scorecardresearch
 

Lucky Rashi till 15 July: সাত দিন পরেই বদলাবে ভাগ্য, আগামী এক মাসে ধনী হওয়ার যোগ ৩ রাশির

Surya Gochar 2024: কিছু দিনের মধ্যে সূর্যদেব বুধ রাশিতে পাড়ি দিতে চলেছেন। সূর্যের এই রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির জীবন রাজার মতো হতে চলেছে-

Advertisement
নতুন সপ্তাহে সূর্য গোচর নতুন সপ্তাহে সূর্য গোচর

Sun Transit in Gemini Horoscope Gochar Surya: গ্রহের রাজা সূর্য বর্তমানে  বৃষ রাশিতে অবস্থান করছেন। সূর্যদেব  শীঘ্রই তার রাশি  উল্টাতে চলেছেন। সূর্যের গোচর  শুভ ও অশুভ ফল নিয়ে আসে। কিছু দিনের মধ্যেই সূর্যদেব  মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছেন। সূর্যের এই গোচর কিছু রাশির ভাগ্য পরিবর্তন করতে পারে। ১৫ জুলাই পর্যন্ত সূর্য থাকবে মিথুন রাশিতে। আসুন জেনে নেওয়া যাক ১৫ জুন সূর্য বৃষ থেকে মিথুনে যাওয়ার কারণে কোন রাশির জাতকদের জীবন রাজার মতো হয়ে উঠবে-

মিথুন রাশি (Gemini)
সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী বলে মনে করা হচ্ছে। কর্মক্ষেত্রে আপনার সমস্যাগুলি শেষ হতে শুরু করবে এবং আপনি সম্মানও পাবেন। আপনি আপনার পিতা এবং গুরুর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। ধর্মীয় কাজেও আগ্রহী হবেন। সেই সঙ্গে পরিবারে সুখ শান্তি বিরাজ করবে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি (Leo)
মিথুন রাশিতে সূর্যের গমন সিংহ রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে। এই সময়ে আপনি আত্মবিশ্বাসী বোধ করবেন এবং আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজের উপর থাকবে। আপনার কাজের জন্যও প্রশংসিত হবেন। আদালতে মামলায় জয়ী হবেন। পাশাপাশি, এই সময়ে আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে ভাল লাগবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর  শুভ হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায় যে সমস্যার সম্মুখীন হচ্ছেন তা ধীরে ধীরে দূর হতে শুরু করবে। আপনি আপনার প্রতিভা দিয়ে সহজেই সমস্ত অসুবিধা কাটিয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ বলে মনে করা হচ্ছে। আপনি কিছু ভাল খবর পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement