scorecardresearch
 

Kuber Favorite Plant: ফুলে-ফেঁপে উঠবে আপনার টাকা-পয়সা, বাড়িতে আজই আনুন কুবের গাছ

Kuber Favorite Plant: জ্যোতিষে অনেক ধরনের গাছের উল্লেখ পাওয়া যায়, যেগুলি বাড়িতে লাগালে তার প্রভাব পরিবারের সদস্যদের ওপর পড়ে। ব্যক্তির অর্থ পরিস্থিতি আরও ভাল হয়। আর্থিক পরিস্থিতি থেকে মুক্তি পাওয়ার জন্য, ঋণ থেকে ছুটকারা পাওয়ার জন্য, অত্যাধিক খরচ থেকে স্বস্তি পেতে কিছু গাছ বাড়িতে লাগানোর পরামর্শ দিয়েছেন জ্যোতিষবিদরা।

Advertisement
কুবেরের প্রিয় গাছ কুবেরের প্রিয় গাছ
হাইলাইটস
  • জ্যোতিষে অনেক ধরনের গাছের উল্লেখ পাওয়া যায়, যেগুলি বাড়িতে লাগালে তার প্রভাব পরিবারের সদস্যদের ওপর পড়ে।

জ্যোতিষে অনেক ধরনের গাছের উল্লেখ পাওয়া যায়, যেগুলি বাড়িতে লাগালে তার প্রভাব পরিবারের সদস্যদের ওপর পড়ে। ব্যক্তির অর্থ পরিস্থিতি আরও ভাল হয়। আর্থিক পরিস্থিতি থেকে মুক্তি পাওয়ার জন্য, ঋণ থেকে ছুটকারা পাওয়ার জন্য, অত্যাধিক খরচ থেকে স্বস্তি পেতে কিছু গাছ বাড়িতে লাগানোর পরামর্শ দিয়েছেন জ্যোতিষবিদরা। বিশেষত, বাড়িতে মানিপ্লান্ট লাগানোর ওপর বেশি জোর দেওয়া হয়। অধিকাংশ মানুষই এই গাছই বাড়িতে বেশি নিয়ে আসেন। তবে এমন গাছও রয়েছে, যা মানিপ্লান্টের থেকেও বেশি প্রভাবশালী। যেটিকে কুবেরের প্রিয় গাছ বলা হয়ে থাক। আসুন সেই গাছটি সম্পর্কে জেনে নিই। 

কুবেরের গাছের নাম
কুবেরের প্রিয় গাছ কুবেরাক্ষী নামে পরিচিত। কুবেরের এই গাছ আসলে মানিপ্লান্টের একটি রূপ আসলে। কিন্তু জ্যোতিষে এই গাছের মাহাত্ম্য মানিপ্লান্টের চেয়েও বেশি। 

কেমন দেখতে হয়
কুবেরের এই গাছ ভেতর থেকে সবুজ এবং বাইরে থেকে বেগুনি রঙের হয়ে থাকে। তবে এই গাছের পাতাগুলি মানিপ্লান্ট গাছের চেয়ে ছোট আর গোল হয়। এই গাছের পাতা আয়ুর্বেদে অনেক গভীর রোগের ওষুধ হিসাবে ব্যবহার করা হয়। 

আরও পড়ুন

পৌরাণিক কাহিনী
পৌরাণিক কথা অনুসারে, ভগবান শিব এই গাছ কুবেরকে উপহার হিসাবে দিয়ে থাকেন। তাই এই গাছ ঘরে লাগালে শিবকেও প্রসন্ন করতে পারবেন আর ব্যক্তি ভোলেনাথের বিশেষ কৃপা পাবেন। 

কী কী উপকার পাওয়া যায়
-ঘরে কুবের গাছ লাগালে নেতিবাচক শক্তি দূর হয়।

-ঘরে কুবের গাছ লাগালে যে কোনো ধরনের বাস্তু দোষ দূর হয়। 

-ঘরে ও দোকানে কুবেরের গাছ লাগালে দ্বিগুণ লাভ মিলবে। 

-কুবের মন্ত্রের সঙ্গে কুবের গাছ লাগালে প্রচুর ধন-সম্পদ বৃদ্ধি পায়।

-কুবের গাছ লাগালে ঘরে ছড়িয়ে পড়া রোগের সংক্রমণও দূর হয়।

Advertisement

-কুবের গাছ লাগালে ঘরে সুখ শান্তি আসে। 

TAGS:
Advertisement