scorecardresearch
 

Lucky Rashi from 27 October: ধনতেরাসের আগেই ধন যোগ, দীপাবলিতে লক্ষ্মীলাভ নিশ্চিত ৩ রাশির

Shukra Nakshatra Gochar 2024: ধনতেরসের আগে শুক্রের নক্ষত্র পরিবর্তন হতে চলেছে। এই নক্ষত্র পরিবর্তনটি এতটাই শুভ হবে যে দেবী লক্ষ্মী ধনতেরাসের আগেই ৩টি রাশির লোকদের উপর ধন বর্ষণ করবেন।

Advertisement
 এবারের দীপাবলিতে অঢেল সম্পদ সমৃদ্ধি বাড়বে ৩ রাশির এবারের দীপাবলিতে অঢেল সম্পদ সমৃদ্ধি বাড়বে ৩ রাশির

Shukra Nakshatra Parivartan 2024 Effects: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে, একইভাবে গ্রহগুলি নক্ষত্র পরিবর্তনও করে। শুক্র, সম্পদ, জাঁকজমক, বিলাসিতা, প্রেম, রোমান্স, সৌন্দর্য এবং আকর্ষণের জন্য কারক গ্রহ নক্ষত্রম পরিবর্তন করবে এবং ২৭ অক্টোবর ২০২৪-এ  জ্যৈষ্ঠা নক্ষত্রে প্রবেশ করবে।  জ্যৈষ্ঠা নক্ষত্রের অধিপতি বুধ। বুধের রাশিতে শুক্রের প্রবেশ সমস্ত রাশিকে প্রভাবিত করবে।

এই ৩ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, জ্যৈষ্ঠা  নক্ষত্রে শুক্রের প্রবেশ ৩টি রাশির মানুষের জন্য খুবই শুভ হবে। শুক্র ২৭ অক্টোবর রাত ১:১৫ মিনিটে জ্যৈষ্ঠা নক্ষত্রে প্রবেশ করবে এবং ৭ নভেম্বর পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। প্রসঙ্গত, সুখ ও সমৃদ্ধির দাতা শুক্র বর্তমানে অনুরাধা নক্ষত্রে অবস্থান করছেন। ২৭ অক্টোবর, ২০২৪  রবিবার রাত ১:১৫ থেকে জ্যৈষ্ঠা নক্ষত্রে প্রবেশ করবে। এই নক্ষত্রের অধিপতি বুধ এবং এর দেবতা ইন্দ্র। শুক্রের মতো, বুধ এবং ইন্দ্র উভয়ই মহিমা এবং ঐশ্বর্য পছন্দ করে। এই নক্ষত্রে শুক্রের গমন বেশিরভাগ রাশির জন্য উপকারী, তবে এই গোচর ৩টি রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, এই ৩টি ভাগ্যবান রাশি কারা?

এই সময়ের মধ্যে কোন রাশির মানুষরা  বাম্পার সুবিধা পাবেন জেনে নিন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা প্রচুর লাভবান হবেন। জীবনে আরাম ও বিলাসিতা বৃদ্ধি পাবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। আপনি অনেক উপহার পেতে পারেন> অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। বেড়াতে যাবেন। বিনিয়োগের জন্য এটি একটি ভালো সময়। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে।

কন্যা রাশি (Virgo)
শুক্র কন্যা রাশির জাতক জাতিকাদের উপরও সম্পদের বর্ষণ করবে। হঠাৎ প্রাপ্ত টাকা ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দেবে। অমীমাংসিত কাজ শেষ হবে। আপনি সিনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন, যার কারণে লক্ষ্যগুলি সহজেই অর্জিত হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। জীবনসঙ্গীর সঙ্গে বেড়াতে যেতে পারেন।

Advertisement

মকর রাশি (Capricorn)
শুক্রের রাশি পরিবর্তন মকর রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। আপনি অর্থ পাবেন এবং আপনার কর্মজীবনে সাফল্যও পাবেন। বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। দীপাবলি বোনাস পাবেন। ব্যবসায় উন্নতি হবে। প্রেম জীবন চমৎকার হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে স্মরণীয় মুহূর্তগুলি কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement