scorecardresearch
 

July Lucky Rashi: জুলাইতে চন্দ্রের রাশিতে শুক্রের প্রবেশ, ৫ রাশির সুবর্ণ সময় শুরু

Shukra Rashi Parivartan 2024 July: শুক্র গ্রহ আগামী মাস জুলাইতে কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে কিছু রাশির জন্য শুভ দিন শুরু হতে পারে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-

Advertisement
জুলাইতে শুক্র গোচরে লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে জুলাইতে শুক্র গোচরে লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে

Shukra Gochar: সম্পদ, প্রেম এবং সুখের কারক গ্রহ  শুক্র  গত ১২ জুন ৬:১৫ মিনিটে মিথুন রাশিতে প্রবেশ করে। এবার শুক্র ৭ জুলাই, ২০২৪ চন্দ্র দ্বারা শাসিত রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্রের কর্কট রাশিতে প্রবেশের ফলে অনেক রাশি বিশেষভাবে উপকৃত হবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের গোচরের মাধ্যমে লাভবান হবেন-

মেষ রাশি(Aries)
শুক্র গ্রহের প্রভাবে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনার রোমান্টিক সম্পর্ক উন্নত হবে এবং পূর্বে চাপে থাকা সমস্যাগুলির সমাধান হতে শুরু করবে। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিরা সুবিধা পাবেন। আপনার পরিবারে সুখ থাকবে এবং আপনি আপনার প্রিয়জনের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর সুযোগ পাবেন।

বৃষ রাশি (Taurus)
শুক্র গ্রহের প্রভাবে ব্যবসায়ীদের জন্য লাভজনক সুযোগ তৈরি হচ্ছে। আর্থিক প্রচেষ্টায় সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। এছাড়াও আপনি আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি দেখতে পাবেন। এই সময়ের মধ্যে, আপনি অর্থ উপার্জনে সফল হবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকারা শুক্র গ্রহের সান্নিধ্যে পূর্ণ সুবিধা পাবেন। আপনি মানসিক স্বস্তি অনুভব করবেন। আপনার কর্মজীবনে অগ্রগতি আপনার বুদ্ধিমত্তা এবং প্রজ্ঞা থেকে আসবে। বিবাহিত জীবনে, স্বামী / স্ত্রীর মধ্যে চমৎকার সমন্বয়ের সঙ্গে প্রেম বৃদ্ধি পাবে। আপনার আয় বৃদ্ধি পাবে এবং আপনি আরও ভাল বস্তুগত আরাম উপভোগ করবেন।

সিংহ রাশি (Leo)
মিথুন রাশিতে শুক্রের প্রবেশে লাভবান হবেন সিংহ রাশির জাতকরা। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের কর্মজীবনে পরিবর্তন আসতে পারে, অন্যদিকে ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। সন্তানের বিষয়ে ইতিবাচক খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং ভাই-বোন এবং বন্ধুদের কাছ থেকে সহায়তা প্রত্যাশিত।

Advertisement

কর্কট রাশি (Cancer)
 কর্কট রাশির জাতক জাতিকাদের  বৈষয়িক স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। আর্থিক লাভের জন্য প্রচেষ্টা বাড়ানোর প্রয়োজন হতে পারে। আপনি একটি আরামদায়ক এবং বিলাসবহুল জীবন যাপন করার সুযোগ পাবেন। তবে এই সময়ে মায়ের স্বাস্থ্যের যত্ন নেওয়া জরুরি।

( Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement