scorecardresearch
 

Good Luck Start From Chaturthi: চতুর্থী থেকে সোনার সময়, দেবী দুর্গার আশীর্বাদে সফল হবেন ৫ রাশি

Surya Rashi Parivartan in Tula Rashi 2023: আজ থেকে শুরু হয়েছে নবরাত্রি। এদিকে গ্রহদের রাজা সূর্য চতুর্থীর দিন তুলা রাশিতে প্রবেশ করতে চলেছেন। সম্পদ এবং বৈষয়িক সুখের দাতা শুক্রের রাশি তুলা রাশিতে সূর্যের প্রবেশ কয়েকটি রাশির জীবনে বড় পরিবর্তন আনবে।

Advertisement
দেবী দুর্গার আশীর্বাদে সূর্যের মত চমকাবে ৫ রাশির ভাগ্য দেবী দুর্গার আশীর্বাদে সূর্যের মত চমকাবে ৫ রাশির ভাগ্য

Surya Gochar 2023: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের রাজা বলা হয়েছে। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে। অক্টোবরে সূর্য গোচর করবে এবং তুলা রাশিতে প্রবেশ করবে। ১৮ অক্টোবর তুলা রাশিতে সূর্যের গোচর বড় পরিবর্তন আনবে কারণ তুলা রাশির অধিপতি শুক্র হল সম্পদ, বিলাসিতা, আকর্ষণ এবং প্রেমের জন্য কারক গ্রহ। অতএব, তুলা রাশিতে সূর্যের গোচর সমস্ত রাশির জাতকদের জীবনে বড় পরিবর্তন আনবে। ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য এই সূর্য গোচর  সোনালি দিনের সূচনা করবে।  এদিকে আজ থেকে শুরু হচ্ছে শারদীয়া নবরাত্রি। আসুন জেনে নেওয়া যাক ১৮  অক্টোবর অর্থাৎ চতুর্থীর দিন সূর্য গোচরের সঙ্গে সঙ্গে  কোন রাশিগুলি জীবনে শুভ ফল পাবে। 

সূর্য গোচরের শুভ প্রভাব 
মিথুন (Gemini)

 তুলা রাশিতে সূর্যের প্রবেশ মিথুন রাশির জাতকদের জন্য কেরিয়ারে বড় সুবিধা দিতে পারে। এই লোকেরা একটি বড় সুযোগ পেতে পারে। নতুন চাকরির খোঁজ শেষ হবে। উচ্চশিক্ষার জন্য বড় কোনো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারেন। সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হবে। 

কর্কট (Cancer)
 সূর্যের রাশির পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য আর্থিক দিক থেকে খুব শুভ হবে। এসব মানুষের আয় বাড়তে পারে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। বিনিয়োগের জন্য সময় ভালো। 

আরও পড়ুন

তুলা(Libra)
 সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে এবং এই ব্যক্তিদের জন্য শুভ ফল দেবে। এই লোকেরা আর্থিক সুবিধা পাবেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। যার ফলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। কোনো বড় কাজ বা প্রকল্প শেষ হতে পারে। সুখ কড়া নাড়বে জীবনে। 

ধনু  (Sagittarius)
ধনু রাশির জাতকদের জীবনে সূর্যের গোচর কর্মজীবন এবং আর্থিক উন্নতির সঙ্গে সম্পর্কিত অনেক সুযোগ দিতে পারে। বড় পদ পেতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে। নতুন চাকরি পেতে পারেন। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। 

Advertisement

মীন (Pisces)
 মীন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গোচর আশীর্বাদের চেয়ে কম হবে না। আপনি সবার কাছ থেকে প্রয়োজনীয় সমর্থন পাবেন এবং আপনি সাফল্য অর্জন করবেন। সম্পত্তিতে বিনিয়োগের বড় সুযোগ আসতে পারে। পরিবারের সঙ্গে মানসম্মত সময় কাটাবেন। আর্থিক লাভ হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement