scorecardresearch
 

Surya Gochar 2024: ১ বছর পর শনির নক্ষত্রে সূর্যের প্রবেশ, ৩ রাশির পকেট ভারী হবে টাকায়

Surya Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রে একটি নির্দিষ্ট সময়ে প্রতিটি গ্রহ রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র বদলও করে থাকেন। আর এর প্রভাব সরাসরি মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্রে সূর্যদেবকে শক্তির প্রতীক হিসাবে মনে করা হয়। গ্রহের রাজা সূর্যদেব গত ২৯ জুলাই ২০২৪-এ পুষ্য নক্ষত্রে প্রবেশ করে গিয়েছে।

Advertisement
সূর্যের গোচর ২০২৪ সূর্যের গোচর ২০২৪
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে একটি নির্দিষ্ট সময়ে প্রতিটি গ্রহ রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র বদলও করে থাকেন।

জ্যোতিষ শাস্ত্রে একটি নির্দিষ্ট সময়ে প্রতিটি গ্রহ রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে নক্ষত্র বদলও করে থাকেন। আর এর প্রভাব সরাসরি মানুষের জীবনের ওপর পড়তে দেখা যায়। জ্যোতিষ শাস্ত্রে সূর্যদেবকে শক্তির প্রতীক হিসাবে মনে করা হয়। গ্রহের রাজা সূর্যদেব গত ২৯ জুলাই ২০২৪-এ পুষ্য নক্ষত্রে প্রবেশ করে গিয়েছে। পুষ্য নক্ষত্রে শনির আধিক্য বা প্রভাব সব থেকে বেশি। ২৯ জুলাই ২০২৪ সূর্য পুষ্য নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন ৷ সূর্যের পুষ্য নক্ষত্রে প্রবেশের ঘটনা জীবনে বিরাট প্রভাব বিস্তার করতে চলেছে ৷ তবে ৩ রাশির জীবনে বড় পরিবর্তন হবে। তাঁদের উন্নতি কেউ আটকাতে পারবেন না। 

মেষ রাশি
মেষ রাশির জাতক-জাতিকারা সূর্যের পুষ্য  নক্ষত্রে প্রবেশের ফলে দারুণ ফল পাবে। এই সময় এঁদের মান-সম্মান বাড়বে। জীবনে সবক্ষেত্রে সফলতা পাবেন। পরিবারের লোকেদের জন্য অত্যন্ত ভাল সময় আসতে চলেছে ৷ শরীর আগের থেকে অত্যন্ত পরিমাণে ভাল থাকতে চলেছে ৷ মেষ রাশির আর্থিক দিক ভাল থাকবে। কেরিয়ারে উন্নতি হতে চলেছে সঙ্গীর সঙ্গে এবার অত্যনা্ত ভাল সময় আসতে চলেছে ৷ সব মিলিয়ে টাকা পয়সার জন্য অত্যন্ত ভাল সময় আসতে চলেছে।

বৃষ রাশি 
বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের পুষ্য নক্ষত্রে প্রবেশ অত্যন্ত ফলপ্রদায়ী হতে চলেছে। আয়ের নতুন নতুন স্রোত তৈরি হতে পারে। শেয়ার বাজারের বিনিয়োগকারীদের জন্য মোটা টাকা লাভ হতে চলেছে ৷ কথাবার্তা বুঝে শুনে বলতে হবে ৷ আত্মীয় স্বজনের সঙ্গে ভাল সম্পর্ক বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যদেবের পুষ্য নক্ষত্রে প্রবেশ অত্যন্ত ভাল ফল নিয়ে আসতে চলেছে। মান-সম্মান বৃদ্ধি হতে চলেছে ৷ সমস্ত ইচ্ছাপূরণ হবে, চাকরি ও ব্যবসায় সমান তালে উন্নতি করতে চলেছে। এই সময়ে বেকারদের জন্য চাকরির সন্ধান থাকছে। ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রে ভাল অর্ডার পেতে পারেন। সব মিলিয়ে ভাল লাভ হতে পারে। 

Advertisement

Advertisement