scorecardresearch
 

Venus Transit Astrology: সুখ-সম্পদ তরতর করে বাড়বে, শুক্রের কৃপায় সোনালি দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, আগামী ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্যের চাকা ঘুরবে....

Advertisement
শুক্রের কৃপায় ভাগ্য খুলবে ৩ রাশির। শুক্রের কৃপায় ভাগ্য খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, আগামী ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র।
  • শুক্রের গোচরে কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
  • সুখ-সম্পদে ভরবে জীবন।

জ্যোতিষ মতে, আগামী ১২ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্যের চাকা ঘুরবে....


বৃষ রাশি (Taurus): 
ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। আয় বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। দাম্পত্য জীবন মধুর হবে। 

কুম্ভ রাশি (Aquarius): 
 কপাল খুলতে পারে কুম্ভ রাশির জাতকদের জীবনে। দীর্ঘদিনের কোনও ইচ্ছে পূরণ হতে পারে। ব্যবসায় উন্নতি হবে। অর্থলাভের সুযোগ রয়েছে। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra): 
 সুসময় আসছে তুলা রাশির জাতকদের। সব কাজে সাফল্য পাবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, জুন মাস খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। বিভিন্ন গ্রহ গোচর করবে। এর মধ্যে মিথুন রাশিতে গোচর করবে বুধ। যার ফলে তৈরি হবে ভাদ্র রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাবে জীবন বদলাবে মেষ, বৃষ এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আজ মেষ রাশিতে চন্দ্র এবং মিথুন রাশিতে শুক্র প্রবেশ করবে। অন্য দিকে, মেষ রাশিতে অবস্থান করবে মঙ্গল। এর ফলে তৈরি হবে রুচক রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে মেষ, বৃষ এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে অবস্থান করছে বুধ, সূর্য, বৃহস্পতি এবং শুক্র। এই চার গ্রহের প্রভাবে তৈরি হবে চতুর্গ্রহী রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে কর্কট, মকর এবং কন্যা রাশির জাতকদের। 
 

Advertisement