scorecardresearch
 

Shukra Vakri 2023: বক্রী হয়ে শুক্র বর্ষণ করবে টাকা, ৩ রাশির স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে

শুক্রকে শারীরিক সুখ, আরাম ও বিলাসের কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে শুক্র শুভ হলে ব্যক্তি সমস্ত আরাম ও সুযোগ-সুবিধা পায়। তার পুরো জীবন সুখে শান্তিতে কাটে।

Advertisement
হাইলাইটস
  • যখনই শুক্র গ্রহের গতিবিধি পরিবর্তিত হয়
  • এটি অবশ্যই কিছু রাশির চিহ্নকে প্রভাবিত করে
  • শুক্রকে শারীরিক সুখ, আরাম ও বিলাসের কারক বলে মনে করা হয়

শুক্রকে শারীরিক সুখ, আরাম ও বিলাসের কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে শুক্র শুভ হলে ব্যক্তি সমস্ত আরাম ও সুযোগ-সুবিধা পায়। তার পুরো জীবন সুখে শান্তিতে কাটে। ৭ জুলাই ভোর ৩টে ৫৯ মিনিটে শুক্র সিংহ রাশিতে প্রবেশ করেছে। এর পরে, ২৩ জুলাই শুক্র বিপরীতমুখী গতি শুরু করবে। ৭ আগস্ট সকালে আবার কর্কট রাশিতে ফিরে আসবে এবং ৪ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে থাকবে। এরপর শুক্র মার্গী হয়ে যাবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই শুক্র গ্রহের গতিবিধি পরিবর্তিত হয়, এটি অবশ্যই কিছু রাশির চিহ্নকে প্রভাবিত করে। চলুন জেনে নেওয়া যাক শুক্রের পিছিয়ে যাওয়ায় কোন রাশির জাতকরা উপকার পেতে চলেছেন।

মিথুন রাশি

আরও পড়ুন

বিপরীতমুখী শুক্র মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। শুক্র গ্রহ আপনার রাশির তৃতীয় ঘরে অবস্থান করতে চলেছে। শুক্রের বিপরীতমুখী গতির কারণে মিথুন রাশির জাতকরা অনেক সুবিধা পেতে পারেন। আপনি হঠাৎ আর্থিক লাভের সুযোগ পেতে পারেন এবং ভাগ্যের ভাল সমর্থনে আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। যে ব্যক্তিরা যে কোনও ব্যবসার সঙ্গে সম্পর্কিত তাদের জন্য ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে ভালো সুযোগ পেতে পারেন। সমাজে আপনার সম্মান বাড়বে।

সিংহ রাশি

আপনার রাশির প্রথম ঘরে শুক্রের বিপরীতমুখী হতে চলেছে। এমন পরিস্থিতিতে, বিপরীতমুখী শুক্র এই রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত সাফল্য প্রমাণ করবে। অর্থ উপার্জনের আরও ভালো সুযোগ থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। ক্ষেত্রবিশেষে ভালো সাফল্য পাবেন। অর্থ উপার্জনের নতুন পথ খুলবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। একটি কাজের জন্য একটি ভালো বিকল্পের জন্য আপনার অনুসন্ধান সম্পূর্ণ হবে। ব্যবসায় আপনার প্রচেষ্টা সফল হবে। লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ আপনার ঘরে বর্ষণ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Advertisement

তুলা রাশি

বিপরীতমুখী শুক্র তুলা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ও বিস্ময়কর হবে। বিপরীতমুখী শুক্র আপনার একাদশ ঘরে ঘটতে চলেছে। বিপরীতমুখী শুক্র এই রাশির জাতকদের জন্য বর হতে পারে। যারা গত কয়েক মাস ধরে চাকরি নিয়ে চিন্তিত, এখন তাঁদের খোঁজ শেষ হতে যাচ্ছে। ভালো চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ক্ষেত্রবিশেষে ভালো সাফল্য পাবেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি থাকবে, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করতে সহায়ক হবে।

Advertisement