scorecardresearch
 

Margashirsha-Ogrohayon Lucky Zodiac Signs: শ্রীকৃষ্ণের প্রিয় অগ্রহায়ণ মাসে ভাগ্য সহায় ৩ রাশির, কর্মজীবনে প্রচুর সাফল্য

Margashirsha-Ogrohayon Lucky Zodiac Signs: হিন্দু ধর্মে মার্গশীর্ষ মাসের বিশেষ গুরুত্ব রয়েছে। এই মাসে ভগবান শ্রীকৃষ্ণ ও মা লক্ষ্মীর পুজো করা হয়। এই মাসটি কিছু রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। দ্বাদশ মাসের মধ্যে মার্গশীর্ষ মাস শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়। ভগবান শ্রী কৃষ্ণ গীতায় বলেছেন যে এটি মাসের মধ্যে সেরা। এই মাস থেকেই সত্যযুগ শুরু বলে মনে করা হয়। মার্গশীর্ষকে অগ্রহায়ণ মাসও বলা হয়।

Advertisement
Margashirsha-Ogrohayon Month Rashifal Margashirsha-Ogrohayon Month Rashifal

Margashirsha-Ogrohayon Month Rashifal: দ্বাদশ মাসের মধ্যে মার্গশীর্ষ মাস শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়। ভগবান শ্রী কৃষ্ণ গীতায় বলেছেন যে এটি মাসের মধ্যে সেরা। এই মাস থেকেই সত্যযুগ শুরু বলে মনে করা হয়। মার্গশীর্ষকে অগ্রহায়ণ মাসও বলা হয়। মার্গশীর্ষ মাসে ভগবান শ্রীকৃষ্ণের আরাধনা, জপ ও তপস্যা করলে ভালো ফল পাওয়া যায়। এছাড়াও এই মাসে ভগবানের কৃপায় প্রতিটি ইচ্ছা পূরণ হতে পারে। এই বছর, মার্গশীর্ষ  শুরু হয়েছে ২৮ নভেম্বর থেকে এবং চলবে ২৬ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। 

মার্গশীর্ষ মাসকে হিন্দু ক্যালেন্ডারের নবম মাস হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে এই মাসটিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই মাসটি ভগবান শ্রীকৃষ্ণের অত্যন্ত প্রিয়। এই শুভ মাসে দেবী লক্ষ্মী এবং ভগবান কৃষ্ণের পুজোরও অনেক গুরুত্ব রয়েছে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে মার্গশীর্ষ মাস শুরু হয়েছে ২৮ নভেম্বর থেকে এবং শেষ হবে ২৬ ডিসেম্বর, ২০২৩ তারিখে। মার্গশীর্ষ মাসটি কিছু রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক  এই সৌভাগ্যবান রাশিগুলি  সম্পর্কে। 

মেষ রাশি  (Aries)
মার্গশীর্ষ মাসে  অনেক রাজযোগ তৈরি হচ্ছে যা মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশির জাতকদের জন্য সাফল্যের পথ খুলে যাবে। এই মাসে আপনি আপনার কর্মজীবনেও প্রচুর সাফল্য দেখতে পাবেন। আপনি উন্নতির পথে এগিয়ে যাবেন। ব্যবসায়ীদের জন্যও এই মাসটি ভালো যাবে। যদি এখন পর্যন্ত আপনি আর্থিক সংকটের সঙ্গে  লড়াই করে থাকেন তবে এই মাসে আপনার আর্থিক অবস্থান আরও শক্তিশালী হবে। আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে। শীঘ্রই কিছু ভালো খবর পেতে পারেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য মার্গশীর্ষ মাসটি খুব ভালো যাচ্ছে। আপনি এই মাসে রাজযোগ থেকে অনেক সুবিধা পেতে পারেন। এই মাসে আপনি আপনার সমস্ত পরিশ্রমের ফল পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন বা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা এই মাসে সফলতা পাবেন। আপনার কর্মজীবন সাফল্যের নতুন উচ্চতা স্পর্শ করতে পারে। এই রাশির জাতক জাতিকাদের ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আপনার আচরণে ভালো পরিবর্তনের লক্ষণ রয়েছে।

Advertisement

ধনু (Sagittarius)
মার্গশীর্ষ মাসে ধনু রাশির জাতকদের ভাগ্যের উন্নতি হতে চলেছে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে এবং আপনার আয়ের উৎসও বাড়বে। এই মাসে, আপনি আপনার কর্মজীবনে অনেক নতুন সুযোগ পাবেন, যা আপনি কাজে লাগাতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে আপনার অবস্থান-প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে। এই মাসে আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement