scorecardresearch
 

Thursday Luckiest Zodiac Sign : শতভিষা নক্ষও ও সুকর্ম যোগের সংযোগ, গুরুবারে সুবিধা পাবে ৬ রাশি

Thursday Luckiest Zodiac Sign : বৃহস্পতিবার দেব-দেবীর গুরু ভগবান বিষ্ণু এবং বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এছাড়াও ৩১ অগাস্ট পালিত হচ্ছে রাখি বন্ধন উৎসব এবং এই শুভ দিনে শতভিষা নক্ষত্র ও সুকর্ম যোগের সংযোগ রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের সংযোগের কারণে মেষ, মিথুন, কন্যা, তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির জাতকদের জন্য রাখি বন্ধনের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

Advertisement
বৃহস্পতিতে সুদিন ৬ রাশির বৃহস্পতিতে সুদিন ৬ রাশির

29 August Luckiest Zodiac Sign: ৩১ অগাস্ট বৃহস্পতিবার, চাঁদ শনির রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার, শতভিষা নক্ষত্র এবং সুকর্ম যোগের সংযোগ রয়েছে, যার কারণে রাখি বন্ধনের দিনের গুরুত্বও বেড়েছে এবং বোনেরা ভদ্র যোগ  ছাড়াই রাখি বাঁধতে পারেন এবং হিন্দু মতে  ভাদ্র মাসও শুরু হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে, এই ৬টি রাশির রাখি বন্ধনে ভগবান বিষ্ণুর আশীর্বাদ পেতে চলেছে, যা তাদের জীবনে উন্নতির জন্য শুভ সুযোগ তৈরি করবে এবং ইতিবাচক শক্তির প্রবাহ থাকবে। 

মেষ রাশি (Aries)
রাখি বন্ধনের দিন মেষ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। মেষ রাশির জাতকদের  অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং তারা আত্মীয়দের সঙ্গে  দেখা করার সুযোগও পাবেন, যারা ভবিষ্যতে আপনার কাজে লাগবে। সামাজিক কর্মকাণ্ডে মানুষের সম্মান বৃদ্ধি পাবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সুযোগ আসবে। আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং রাখি বন্ধনের কারণে পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। রাখি বন্ধনের কারণে বাড়িতে বিশেষ খাবার তৈরি করা যেতে পারে। সেই সঙ্গে ব্যবসায়ীরা  সারাদিন ব্যস্ত থাকবেন এবং শুভ ফল পাবেন।

মিথুন রাশি (Gemini)
৩১ অগাস্ট , মিথুন রাশির জাতক জাতিকারা হঠাৎ করে আর্থিক সুবিধা পাবেন। ভগবান বিষ্ণুর কৃপায় মিথুন রাশির মানুষের অর্থনৈতিক অবস্থা মজবুত হবে এবং ব্যবসায়ীদের কঠোর পরিশ্রমও সফল হবে। মিথুন রাশির জাতক জাতিকারা তাদের সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন, যেখানে তারা  সম্মানিত হবেন। এই রাশির জাতক জাতিকারা  প্রতিপক্ষের সঙ্গে কঠিন লড়াই করবে এবং সাফল্যও পাবে। পরিবারের সদস্যদের সঙ্গে বাড়ির মেরামতের বিষয়ে আলোচনা করতে পারেন এবং পুরো পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। নববিবাহিত ব্যক্তিদের বাড়িতে আএকটি নতুন অতিথি আসতে পারে, যার কারণে বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৩১ অগাস্ট কন্যা রাশির জাতকদের জন্য খুব আনন্দের দিন হবে। রাখি বন্ধনে কন্যা রাশির গৃহে হাসি-আনন্দের পরিবেশ থাকবে এবং আত্মীয়-স্বজনদের আসা-যাওয়া অব্যাহত থাকবে। বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরা তাদের পিতামাতার সমর্থন পাবে এবং তাদের  সম্পত্তি বা  যানবাহন কেনার ইচ্ছাও পূরণ হবে। কন্যা রাশির জাতকদের ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং পিতার সঙ্গে  সম্পর্কও ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে এবং যোগাযোগ দক্ষতা চমৎকার হবে। এই দিনে বোনেরা ভাইদের কাছ থেকে  ভালো উপহার পেতে পারেন, যার জন্য তারা অনেক দিন ধরেই অপেক্ষা করছেন।

তুলা রাশি (Libra)
দিনটি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে।  তুলা রাশির জাতক জাতিকারা ভগবান বিষ্ণুর কৃপায় আটকে থাকা অর্থ পাবেন। আপনি কিছু সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। তুলা রাশির ব্যবসায়ীরা  ব্যবসার জন্য কিছু নতুন পরিকল্পনা নিয়ে কাজ করতে পারেন, যা ভাল লাভ বয়ে আনবে।  আপনি আপনার বাচ্চাদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং পুরো পরিবার রাতের খাবারের জন্য বাইরে যেতে পারেন। কর্মরত ব্যক্তিরা তাদের আয় বাড়ানোর জন্য অন্য কোম্পানিতে স্যুইচ করার কথা বিবেচনা করতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকলে সম্পদ লাভের শুভ সম্ভাবনা থাকবে এবং সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি মজার দিন হবে। রাখি বন্ধনের দিনে প্রিয়জনদের সঙ্গে দেখা হবে এবং পুরনো স্মৃতি তাজা হবে। শিক্ষার্থীদের জন্য উচ্চশিক্ষার পথ সুগম হবে এবং যোগ্য ব্যক্তিদের জন্য বিবাহের প্রস্তাবও আসতে পারে। বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের সঙ্গে শ্বশুর-শাশুড়ির সম্পর্ক মধুর হবে এবং সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। ভগবান বিষ্ণুর কৃপায় আপনি দীর্ঘদিন ধরে চলে আসা সমস্যা থেকে মুক্তি পাবেন এবং অর্থের ব্যবস্থা করতে পারবেন।  পিতার সহায়তায় সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে। রাখি বন্ধনের দিনে বৃশ্চিক রাশির জাতক জাতিকারা গার্হস্থ্য জীবন উপভোগ করবেন এবং সম্পর্ক মজবুত হবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন যাবে।  কুম্ভ রাশির লোকেরা কোনও আত্মীয়ের বাড়িতে যেতে পারেন, যেখানে সম্মান দেওয়া হবে। পিতামাতার আশীর্বাদে করা কাজ প্রচুর লাভ দেবে এবং কোনও সদস্যের কাছ থেকে সুখবর শোনা যেতে পারে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি কোনও আত্মীয়ের সহায়তায় সম্পন্ন হবে, যা আপনার মনের বোঝা হালকা করবে। আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে এবং আপনি দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। কুম্ভ রাশির ব্যবসায় একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement