scorecardresearch
 

Shukrawar Rashifal- Horoscope Today: কন্যার ধনাগম, মেষ রাশির নতুন প্রেম! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
আজকের রাশিফল আজকের রাশিফল

Horoscope 1st March 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

নতুন প্রেম। দিনটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। বিনিয়োগের দিক থেকে আজ জটিলতায় পূর্ণ। পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। কোনও বিশেষ কাজ শেষ হলে মনে আনন্দ থাকবে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

অসাধুতা। আপনি আপনার ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে। সামাজিকভাবে জনপ্রিয় হবেন। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। সঙ্গীর ভূমিকা পালন করবেন। দূর থেকে কিছু সুখবর আসবে। অহেতুক অহংকার থেকে সাবধান।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সাহস রাখুন। ভেবেচিন্তে কাউকে টাকা ধার দিন। এই সময় বাইরের খাবার খাবেন না এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। সাহসিকতা বৃদ্ধিতে সফল হবেন। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। ভ্রমণের সময় অবহেলার কারণে আপনার অর্থের ক্ষতি হতে পারে। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

প্রভাবিত। আশানুরূপ লাভ হবে আর্থিক প্রচেষ্টায় কার্যকর থাকবে। প্রভাব বাড়বে। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। ভাল ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। ফল মিলবে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। ভাল অর্থ মিলবে। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। প্রতিপক্ষকে দমন করার দিন। 

Advertisement

 সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। মানসিক ভাবে সুস্থ থাকতে হবে। প্রশাসন ও ব্যবস্থাপনার কাজে বেশি সহায়তা করবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ধনাগম। প্রভাব বজায় থাকবে। আত্মবিশ্বাস ও মানসিক অবস্থা ভাল থাকবে। যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। কারও সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে যাওয়া ভাল। স্বাস্থ্যর যত্ন নিন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। বিনিয়োগের জন্য এই সময়টি ভাল হবে। সময় মতো প্রতিশ্রুতি পূরণ করুন। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রীতিলাভ। সামাজিক জীবন ভাল কাটবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। করের বোঝা বাড়তে পারে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। পেশাদারিত্ব বাড়তে থাকবে। স্বাস্থ্যের দিক থেকে সময়টা ভাল। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। চাকরিতে সাফল্য পেতে কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দুর্বলতা। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। গবেষণামূলক কাজে সফল হবেন। স্ট্রেস এবং উদ্বেগ কষ্ট দিতে পারে, যার প্রভাব স্বাস্থ্যের উপরও দেখা যাবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। চাকরিজীবীদের অতিরিক্ত কাজ থাকবে। কর্মক্ষমতা বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন, এতে আপনি লাভবান হবেন। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে সহকর্মীদের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। নেতিবাচক মানুষদের থেকে দূরত্ব বজায় রাখুন। শিক্ষার দিক থেকে দিনটি আপনার জন্য ভাল।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে কোনও কাজে,পরিবারের সদস্যদের কষ্ট দেয় এমন কিছু বলবেন না। অর্থের ক্ষেত্রে অনেক অসুবিধার সম্মুখীন হতে পারেন। অলসতার কারণে গুরুত্বপূর্ণ কাজ মিস হতে পারে, তাই সতর্ক থাকুন। ব্যক্তিগত প্রভাব বাড়বে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পদোন্নতি। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রেও মানসিক সমস্যা দেখা দেবে। প্রেমের সম্পর্ক গভীর হবে। পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। ব্যবসায় উন্নতির ভাল সুযোগ আসবে। শিল্প দক্ষতা সংশোধন হবে। দূর যাত্রার সম্ভাবনা। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

বিড়াম্বনা। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না।  কিছু কেনার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলুন। চাকরিজীবীদের পদোন্নতি ও আয় বাড়বে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। বিরোধীরা শান্ত থাকবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement