scorecardresearch
 

July Shukra Gochar Lucky Rashi: একবছর পর কর্কটে ফিরছেন শুক্র, জুলাইতে উন্নতি-বেতন বৃদ্ধির বাম্পার যোগ ৫ রাশির

Shukra Gochar 2024: শুক্র জুলাই মাসে দু'বার তার রাশি পরিবর্তন করবে। শুক্রের এই দ্বৈত গোচর জুলাই মাসে কর্কট এবং তুলা সহ ৫টি রাশির জাতকে ব্যাপকভাবে উপকৃত করবে।

Advertisement
 জুলাইতে শুক্রের দ্বৈত গোচরে মালামাল ৫ রাশি জুলাইতে শুক্রের দ্বৈত গোচরে মালামাল ৫ রাশি

Venus Transit July 2024 : শুক্র তার রাশিচক্র পরিবর্তন করবে এবং ৭ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে। কর্কট রাশিতে শুক্র বুধের সঙ্গে মিলিত হবে এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে। এছাড়া শুক্র সূর্যের সঙ্গেও  মিলিত হয়ে শুক্রাদিত্য রাজযোগ গঠন করবে। জুলাই মাসের শেষ দিনে শুক্র কর্কট থেকে সিংহ রাশিতে যাবে। সিংহ রাশিতে এসে, শুক্র আবার বুধের সঙ্গে  মিলিত হবে এবং লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। অর্থাৎ জুলাই মাসে শুক্র গ্রহের কারণে লক্ষ্মী নারায়ণ রাজযোগ একটি নয়, দুটি রাশিতে তৈরি হবে। শুক্রের এই দ্বৈত গোচরের  কারণে জুলাই মাসটি কর্কট ও তুলা রাশি সহ ৫টি রাশির জন্য চমৎকার সময় হবে। এই সময় আপনার ভাল উপার্জনের কারণে বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। আসুন দেখে নেওয়া যাক এই ৫টি সৌভাগ্যবান রাশির জাতক কারা।

মেষ রাশি (Aries)
শুক্রের দ্বৈত গোচর মেষ রাশির জাতকদের জন্য সবচেয়ে সফল প্রমাণিত হবে। আপনি ব্যবসায় সাফল্য পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। কর্মজীবন আপনার জন্য নতুন সুযোগ আসবে। আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এই সময়ে বিনিয়োগ করা আপনার পক্ষে উপকারী হবে। আপনার জন্য একটি নতুন সম্পত্তি বা একটি নতুন গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে এবং সমাজে আপনার সুনাম বৃদ্ধি পাবে। আপনার পারিবারিক জীবন সুখী হবে এবং আপনি বৈবাহিক সম্পর্কে সুখ পাবেন। প্রতিকার হিসাবে প্রতি শুক্রবার দেবী লক্ষ্মীকে সাদা মিষ্টি নিবেদন করুন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন আপনার জীবনযাত্রার মান উন্নত করতে চলেছে। শুক্রের শুভ প্রভাবের কারণে আপনার জীবনে অর্থের প্রবাহ বৃদ্ধি পাবে এবং আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আপনার ব্যবসায় অর্থের প্রবাহ বৃদ্ধির কারণে ব্যবসা ভাল হবে। আপনার জন্য হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির সুযোগও পাবেন। আপনার আর্থিক অবস্থা এবং পারিবারিক জীবনের উন্নতি হবে এবং আপনি উন্নতির জন্য ইতিবাচক প্রচেষ্টা করবেন। এর সমাধান হিসেবে প্রতি শুক্রবার গরুর সেবা করুন এবং তাকে সবুজ চারা খাওয়ান।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। ব্যবসায় আপনার অপ্রত্যাশিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকাররা হঠাৎ করে সাফল্য পেতে পারেন। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে এবং আপনি বৈষয়িক আনন্দ পাবেন। পেশাগত জীবনে উন্নতি ও অগ্রগতির পথে আপনি এগিয়ে থাকবেন। আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনি অফিসেও সম্মান পাবেন। সমাধান হিসেবে প্রতি শুক্রবার অভাবী লোকদের ফল খেতে দিন।

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার রাশির সৌভাগ্যের ঘরে শুক্রের গমন ঘটবে এবং আপনার জন্য সাফল্যের দরজা খুলে দেবে। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনার সম্পদ হঠাৎ বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনার সৃজনশীলতা বৃদ্ধি পাবে এবং আপনার আত্মবিশ্বাস এবং সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পাবে। আপনার ভাগ্যের  ঘরে  শুক্রের গমন আপনার বিবাহিত জীবনে সুখ বৃদ্ধি করবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি ভাগ্যবান প্রমাণিত হবেন এবং একটি নতুন চাকরি পেতে সফল হবেন। প্রতিকার হিসেবে প্রতি শুক্রবার জলে  সুগন্ধি মিশিয়ে স্নান করুন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকারা শুক্রের দ্বৈত গোচরে  খুব উপকৃত হবেন। এই সময়ে অর্থ সংক্রান্ত সমস্যাগুলি আপনার জীবন থেকে চলে যাবে এবং আপনার ব্যবসাও ভাল হবে। আপনার চাকরিতে আপনার জন্য বেতন বৃদ্ধি এবং পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। এই সময়ে আপনার মন ধর্মীয় কাজে নিয়োজিত থাকবে এবং বাড়িতে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন করা হবে। আপনি সোনা ও রুপোর গয়না কিনবেন। বকেয়া অর্থ উদ্ধার হবে এবং ব্যবসায় ব্যাপক অগ্রগতি হবে। সমাধান হিসেবে শুক্রবার গরীবদের বস্ত্র দান করুন।

( Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement