scorecardresearch
 

Surya Gochar 16 August Effect: এক বছর পর ঘরে ফিরছে সূর্য, আগামী ৩০ দিন আর্থিক লাভের যোগ ৫ রাশির

Surya Gochar 2024 : আগামী ১৬ অগাস্ট সন্ধ্যা ৭:৩২ মিনিটে সিংহ রাশিতে সূর্য গোচর হতে চলেছে। সিংহ রাশি হল সূর্যের নিজস্ব রাশি এবং এই রাশিতে সূর্যকে খুব শক্তিশালী ধরা হয়। নিজস্ব রাশিতে এসে, সূর্য আগামী ৩০ দিনের জন্য মেষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জন্য অগ্রগতির সম্ভাবনা তৈরি করবে। এই জাতকদের ভাগ্যও সূর্যের মতো উজ্জ্বল হবে। ব্যবসায় কাঙ্খিত সাফল্য অর্জন করবেন এবং চাকরিতেও অনেক বড় সুযোগ আসবে। আসুন দেখে নেওয়া যাক সূর্যের গোচরের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

Advertisement
সূর্যের কৃপায় চলতি সপ্তাহ থেকেই কপাল ফিরছে ৫ রাশির সূর্যের কৃপায় চলতি সপ্তাহ থেকেই কপাল ফিরছে ৫ রাশির

Sun Transit 2024 Singh Rashi : সূর্য পুরো এক বছর পর সিংহ রাশিতে ফিরে আসছে। ১৬ অগাস্ট সূর্য  সিংহ রাশিতে পাড়ি দিয়ে পুরো এক বছর পর ঘরে ফিরছেন। সূর্যকে সিংহ রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয় এবং এই রাশিতে এর গোচর মেষ এবং সিংহ রাশি সহ অনেক রাশির জন্য অপ্রত্যাশিত সাফল্য নিয়ে আসবে বলে মনে করা হচ্ছে। বুধ এবং শুক্র ইতিমধ্যেই সিংহ রাশিতে অবস্থিত। সূর্য শুক্রাদিত্য রাজযোগের জন্য শুক্রের সঙ্গে  মিলিত হবে এবং বুধের সঙ্গে  মিলিত হবে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। লক্ষ্মী নারায়ণ রাজযোগ ইতিমধ্যেই বুধ এবং শুক্রের মিলনের কারণে গঠিত হয়েছে। একই রাশিতে একসঙ্গে তিনটি রাজযোগ তৈরি হওয়ার কারণে ৫  রাশির জাতকরা আটকে থাকা অর্থ পাবেন এবং তাদের ভাগ্যও সূর্যের মতো উজ্জ্বল হবে।

মেষ রাশি (Aries)
এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য, বিশেষ করে ছাত্র এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। যে শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন বা চাকরির জন্য কোনো পরীক্ষায় অংশ নিতে যাচ্ছেন তারা সাফল্য পাবেন। এই যোগ তাদের জন্য খুব অনুকূল ফল দেবে। গবেষণা ও সৃজনশীল কাজে প্রত্যাশিত সাফল্য অর্জিত হবে। আপনি যদি কোনো ধরনের সরকারি চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে তার জন্যও এই গোচর সুবিধাজনক হবে। আপনি প্রেম সংক্রান্ত বিষয়ে মিশ্র ফলাফল পাবেন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের এই গোচর আপনার জীবনে একটি বড় প্রাপ্তি হিসেবে প্রমাণিত হবে। আপনার শক্তি এবং নেতৃত্বের ক্ষমতার জোরে আপনি এমনকি কঠিন পরিস্থিতিও সহজেই অতিক্রম করতে পারবেন। গোচরের সময় সূর্যের প্রভাব আপনার জীবনে বৈষয়িক সুবিধা বৃদ্ধি করবে এবং আপনার জীবনে শুভ প্রভাব বৃদ্ধি পাবে। আপনার শক্তি এবং নেতৃত্বের ক্ষমতার জোরে, আপনি সহজেই এমনকি সবচেয়ে কঠিন পরিস্থিতিও অতিক্রম করতে পারবেন। আপনার দ্বারা নেওয়া দ্রুত সিদ্ধান্ত এবং দক্ষতার প্রশংসা করা হবে। পরিবারের বড় সদস্য এবং ছোট ভাইদের সঙ্গে মতবিরোধ বাড়তে দেবেন না। ধর্ম, কাজ ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। যারা দীর্ঘদিন ধরে বিদেশে যাওয়ার কথা ভাবছিলেন তাদের সাফল্যের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য গোচরের  সময় সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনি কেবল সরকারের কাছ থেকে সমর্থন পাবেন না, আপনার জন্য কিছু বড় সম্মান এবং পুরস্কারও ঘোষণা করা হতে পারে। এই গোচরের  মাধ্যমে, আপনার অনেক মুলতুবি কাজ সম্পন্ন হবে এবং আপনার অপূর্ণ ইচ্ছা পূরণ হবে। কেন্দ্রীয় বা রাজ্য সরকারের সেক্টরে আটকে থাকা কাজ শেষ হবে। আপনি যদি কোন ধরনের নতুন টেন্ডরে প্রবেশ করতে চান তবে এই গোচর সুবিধাজনক হবে। যারা বিদেশে পড়াশোনা করতে চাইছেন তাদের জন্যও এই গোচর খুবই ফলপ্রসূ হবে। আপনি প্রেমের সম্পর্কে সাফল্য পাবেন এবং ভাল জীবনসঙ্গীও পাবেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য  সূর্য গোচর সাফল্য বয়ে আনবে। আয়ের উৎস বাড়বে, আপনি যদি একটি বড় ব্যবসা শুরু করতে চান বা একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে চান তবে এই সময়টি তার জন্যও অনুকূল হবে। এই সময়ে আপনার কাছে কিছু ভাল কাজের অফার আসতে পারে এবং আপনাকে সেগুলি বুদ্ধিমানের সঙ্গে  বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পরিবারের বড় সদস্য ও বড় ভাইদের সঙ্গে মতভেদ বাড়তে দেবেন না। সন্তান লাভের সুখ পাবেন। নববিবাহিত দম্পতির জন্য সুখ এবং সন্তান লাভের সম্ভাবনাও রয়েছে। প্রেমের বিয়েতে বাধাও কেটে যাবে।
 
ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গমন খুব শুভ প্রভাব ফেলবে। একটি সুচিন্তিত কৌশল কার্যকরী প্রমাণিত হবে বা অন্য কথায়, গৃহীত সিদ্ধান্ত এবং সম্পন্ন কাজের প্রশংসা করা হবে। ধর্ম, কাজ এবং আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে, এটা সম্ভব যে কখনও কখনও আপনার কাজ আটকে যেতে পারে তবে সাহস হারাবেন না, আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি যদি বিদেশি কোম্পানিতে পরিষেবা এবং ভিসার জন্য আবেদন করতে চান তবে এই গোচর  তার জন্য অনুকূল হবে। আপনি চাকরি এবং ব্যবসায় উন্নতি পাবেন এবং আপনার জীবনে সাফল্যের সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement