scorecardresearch
 

Shukra Gochar: ২ মাস পর শুক্রের গোচর, দেদার অর্থ-লাক্সারি জীবন শীঘ্রই পাবে ৩ রাশি

Shukra Gochar: জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে বৈবাহিক জীবন, ধন, বৈভব, ঐশ্বর্য, ভৌতিক সুখ ও সৌন্দর্যের কারক বলে মনে করা হয়ে থাকে। তাই যখনই শুক্র চাল পরিবর্তন করে তখনই তার প্রভাব মানব জীবনের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে শুক্র গ্রহ সেপ্টেম্বরে নিজের স্বরাশি তুলায় প্রবেশ করবেন। শুক্রের এই গোচর এই ৩ রাশির জাতকের ওপর প্রভাব ফেলবে।

Advertisement
শুক্রের গোচর শুক্রের গোচর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে বৈবাহিক জীবন, ধন, বৈভব, ঐশ্বর্য, ভৌতিক সুখ ও সৌন্দর্যের কারক বলে মনে করা হয়ে থাকে।

জ্যোতিষ শাস্ত্রে শুক্র গ্রহকে বৈবাহিক জীবন, ধন, বৈভব, ঐশ্বর্য, ভৌতিক সুখ ও সৌন্দর্যের কারক বলে মনে করা হয়ে থাকে। তাই যখনই শুক্র চাল পরিবর্তন করে তখনই তার প্রভাব মানব জীবনের ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে শুক্র গ্রহ সেপ্টেম্বরে নিজের স্বরাশি তুলায় প্রবেশ করবেন। শুক্রের এই গোচর এই ৩ রাশির জাতকের ওপর প্রভাব ফেলবে। এঁদের এই সময় অর্থলাভ হবে, ভাগ্য চমকাবে। জেনে রাখুন তাঁরা কারা। 

তুলা রাশি
আপনাদের জন্য শুক্র গ্রহের গোচর লাভদায়ক প্রমাণিত হতে চলেছে। কারণ শুক্র গ্রহ নিজের রাশির লগ্ন ভাবে সঞ্চারণ করবে। এই সময় আপনার ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হয়ে উঠবে। এই সময় আপনার সঙ্গে সমাজের বড় ও প্রভাবশালী মানুষদের সঙ্গে পরিচয় হবে যা ভবিষ্যতে আপনার জন্য লাভদায়ক হবে। বৈবাহিক মানুষদের দাম্পত্য জীবন দুর্দান্ত চলবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভাল সম্পর্ক থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আপনার অংশীদারিত্বের কাজ ভাল দিকে এগোবে। 

কুম্ভ রাশি
শুক্র গ্রহের রাশি পরিবর্তন শুভ ফলদায়ী প্রমাণিত হবে। কারণ শুক্র গ্রহ আপনার জন্মছকের নবম ঘরে সঞ্চারণ করতে চলেছে। এইজন্য এই সময় আপনার বুদ্ধির বিকাশ হবে ও আপনি আপনার লক্ষ্যে ফোকাস করতে পারবেন। কাজ-ব্যবসার কারণে আপনাকে যাত্রা করতে হতে পারে। অর্থ উপার্জনের সুযোগ যেমন পাবেন তেমনি সঞ্চয়ও করতে পারবেন। ধার্মিক বা মাঙ্গলিক কাজের সঙ্গে যুক্ত হতে পারবেন। প্রতিযোগী ছাত্রদের পরীক্ষায় সফলতা অর্জন হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি
আপনাদের জন্য শুক্র গ্রহের গোচর লাভদায়ক হবে। কারণ এই গোচর আপনার রাশির চতুর্থ ঘরে হচ্ছে। এইজন্য এই সময় আপনার সুখ-সুবিধা বাড়বে। এর সঙ্গে আপনি এই সময় কোনও গাড়ি বা সম্পত্তি কিনতে পারেন। ভাগ্য সঙ্গ দেবে। এছাড়াও যাঁরা রিয়্যাল এস্টেট, সম্পত্তি ও জমি সংক্রান্ত বিষয়ে কাজকর্ম করেন, তাঁদের জন্য এই সময়টা দারুণ। মায়ের সঙ্গে সম্পর্কও ভাল হবে।      

Advertisement

Advertisement