scorecardresearch
 

Shukra Nakshatra Gochar 2024: শুক্রের কৃপায় লক্ষ্মীলাভ, ৩ রাশিতে সাফল্য; প্রতিপত্তি ও অর্থের অভাবের দিন শেষ

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। শুক্র হল সম্পদ, প্রেম এবং বিলাসের দাতা। অতএব, যখনই শুক্রের অবস্থানের পরিবর্তন হয়, এটি মানুষের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। ২৯ জানুয়ারি, ২০২৪-এ, শুক্র নক্ষত্রমণ্ডল পরিবর্তন করে পূর্বাশাদা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। শুক্র ২৯ জানুয়ারি বিকেল ৫টা ৬ মিনিটে পূর্বাষাদা নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রের অধিপতি শুক্র।

Advertisement
শুক্র গোচর শুক্র গোচর

Shukra Nakshatra Gochar 2024: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশিচক্র পরিবর্তন করে। শুক্র হল সম্পদ, প্রেম এবং বিলাসের দাতা। অতএব, যখনই শুক্রের অবস্থানের পরিবর্তন হয়, এটি মানুষের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলে। ২৯ জানুয়ারি, ২০২৪-এ, শুক্র নক্ষত্রমণ্ডল পরিবর্তন করে পূর্বাশাদা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। শুক্র ২৯ জানুয়ারি বিকেল ৫টা ৬ মিনিটে পূর্বাষাদা নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রের অধিপতি শুক্র। শুক্র তার নিজের রাশিতে প্রবেশ করার কারণে ৩টি রাশির অনেকে উপকৃত হবেন। এরা শুধু সম্পদই পাবে না, বরং ভালোবাসা ও সম্মানও পাবেন। জানুন রাশিচক্রের ওপর শুক্রের রাশি পরিবর্তনের শুভ প্রভাব।

শুক্র রাশির পরিবর্তন সুবিধা দেবে

মেষ রাশি
মেষ রাশিরা শুক্র রাশিতে পরিবর্তনের শুভ ফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা তাদের ভাগ্যের পাশে থাকবে, যার কারণে তারা সাফল্য অর্জন করবে। তার কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। কাজে লাভ হবে। উত্সর্গ এবং কঠোর পরিশ্রম প্রশংসা হবে। পদ, প্রতিপত্তি ও অর্থ পাবেন। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। প্রেম জীবন, বিবাহিত জীবন ভালো যাবে।

আরও পড়ুন

মিথুন রাশি
পূর্বাষাধা নক্ষত্রে শুক্রের প্রবেশ মিথুন রাশির মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে। বিশেষ করে এই রাশির জাতক জাতিকারা প্রচুর সুবিধা পেতে পারেন। আয় বাড়তে পারে। অপ্রত্যাশিত সুবিধা হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। যেখানে অবিবাহিত লোকেরা কারও সঙ্গে দেখা করতে পারে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে।

ধনু রাশি
শুক্র তার নিজস্ব নক্ষত্র পূর্বাষাধায় প্রবেশ করলে ধনু রাশির উপকার হবে। আত্মসম্মান ও আত্মবিশ্বাস বাড়বে। বলা যায়, এই সময়টি সর্বক্ষেত্রে আপনার উপকারে আসবে। কর্মজীবনে অগ্রগতি হবে। প্রচেষ্টা ফল দেবে। আর্থিক লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। একের পর এক সাফল্য পেয়ে খুব উত্তেজিত হবেন। এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যও ভালো থাকবে।

Advertisement

Advertisement