scorecardresearch
 

Shukraditya Rajyog 2024: এক দশক বাদে তৈরি হল বিরল যোগ! মালামাল হবে ৩ রাশি

Sun-Venus Transit 2024: ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৪ সূর্য মে গ্রহের রাজা সূর্য বৃষ রাশিতে প্রবেশ করেছে। এই দুই শুভ গ্রহের মিলনে তৈরি 'শুক্রাদিত্য রাজযোগ’। পেশা থেকে ব্যবসায় এগিয়ে যেতে পারবেন কোন রাশির জাতক জাতিকারা, জানুন।

Advertisement
এক দশক বাদে তৈরি হল বিরল যোগ! মালামাল হবে ৩ রাশি এক দশক বাদে তৈরি হল বিরল যোগ! মালামাল হবে ৩ রাশি
হাইলাইটস
  • আগামী ১৪ মে গ্রহের রাজা সূর্য বৃষ রাশিতে পাড়ি দেবেন। তাই ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে।
  • এর ফলে শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে। ১০ ​​বছর পর এই বিরল ঘটনা ঘটতে চলেছে। 
  • এই যোগের প্রভাবে ব্যবসা, কৃষি ও চাকুরিজীবী সকলেই আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

Shukraditya Rajyog 2024:  শুক্রাদিত্য রাজযোগ গঠিত হয়েছে। ১০ ​​বছর অপেক্ষার পর এই বিরল ঘটনা ঘটেছে।জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহকে প্রেম, বিলাসিতা, দাম্পত্য জীবনের কারক বলে মনে করা হয়। সূর্য হল গ্রহের রাজা। ১৯ মে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। ১৪ সূর্য মে গ্রহের রাজা সূর্য বৃষ রাশিতে প্রবেশ করেছে। এই দুই শুভ গ্রহের মিলনে তৈরি 'শুক্রাদিত্য রাজযোগ’। পেশা থেকে ব্যবসায় এগিয়ে যেতে পারবেন কোন রাশির জাতক জাতিকারা, জানুন।

তুলা (Libra)
তুলা রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এসময় আপনার মানসিক চাপ কমবে। কর্মজীবন থেকে ব্যবসায় খুব এগিয়ে যেতে পারবেন। চাকরিতে পদোন্নতি হবে। এসময় আপনার আর্থিক দিকে লাভ হবে। আপনি যে কাজটি করবেন তাতে আপনি আপনার বন্ধু ও পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। সিনিয়ররা আপনার কাজের প্রশংসা করবেন। ব্যবসায় খুব সফলতা আসবে আপনার। পিতা মাতার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। এসময় ব্যবসার সকল কাজে আপনি বাড়ির সকলের সাহায্য পাবেন।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির ব্যক্তিদের জন্য শুভ সময়। এসময় আপনার রাশির সপ্তম ঘরে তৈরি হবে এই শুভ যোগ। তাই আপনার আয় খুব বাড়তে থাকবে। যারা বেকার রয়েছেন তারা চাকরির পরীক্ষা দিতে পারেন। সেখানে তাঁরা সফলতা অর্জন করতে পারবেন। ব্যবসায় বিনিয়োগ করলে সেখানে লাভ হবে। বিবাহিত জীবনে আপনি সুখী হবেন। আপনার স্ত্রীর উন্নতিতে আপনি খুব খুশি হবেন। আপনি যদি আগে কোনও স্কিমে টাকা বিনিয়োগ করেন তবে আপনি এর সুবিধা পেতে পারেন। চাকরিজীবীদের উন্নতির সম্ভাবনা থাকবে। চাকরিতে পদোন্নতির ইচ্ছা পূরণ হতে পারে। জমি নিয়ে আপনার কারোর সঙ্গে বিরোধ থাকলে প্রভাবশালী ব্যক্তির সাহায্যে তা সমাধান হয়ে যাবে। হঠাৎ স্ত্রীর কোনোও সুখবরে আপনার মনে আরোও আনন্দ হবে। সন্তানের পড়াশোনার চাপ অনেকটাই কমবে।

আরও পড়ুন

Advertisement

কুম্ভ (Aquarious)
যোগের শুভ প্রভাবে কুম্ভ রাশির জাতক জাতিকাদের পরিবেশ অনুকূলে থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে আপনার। নতুন সম্পত্তি, বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এসময় জীবনে সাফল্য আসবে এই রাশির জাতকদের। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের কাছ থেকে সমর্থন পাবেন। যারা রিয়েল এস্টেটের ব্যবসায় বিনিয়োগ করতে চাইছেন করতে পারেন। মাথা ঠান্ডা রেখে সব কাজ করবার চেষ্টা করবেন আপনি। দূরে কোথাও আপনি পরিবারের সকলের সঙ্গে ঘুরতে যেতে পারেন। তাহলে সদস্যদের সঙ্গে যে অশান্তি ছিল তা মিটে যাবে।

 

Advertisement