scorecardresearch
 

Shukra Gochar 2024: কৃত্তিকা নক্ষত্রে শুক্রের প্রবেশ, ৩ রাশির আরাম-বিলাসিতা লাফিয়ে বাড়বে

Shukra Gochar 2024: ধন-বৈভব, আকর্ষণ ও প্রেমের কারক শুক্র এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র পরিবর্তনও করে। শুক্রের এই পরিবর্তনের প্রভাব ১২টি রাশির ওপরই দেখতে পাওয়া যায়। দৈত্য়দের গুরু শুক্র এই সময় ভরণী নক্ষত্রে রয়েছেন। তবে ১৬ মে দুপুর ৩টে ৪৮ মিনিটে কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে।

Advertisement
শুক্রের গোচর শুক্রের গোচর
হাইলাইটস
  • ধন-বৈভব, আকর্ষণ ও প্রেমের কারক শুক্র এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র পরিবর্তনও করে।

ধন-বৈভব, আকর্ষণ ও প্রেমের কারক শুক্র এক নিশ্চিত সময়ের পর রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র পরিবর্তনও করে। শুক্রের এই পরিবর্তনের প্রভাব ১২টি রাশির ওপরই দেখতে পাওয়া যায়। দৈত্য়দের গুরু শুক্র এই সময় ভরণী নক্ষত্রে রয়েছেন। তবে ১৬ মে দুপুর ৩টে ৪৮ মিনিটে কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে। এখানে ২৭ মে পর্যন্ত থাকবে। শুক্রের এই রাশি পরিবর্তনের প্রভাব কিছু রাশির জাতকদের ওপর খারাপ আবার কিছু রাশির জাতকদের ওপর ভাল প্রভাব ফেলবে। আসুন জেনে নিই যে সেই রাশির জাতক কারা কারা। 

জ্যোতিষ মতে, ২৭টি নক্ষত্রের মধ্যে তৃতীয় নক্ষত্র হল কৃত্তিকা। এর পাশপাশি এই নক্ষত্রের অধিপতি সূর্য। এরকম অবস্থায় এই রাশির জাতকদের সমাজে মান-সম্মান বাড়বে। জেনে নিন তাঁরা কারা। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের শুক্রের কৃতিকা নক্ষত্রে যাওয়া লাভদায়ক প্রমাণিত হবে। এই রাশির জাতকদের উন্নতির সঙ্গে বৈষয়িক সুখও আসবে। কেরিয়ারে আপনার পরিশ্রম ও চেষ্টা সকলের নজরে আসবে। যার ফলে উচ্চ আধিকারিকরা প্রসন্ন হবেন। আপনার কাজের প্রশংসা করে আপনাকে বোনাস বা কোনও পুরস্কার দিতে পারে। এর সঙ্গে ব্যবসায় লাভ পাওয়া যাবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। সঞ্চয় করতে সক্ষম হবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে। 

আরও পড়ুন

কন্যা রাশি
শুক্রের কৃতিকা নক্ষত্রে প্রবেশ এই রাশির জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আবার শুরু হবে। এর পাশাপাশি আপনার প্রেমের জীবন দারুণ ভাল যাবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। দীর্ঘদিন ধরে চলা আর্থিক সঙ্কট থেকে মুক্তি পেতে পারেন। আপনার পরিশ্রম দেখে আপনার ম্যানেজার আপনাকে কোনও বড় দায়িত্ব দিতে পারেন। এটাকে গুরুত্ব সহকারে নিন, কারণ এটা আপনার লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। কোনও বড় চুক্তি, প্রজেক্ট অথবা কোনও প্রস্তাব পেতে পারেন। সম্পর্কে মিষ্টতা বজায় থাকবে। দীর্ঘ সময় ধরে চলা কোনও চিন্তা শেষ হবে। 

Advertisement

মকর রাশি
মকর রাশির জাতকদের শুক্রের কৃতিকা নক্ষত্রে যাওয়া লাভদায়ক প্রমাণিত হতে পারে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটাবেন। প্রত্যেক ক্ষেত্রে সফলতা পাবেন। কাজের বিষয়ে লম্বা যাত্রা করতে পারেন। ভবিষ্যতে এখান থেকে লাভ পাবেন। নতুন ব্যবসা শুরু করলে তা লাভদায়ক হবে। সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সন্তানের পক্ষ থেকে কোনও ভাল খবর পেতে পারেন। স্বাস্থ্য ভাল থাকবে। 

Advertisement