scorecardresearch
 

Lucky Zodiac from 3rd Nobember: ২৪ ঘণ্টার মধ্যে ভাগ্য বদল মিথুন-সহ ৬ রাশির, দীপাবলির আগে বাম্পার লাভ

Lucky Zodiac from 3rd Nobember: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে অনেক গ্রহ গোচর করে। ৩ নভেম্বর শুক্র কন্যা রাশিতে গমন করতে চলেছে এবং কেতু ইতিমধ্যেই এখানে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে, কন্যা রাশিতে কেতু এবং শুক্রের যুতি কিছু রাশির মানুষের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
শুক্র-কেতুর মিলনে  লক্ষ্মী ঘরে আসছে ৬ রাশির শুক্র-কেতুর মিলনে লক্ষ্মী ঘরে আসছে ৬ রাশির

Shukra Ketu Yuti: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, অনেক গ্রহ প্রতি মাসে তাদের নির্দিষ্ট সময়ে গোচর করে। নভেম্বর মাস শুরু হয়েছে। এমতাবস্থায় এই মাসেও অনেক বড় গ্রহ গোচর করতে চলেছে। ৩ নভেম্বর সম্পদের কারক শুক্র সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে এবং ২৯ নভেম্বর পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। এদিকে  কেতু গ্রহ ইতিমধ্যেই কন্যা রাশিতে উপস্থিত রয়েছে। জেনে নিন শুক্র ও কেতুর মিলনে কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন। 

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির লোকেরা শুক্র এবং কেতুর যুতিতে  লাভবান হতে চলেছেন। এই সময়ে, আপনি বিনিয়োগ সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন এবং আপনি আপনার চিন্তাভাবনা এবং কর্ম সম্পর্কেও পরিষ্কার থাকবেন। এই যুতিতে ব্যবসায়ী শ্রেণীর জন্যও উপকারী হতে চলেছে। কেতুর শুভ প্রভাব আপনার উপর থাকবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। শ্রমিক শ্রেণীর মানুষদের অবস্থা ভালো হবে। কর্মক্ষেত্রে সবার সহযোগিতা পাবেন। এই সময়ে আপনার বিবাহিত জীবন ভালো যাবে এবং সম্পর্ক আরও মজবুত হবে। এই সময়ে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। 

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতকদের জন্য, শুক্র এবং কেতুর সংযোগ স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে শুভ বলে মনে করা হচ্ছে। এই সময়ে আপনি কাঙ্ক্ষিত ফলাফল পেতে সক্ষম হবেন। পরিকল্পনা করে কোনো কাজ করলে সফলতা পাবেন। সেই সঙ্গে পারিবারিক জীবনেও সুখ থাকবে। অংশীদারিত্বে কাজ করা  ব্যক্তিরাও এই সময়ে ভাল সুবিধা পাবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সুসম্পর্ক গড়ে তুলতে সফল হবেন। ব্যবসায় সমন্বয়ের ফলে লাভ হবে। এই দুটি গ্রহের সংযোগ ভাল আর্থিক লাভ বয়ে আনবে এবং আপনি সম্পদ সংগ্রহে সাফল্য অর্জন করবেন। সন্তানদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে। শিক্ষার্থীরাও এই সময়ে শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জন করবে। 

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
শুক্র কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে এবং কেতু ইতিমধ্যেই এখানে উপস্থিত রয়েছে। এই সময়ে কন্যা রাশির জাতক জাতিকারা আধ্যাত্মিক ক্রিয়াকলাপের প্রতি ঝোঁক বাড়াবে। শুধু তাই নয়, ধর্মকর্ম করলে মানুষ মানসিক শান্তি পাবে। পরিবারের সঙ্গে তীর্থস্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মজীবনে ভাল অগ্রগতি করতে সক্ষম হবেন এবং আপনার কাজে সন্তুষ্টি পাবেন। কর্মরত ব্যক্তিরাও অগ্রগতির নতুন সুযোগ পাবেন, যা আপনার জন্য উপকারী। এই সময়ে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। পারিবারিক জীবন ভাল যাবে এবং পিতামাতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতকরা এই সময়ে বিশ্রামের সুযোগ পাবেন। ব্যবসায় মনোনিবেশে সাফল্য পাবেন। গ্রহের শুভ প্রভাব বিবাহিত জীবনে সমস্যা থেকে মুক্তি দেবে।  এই সময়ের মধ্যে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। কর্মজীবনের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। এই সময়ে আপনাকে আরও লাভ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। চাকরিজীবী  ব্যক্তিরাও এই সময়ের মধ্যে তাদের কর্মক্ষেত্রে পরিবর্তন দেখতে পারেন। এই সুযোগটি কেরিয়ারের দিক থেকে ভালো হবে। 

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতকরা এই সময়ের মধ্যে তাদের লক্ষ্য অর্জন করবে। সন্তান সংক্রান্ত সমস্যার অবসান ঘটবে এবং আপনার অসম্পূর্ণ কাজ শেষ করার পূর্ণ সুযোগ পাবেন। আপনি এই সময়ে জীবনের সমস্যা থেকে বেরিয়ে আসবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান এই সময়ে শক্তিশালী হবে। বাড়িতে ধর্মীয় কাজের সম্ভাবনা রয়েছে, যা পরিবারের সকল সদস্যের মধ্যে সম্পর্ক ভাল করবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। শুধু তাই নয়, পুরোনো স্মৃতি তাজা করার সুযোগ থাকবে এ সময়। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। পিতার স্বাস্থ্যের উন্নতি হবে। 

মকর রাশি (Capricorn)
এই দুটি গ্রহের মিলনের কারণে মকর রাশির জাতক জাতিকাদের সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। ব্যবসা সম্প্রসারণের ভালো সুযোগ রয়েছে। সমাজে নতুন ভাবমূর্তি তৈরিতে সফল হবেন। প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে আপনি সফল হবেন। পিতার সাহায্যে আপনি নতুন সম্পত্তি কেনার ক্ষেত্রে সাফল্য পাবেন। বিদেশে যেতে ইচ্ছুক ছাত্র-ছাত্রীদের এই সময়ের মধ্যে তাদের ইচ্ছা পূরণ হতে পারে। এই সময়ে বিবাহিত জীবন ভালো যাবে এবং দুজনের মধ্যে সমন্বয় থাকবে। ভাই-বোনের সহযোগিতায় ব্যবসায় গতি আসবে এবং আর্থিক সুবিধা পাওয়া যাবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement