scorecardresearch
 

July Career Horoscope 2023: সূর্যের রাশিতে শুক্র, জুলাইতে নতুন চাকরি-কেরিয়ারে উন্নতি ৪ রাশির

Venus Transit Effect 2023: প্রতি মাসে প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। শুক্রও জুলাইয়ের প্রথম দিকে গোচর করতে চলেছে। শুক্র ৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে কিছু রাশির মানুষ প্রভূত উপকার পেতে চলেছেন।

Advertisement
 শুক্রের প্রভাবে টানা ২৩ দিন অর্থযোগ ৪ রাশির শুক্রের প্রভাবে টানা ২৩ দিন অর্থযোগ ৪ রাশির

Shukra Gochar 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, একাধিক  গ্রহ প্রতি মাসে নির্দিষ্ট সময়ে গোচর করে। ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। শুক্র গ্রহ যে কোনও রাশিতে ২৩ দিন অবস্থান করে। ৭ জুলাই শুক্র সূর্যের রাশি  সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল ইতিমধ্যে এখানে অবস্থান করছে। এমতাবস্থায় উভয় গ্রহের যুতি শুভ ফল দিতে চলেছে। শুক্রের গোচরের কারণে, কিছু রাশির জাতকের ভাগ্য আগামী ২৩ দিন উজ্জ্বল হতে চলেছে। এই সময়ের মধ্যে তাদের আয় বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। এই ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে জানুন।  

বৃষ রাশি (Taurus)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, জুলাই মাসের শুরুতে শুক্র গোচরের কারণে এই মাসে  বৃষ রাশির জাতকরা বিশেষ সুবিধা পেতে চলেছেন। পারিবারিক জীবনে এই সময়ে খুব সুখ থাকবে এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এ সময়ে আয় বৃদ্ধি পাবে। চাইলে নতুন গাড়ি কিনতে এবং সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন। তবে মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হবেন। এই সময়টি ছাত্রদের জন্যও শুভ বলে মনে করা হচ্ছে। 

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতকদের জীবনে এই সময়ে সুখ বাড়বে। শুধু তাই নয়, লাভের নতুন সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সময়ে আপনি উপকৃত হবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। চাকরি   সংক্রান্ত সুসংবাদও পেতে পারেন। পারিবারিক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরাও শুভ ফল পাবেন। এই সময়ে কর্মরত ব্যক্তিদের তাদের কাজের প্রতি মনোযোগ দেওয়া উচিত।  

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির জাতক জাতিকাদের  সুখ-সমৃদ্ধি বাড়তে পারেন। যারা বিদেশে ব্যবসা করছেন তারাও লাভবান হতে পারেন। এ সময় বিদেশ যাওয়ার ইচ্ছাও পূরণ হতে পারে। আপনার বড় শখ পূরণে কিছু খরচ করতে পারেন। এই সময়ে মন খুশি থাকবে ।জাতকের উপার্জন বৃদ্ধি পাবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। 

Advertisement

তুলা রাশি (Libra) 
শুক্র গ্রহের গোচর তুলা রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব ফেলবে। আর্থিকভাবে অনেক শক্তি বাড়বে। এই সময়ে, দীর্ঘদিনের আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। আত্মবিশ্বাস বাড়বে। এই সময়ে আপনি আর্থিকভাবে খুব স্বচ্ছল থাকবেন। চাকরিতে আপনার অবস্থান অনেক ভালো হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement