scorecardresearch
 

Somvati Amavasya Rashifal: শ্রাবণ অমাবস্যা থেকে বিষ্ণু-শিবের কৃপায় ৪ রাশি, প্রভূত উন্নতির যোগ

Sawan Somwar and Somwati Amavasya: সোমবতী অমাবস্যা ৪৫ বছর পর শ্রাবণ মাসে পড়েছে। সোমবতী অমাবস্যায় ঘটেছে নানা শুভ কাকতালীয় যোগ। রুদ্রাভিষেকের জন্যও এই দিনটি খুবই শুভ।

Advertisement
somvati amavasya rashifal। শ্রাবণ অমাবস্যা রাশিফল। somvati amavasya rashifal। শ্রাবণ অমাবস্যা রাশিফল।
হাইলাইটস
  • সোমবতী অমাবস্যা ৪৫ বছর পর শ্রাবণ মাসে পড়েছে।
  • সোমবতী অমাবস্যায় ঘটেছে নানা শুভ কাকতালীয় যোগ।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৭ জুলাই, শ্রাবণের দ্বিতীয় সোমবার। এ বছর শ্রাবণ মাসটি খুবই বিশেষ। কারণ শ্রাবণ এবার এক মাস নয়, দুই মাস স্থায়ী হবে। ভক্তদের বিশ্বাস, এ মাসে শিবের পুজো-অর্চনা করলে তিনি কাঙ্ক্ষিত ফল দেন। এ দিন আবার সোমবতী অমাবস্যাও। সোমবার শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথি। সোমবতী অমাবস্যা ৪৫ বছর পর শ্রাবণ মাসে পড়েছে। সোমবতী অমাবস্যায় ঘটেছে নানা শুভ কাকতালীয় যোগ। রুদ্রাভিষেকের জন্যও এই দিনটি খুবই শুভ। এই দিন থেকে ৪ রাশির ভাগ্য়বদল ঘটতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক- 

জ্যোতিষীদের মতে, শশ যোগ, গজকেশরী যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং বুধাদিত্য রাজ যোগের মতো অনেকগুলি শুভ যোগ শ্রাবণ মাসে গঠিত হয়েছে। শ্রাবণে একসঙ্গে এতগুলি যোগ তৈরি হওয়া অস্বাভাবিক। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শ্রাবণ মাসের দ্বিতীয় সোমবার মিথুন, সিংহ, তুলা এবং ধনু রাশির জাতক-জাতিকারা পাবেন শিবের বিশেষ আশিস। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকারা জীবনের নানা ক্ষেত্রে সাফল্য পাবেন। প্রেম ও দাম্পত্য জীবনে সন্তুষ্টি পাবেন। মেষ রাশির জাতক-জাতিকারা ভাগ্যবান হতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। আপনি চাকরি ও ব্যবসায় উন্নতি লাভ করবেন। লাল ফুল দিয়ে শিবের পুজো করুন। 

আরও পড়ুন

সিংহ-শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে সিংহ রাশির জাতক-জাতিকারা পাবেন ভাগ্যের সঙ্গ। নতুন চাকরির সুযোগ পাবেন। আপনি কর্মক্ষেত্রে উন্নতিও করবেন। আপনার কাজ স্বীকৃতি পাবে। বিনিয়োগ জন্য এটা ভালো সময়। অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা- শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য ইতিবাচক পরিবর্তন আসতে চলেছে। কর্মজীবনে আপনি অগ্রগতি করবেন। অসমাপ্ত কাজগুলি সম্পূর্ণ করবেন। নতুন ব্যবসা শুরু করার জন্য ভাল সময়। চাকরিতে অগ্রগতির সম্ভাবনা। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বন্ধুরাও সাহায্য করবে। চাকরিতে ভালো সুযোগ পাবেন।

Advertisement

ধনু- শিবের খুব প্রিয় শ্রাবণ মাস ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। শ্রাবণের দ্বিতীয় সোমবার থেকে বিনিয়োগের জন্য আদর্শ সময়। ব্যবসায় দুর্দান্ত সাফল্য আশা করতে পারেন। কর্মক্ষেত্রেও উন্নতি করবেন। হলুদ রঙকে শুভ বলে মনে করা হয়। হলুদ কাপড় পরিধান করে শিবের পুজো করুন। 

Advertisement