসের শেষে কিছু ভালো খবর পেতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। দাম্পত্য জীবন সুখের হবে।

Advertisement