scorecardresearch
 

Shukra-Ketu Yuti 2024: শুক্র-কেতু সংযোগে ৩ রাশি ধনবান, দু'দিন পর সম্পদের গ্রহের কৃপায় সুখ ভরে উঠবে

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রকে সম্পদ, গৌরব, সুখ এবং সমৃদ্ধির জন্য দায়ী গ্রহ বলে মনে করা হয়। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে এবং সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ২৪ অগাস্ট শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। যেখানে কেতু গ্রহ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে এবং শুক্রের সাথে একটি সংযোগ তৈরি করবে, এটি অনেক রাশিচক্রের জন্য শুভ ফল প্রদান করবে।

Advertisement
শুক্র-কেতুর গোচর শুক্র-কেতুর গোচর

Shukra-Ketu Yuti 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রকে সম্পদ, গৌরব, সুখ এবং সমৃদ্ধির জন্য দায়ী গ্রহ বলে মনে করা হয়। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে এবং সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করে। ২৪ অগাস্ট শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। যেখানে কেতু গ্রহ ইতিমধ্যেই উপস্থিত রয়েছে এবং শুক্রের সাথে একটি সংযোগ তৈরি করবে, এটি অনেক রাশিচক্রের জন্য শুভ ফল প্রদান করবে।

উভয় গ্রহের মিলনের কারণে একটি বড় কাকতালীয় ঘটনা তৈরি হচ্ছে। এই সময়ের মধ্যে, অনেক লোক ক্ষতির সম্মুখীন হবে, কিছু লোক বিশেষভাবে উপকৃত হবে। শুক্র এবং কেতুর সংমিশ্রণ ভাগ্যের দরজা খুলে দেবে এবং সম্পদ পাবেন। জেনে নিন এই সৌভাগ্যবান রাশিচক্র সম্পর্কে।

বৃষ রাশি
শুক্র ২৪ অগাস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে, কেতুর সঙ্গে একটি সংযোগ তৈরি করবে, যা বৃষ রাশির লোকদের জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা এই সময়ে সৌভাগ্যবান হবেন। আমরা আপনাকে বলি যে এই সময়টি শিক্ষার্থীদের জন্যও অনুকূল। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে কাজে সাফল্য পাবেন। শুধু তাই নয়, অর্থনৈতিক সুবিধাও থাকবে।

আরও পড়ুন

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র এবং কেতুর মিলন কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনে বিশেষ ফল দেবে। এই সময়কালে, এই রাশির জাতক জাতিকারা বাম্পার লাভ পাবেন। অর্থনৈতিক পরিস্থিতি এই সময়ে শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। জ্যোতিষ শাস্ত্র মতে এই সময় প্রেমিকদের জন্য অনুকূল। এ সময় ব্যাংক ব্যালেন্স বাড়বে এবং আয় বাড়বে।

কন্যা রাশি
ধনের গ্রহ শুক্রের সঙ্গে অধরা গ্রহ কেতুর মিলনের কারণে কন্যা রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে, এই মহান কাকতালীয় কারণে আয় বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে এই সময়ে সুবিধা দেখতে পাবেন। এই সময়ের মধ্যে পদোন্নতি পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। একইসঙ্গে এই সময়ের মধ্যে দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে।

Advertisement

Advertisement