scorecardresearch
 

Lucky Zodiac August: শুক্রের কৃপায় গোল্ডেন টাইম শুরু, ৭ দিন পর ৩ রাশির ভাগ্য মুড়বে সোনায়

Lucky Zodiac August: সুখ-সমৃদ্ধি, ধন-বৈভব, আকর্ষণ ও প্রেমের কারক শুক্র প্রত্যেক মাসে রাশি পরিবর্তন করার পাশাপাশি এক নিশ্চিত সময়ে নক্ষত্র পরিবর্তন করে থাকে। জেনে রাখুন যে শুক্র প্রায় ১১ দিন পর নক্ষত্র বদল করে, যার ফলে ১২টি রাশির ওপর এর প্রভাব পড়তে দেখা যায়। পঞ্চাঙ্গ অনুসারে, দৈত্যের গুরু শুক্র এখন মঘা নক্ষত্রে বিরাজ করছে।

Advertisement
শুক্রের গোচর ২০২৪ শুক্রের গোচর ২০২৪
হাইলাইটস
  • জেনে রাখুন যে শুক্র প্রায় ১১ দিন পর নক্ষত্র বদল করে, যার ফলে ১২টি রাশির ওপর এর প্রভাব পড়তে দেখা যায়।

সুখ-সমৃদ্ধি, ধন-বৈভব, আকর্ষণ ও প্রেমের কারক শুক্র প্রত্যেক মাসে রাশি পরিবর্তন করার পাশাপাশি এক নিশ্চিত সময়ে নক্ষত্র পরিবর্তন করে থাকে। জেনে রাখুন যে শুক্র প্রায় ১১ দিন পর নক্ষত্র বদল করে, যার ফলে ১২টি রাশির ওপর এর প্রভাব পড়তে দেখা যায়। পঞ্চাঙ্গ অনুসারে, দৈত্যের গুরু শুক্র এখন মঘা নক্ষত্রে বিরাজ করছে। ১১ অগাস্ট পূর্বফাল্গুনি নক্ষত্রে প্রবেশ করবে। শুক্রের নিজের এই নক্ষত্রে প্রবেশ করার ফলে ১২ রাশির জীবনে প্রভাব দেখা দেবে। তবে কিছু রাশির জীবনে এর প্রভাব বেশি দেখা যাবে। দেখে নিন তারা কারা। ১১ অগাস্ট সকাল ১১টা ১৫ মিনিটে পূর্বফাল্গুনি নক্ষত্রে প্রবেশ করবে শুক্র এবং ২২ অগাস্ট পর্যন্ত এই নক্ষত্রে থাকবে শুক্র। 

মিথুন রাশি
এই রাশির জাতকদের জন্য লাভদায়ক প্রমাণইত হবে শুক্রের নক্ষত্রে প্রবেশ। এঁরা জীবনে খুব উন্নতি করবে। চাকুরিজীবিদের এই সময় কাজের প্রশংসা হবে। আপনার কাজে সন্তুষ্ট হয়ে আপনার বসেরা পদোন্নতি ও বেতনে বৃদ্ধি করবে। কাজের সূত্রে আপনি বাইরে কোথাও যেতে পারেন। ব্যবসায় খুব লাভ করবেন। দাম্পত্য জীবনে চলা মতবিরোধ শেষ হবে এই সময়। সুখী বৈবাহিক জীবন কাটাবেন। আর্থিক পরিস্থিতি ভাল হওয়ার যোগ রয়েছে। সঞ্চয় করতে সফল হবেন। স্বাস্থ্য ভাল থাকবে। 

কর্কট রাশি
শুক্রের নক্ষত্র গোচর কর্কট রাশির জাতকদের জন্য শুভ পরিণাম এনে দেবে। এই রাশির জাতকদের ভাগ্য সঙ্গে থাকবে। সব কাজে সফলতা পাওয়ার পাশাপাশি পদোন্নতি ও উৎসাহও পাবেন। ব্যবসায় নতুন সুযোগ পেতে পারেন। বেশি লাভ করার সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। এর পাশাপাশি আয়ের নতুন রাস্তা খুলে যাবে। সম্পর্কে মধুরতা বাড়বে। দীর্ঘ সময় ধরে কোনও কাজ আটকে থাকলে তা এই সময় সম্পূর্ণ হবে। অর্থ লাভের যোগ তৈরি হবে। 

আরও পড়ুন

Advertisement

কুম্ভ রাশি
শুক্রের পূর্বফাল্গুনি নক্ষত্রে প্রবেশ কুম্ভ রাশির জাতকদের জন্য বিশেষ হবে। ধন-বৈভবের বৃদ্ধির সঙ্গে সঙ্গে প্রত্যেক ক্ষেত্রে সলতা অর্জন হবে। সম্পর্ক আরও গাঢ় হবে। বিদেশে চাকরির জন্য আবেদন করে থাকলে, এই সময় ভাল খবর পেতে পারেন। সহকর্মীদের পূর্ণ সহযোগিতা এই সময় পাবেন। উচ্চ আধিকারিকদের কাছ থেকে প্রশংসা পাবেন। ব্যবসায় ভাল লাভ পাবেন। কোনও প্রজেক্টে সফলতা পাবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। প্রেম জীবনের সঙ্গে দাম্পত্য জীবনও ভাল থাকবে। পড়ুয়াদের জন্য এই সময়কালটা দারুণ যাবে। স্বাস্থ্য ভাল থাকবে। 

Advertisement