scorecardresearch
 

Maa Lakshmi Lucky Zodiac Signs From 7 July: ৭ জুলাই থেকে লক্ষ্মী-কৃপায় ৬ রাশি, বিলাস-বৈভবের যোগ

শুক্র গ্রহকে খুশি করতে হলে প্রতিদিন নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন, পরিষ্কার পোশাক পরুন এবং সুগন্ধীর ব্যবহার করুন। শুক্র গ্রহের কৃপা থাকলে কখনও অর্থের অভাব হবে না। ভাগ্যে অবস্থান করবেন লক্ষ্মীদেবী।  

Advertisement
Shukra Gochar। শুক্র গোচর রাশিফল। Shukra Gochar। শুক্র গোচর রাশিফল।
হাইলাইটস
  • ৭ জুলাই শুক্র গোচর।
  • ৬ রাশির লক্ষ্মীলাভ।

সুখ ও সমৃদ্ধির গ্রহ শুক্র। কোষ্ঠীতে শুক্রর অবস্থান শক্তিশালী হলে দেব লক্ষ্মীর আশিস মেলে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে,৭ জুলাই বিকাল কর্কট থেকে সিংহ রাশিতে গমন করবে শুক্র। শুক্র গ্রহ সদয় হলে বিলাস ও বৈভব পান। শুক্র গ্রহকে খুশি করতে হলে প্রতিদিন নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন, পরিষ্কার পোশাক পরুন এবং সুগন্ধীর ব্যবহার করুন। শুক্র গ্রহের কৃপা থাকলে কখনও অর্থের অভাব হবে না। ভাগ্যে অবস্থান করবেন লক্ষ্মীদেবী।  

মেষ- শুক্রের গমন আপনার প্রেমের সম্পর্ককে নিবিড় করবে। আপনি সম্পর্কে খুব গুরুত্ব দেবেন।  প্রিয়জনের প্রতিটি ইচ্ছা পূরণ করার চেষ্টা করবেন। অবিবাহিতরাও এই সময়ের মধ্যে প্রেমে পড়তে পারেন। আপনার ব্যক্তিত্ব অন্যদের আকৃষ্ট করবে। আপনার নাম এবং খ্যাতি বাড়বে। কেরিয়ারে উন্নতি লাভ করবেন। অর্থবৃদ্ধির যোগ।

বৃষ- আপনার বাড়িতে সুখ-শান্তি থাকবে। শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। কিনতে পারেন একটি নতুন যান। চাকরিজীবীদের জন্য দারুণ সম্ভাবনা নিয়ে আসবে। ভাল কাটবে দাম্পত্য ও প্রেমজীবন। 

আরও পড়ুন

মিথুন-প্রিয়জনের মন জয় করার ইচ্ছা তীব্র হবে। আপনার প্রেমের জীবন দারুণ কাটবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। তাঁদের সাহায্যে উপকৃত হবেন। এই সময় আপনার অনুকূলে থাকবে। আপনি আর্থিক লাভ করবেন। বাড়িতে শান্তি থাকবে।

কর্কট- শুক্রের গমন আপনার ব্যক্তিত্বকে আরও আকর্ষণীয় করে তুলবে। আপনি আর্থিক লাভ করবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। বাড়বে আপনার আয়ের উৎস। আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ- আপনি কোনও কারণ ছাড়াই অন্যদের দৃষ্টি আকর্ষণ করবেন। আপনি চেষ্টায় সাফল্য পাবেন। আপনার বিবাহিত জীবন সুখী হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের উন্নতি হবে।  আপনাকে একগুঁয়েমি ত্যাগ করতে হবে। পরিবর্তনের সঙ্গে মানিয়ে নিতে হবে। রোমান্স আপনার জীবনে প্রবেশ করবে। আপনার জীবন আনন্দময় হয়ে উঠবে। 

Advertisement

তুলা- আপনার আয় বৃদ্ধি পাবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সফলভাবে সম্পন্ন হবে। আত্মবিশ্বাস ফিরে আসবে। পদোন্নতির সম্ভাবনা। বিনিয়োগে ভাল রিটার্ন পাবে। প্রেম ও দাম্পত্য জীবনের সুখ বাড়বে। আপনি আর্থিকভাবে লাভবান হবেন। 

Advertisement