scorecardresearch
 

Good Luck Start From Durga Puja Chaturthi: হঠাৎ করেই অর্থ লাভ-প্রমোশন, আজ থেকে সূর্যের মতো উজ্জ্বল ৪ রাশির কপাল

Surya Gochar 2023: গ্রহদের রাজা সূর্য বুধবার অর্থাৎ আজ, ১৮ অক্টোবর নবরাত্রির চতুর্থীতে তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। তুলা রাশিতে সূর্যের প্রবেশ ৪টি রাশির জাতকদের চাকরি ও ব্যবসায় আকস্মিক উন্নতি ঘটাবে।

Advertisement
৪ রাশির জাতক জাতিকাদের জীবনে সুদিন শুরু ৪ রাশির জাতক জাতিকাদের জীবনে সুদিন শুরু

Sun Planet Transit in Libra 2023: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে মান-সম্মান, আত্মবিশ্বাস, প্রশাসন, সরকারি চাকরি, বস এবং পিতার কারক বলে মনে করা হয়। তাই যখনই সূর্যদেব গোচর করেন, তখনই মানুষের জীবনে এই সমস্ত ক্ষেত্র প্রভাবিত হয়। বুধবার অর্থাৎ আজ, ১৮  অক্টোবর  অর্থাৎ নবরাত্রির চতুর্থীতে সূর্য গোচর করে তুলা রাশিতে প্রবেশ করছে। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। তবে ৪টি রাশি আছে যাদের জন্য এই সূর্য গোচর  অনেক উপকার বয়ে আনবে। এই রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ ও অগ্রগতি পাবেন। আসুন জেনে নেওয়া যাক বুধবার থেকে  কোন রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে। 

এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য বদলে দেবে সূর্যের গোচর
বৃষ রাশি (Taurus)

সূর্যের রাশি পরিবর্তন বৃষ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। আপনি একটি বড় পদ এবং প্রতিপত্তি পাবেন। আপনার কাজের উন্নতি হবে। ভালো ফল পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। সঠিক সিদ্ধান্ত নেবেন এবং ভবিষ্যতে এর দ্বারা উপকৃত হবেন। 

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য গোচর খুবই উপকারী হবে। এই লোকেরা তাদের সন্তানদের সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন। আপনার প্রেম জীবন খুব ভাল হবে। জীবনসঙ্গীরও  উন্নতি হবে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। বর্ধিত সাহস এবং পরাক্রমের ভিত্তিতে, আপনি আপনার কাজে সফল হবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের জন্যও সূর্যের গোচর অনুকূল প্রমাণিত হতে পারে। এই লোকেরা বিশাল আর্থিক সুবিধা পেতে পারে। আপনার কথার জোরে আপনার কাজ সফল হবে। বিশেষ করে ব্যবসায়ীদের জন্য অনেক সুবিধা হবে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। কঠোর পরিশ্রমের সঙ্গে সমস্ত কাজ সম্পন্ন করবেন। অর্থ সাশ্রয়ে সফল হবেন। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
সূর্য গোচর ধনু রাশির জাতকদের আয় বৃদ্ধি করবে। আপনার বেতন বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থা আরও শক্তিশালী হবে। ব্যবসা ভালো হবে। এছাড়াও কোন পুরনো বিনিয়োগ থেকে লাভ হবে। আয়ের নতুন উৎস পেয়ে আপনি অতিরিক্ত অর্থ উপার্জনে সফল হবেন। সম্পত্তি থেকে লাভ হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকেও লাভ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement