scorecardresearch
 

Shukra Uday Effects from 18 August: সম্পদ-বৈভবের দাতা সহায় ৩ রাশিতে, ২৪ ঘণ্টা পর থেকেই শুরু অর্থযোগ

Shukra Uday: যে কোনো গ্রহের শুভ ও অশুভ প্রভাব ব্যক্তির জীবনে স্পষ্টভাবে দেখা যায়। শুক্রকে জ্যোতিষশাস্ত্রে একটি শুভ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। এবং শুক্র যখন জীবনে শুভ হয়, তখন একজন ব্যক্তি বস্তুগত সুখ, বৈবাহিক সুখ এবং বিলাসিতা ইত্যাদি লাভ করেন।

Advertisement
প্রচুর অর্থ পাবে ৩ রাশির ব্যক্তি প্রচুর অর্থ পাবে ৩ রাশির ব্যক্তি

Shukra Uday In August 2023: বৈদিক শাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয় যে শুক্রের গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকদের জীবনের জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শুক্র গ্রহকে সমস্ত শারীরিক সুখের কারক  হিসাবে বিবেচনা করা হয়েছে। শুক্র বর্তমানে কর্কট রাশিতে অস্ত অবস্থায় রয়েছেন  এবং ১৮ অগাস্ট শুক্র কর্কট রাশিতে উদিত হতে  চলেছে। 

 শুক্র অস্তের কারণে মানুষের জীবনে ধন, ঐশ্বর্য ও দৈহিক সুখ আসে। তবে ১৮ অগাস্ট সন্ধ্যা ৭.১৭  মিনিটে কর্কট রাশি উদিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়টি কিছু লোকের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। অন্যদিকে শুক্রের শুভ প্রভাবের কারণে একজন ব্যক্তি বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি ইত্যাদি লাভ করেন। এই সময়টি কিছু রাশির জন্য খুবই বিশেষ। এই সময়ে এই রাশির জাতকদের জীবনে সুখ, সম্পদ ও সমৃদ্ধির সম্ভাবনা তৈরি হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক  এই রাশিগুলো সম্পর্কে।  

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কর্কট রাশিতে শুক্রের উদয় মেষ রাশির জাতকদের জন্য উপকারী হবে।  শুক্র এই রাশির দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি। শুক্র চতুর্থ ঘরে থাকায় ব্যক্তি সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং পরিবারে সুখ ফিরে আসবে।  এই সময় সম্পত্তি এবং যানবাহন ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। পরিবারে পরিবেশ আনন্দদায়ক হবে। সঙ্গীর সঙ্গে  সম্পর্কের উন্নতি হবে, ব্যবসায় লাভ হবে। আপনি যদি কারও সঙ্গে  অংশীদারিত্বে কাজ শুরু করার কথা ভাবছেন তবে এটি অনুকূল সময়।  

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
 শুক্র এই রাশিতে উদিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে শুক্র এই রাশির জাতকদের জন্য শুভ বলে প্রমাণিত হবে।  শুক্র এই রাশির চতুর্থ এবং একাদশ ঘরের অধিপতি। এখন এটি লগ্ন ঘরে উদিত  হতে চলেছে। এতে শুভ ফল পাবেন  এবং ব্যক্তিত্বের আকর্ষণ থাকবে। এই সময়ে লোকেরা আপনার সঙ্গে  দেখা করে মুগ্ধ হবে। আর্থিক লাভের দিক থেকেও এই সময়টা ভালো। এক্ষেত্রে সম্পত্তি ইত্যাদিতে অর্থ বিনিয়োগ করা যেতে পারে।  শুক্র আপনার সপ্তম ঘরে অবস্থান করবে, যা বিবাহিত জীবনের জন্য শুভ।     

Advertisement

মকর রাশি (Capricorn)
 এই রাশির জাতকদের জন্য  শুক্র পঞ্চম এবং দশম ঘরের অধিপতি এবং সপ্তম ঘরে উদিত হতে  চলেছে। এই সময়ে আপনি বিবাহ, জীবনসঙ্গী এবং ব্যবসায়িক অংশীদারিত্বে সফল্য ইত্যাদি পাবেন। কর্কট রাশিতে শুক্রের উদয়  মকর রাশির মানুষের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। এই সময়টা বিয়ের জন্যও খুব উপযোগী বলে মনে করা হচ্ছে। কর্কট রাশিতে শুক্রের উদয়ের ফলে পেশাগত জীবনে উন্নতি হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement