scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে আগামী ১৫ দিন 'গোল্ডেন টাইম', বড় লাভ পাবে ৫ রাশি

Lucky Zodiac from 24 January: গ্রহদের রাজা সূর্য আজ অর্থাৎ ২৪ জানুয়ারি শ্রাবণ নক্ষত্রে প্রবেশ করছেন। সূর্যের নক্ষত্র পরিবর্তন জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্ব বহন করে। শ্রাবণ নক্ষত্রে সূর্যের আগমনের সঙ্গে সঙ্গে দেশ ও বিশ্বে অনেক পরিবর্তন হবে এবং এর প্রভাব মেষ থেকে মীন পর্যন্ত ১২ টি রাশিতে দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের শ্রাবণ নক্ষত্রে প্রবেশের কারণে কোন কোন রাশি লাভবান হবেন।

Advertisement
আগামী ১৫ দিন সূর্যের মতো ঝলমল করবে ৫ রাশি আগামী ১৫ দিন সূর্যের মতো ঝলমল করবে ৫ রাশি

 Surya Nakshatra Parivartan 2024 January: সূর্য আজ ২৪ জানুয়ারি বুধবার শ্রাবণ নক্ষত্রে প্রবেশ করছে  এবং ৭ ফেব্রুয়ারি পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। শ্রাবণ নক্ষত্রের দেবতা হলেন ভগবান বিষ্ণু এবং এর শাসক গ্রহ হলেন চন্দ্রদেব। শ্রাবণ নক্ষত্র নক্ষত্রের ২২তম স্থানে রয়েছে। সূর্য একটি রাশিতে প্রায় ৩০ দিন থাকে এবং এইভাবে সূর্য রাশির অধীনে বিভিন্ন নক্ষত্রের মধ্য দিয়ে যায়। কিন্তু শ্রাবণ নক্ষত্রের চারটি ধাপই মকর রাশিতে অবস্থিত এবং মকর রাশির অধিপতি হলেন শনিদেব। সূর্য শ্রাবণ নক্ষত্রের চারটি ধাপ অতিক্রম করবে, যা দেশ ও বিশ্ব, পরিবার, কর্মজীবন, বৈবাহিক এবং আর্থিক জীবনকে প্রভাবিত করবে। 

 শ্রাবণ নক্ষত্র হল বাইশতম নক্ষত্র এবং এটি মকর রাশিতে ১০.০০ ডিগ্রি থেকে ২৩.২০ ডিগ্রিতে থাকে। এর প্রতীক 'কান' এবং নক্ষত্রের অধিপতি বিষ্ণু। যদি কোনও ব্যক্তির জন্ম শ্রাবণ নক্ষত্রে হয় তবে আপনার নক্ষত্রের অধিপতি চন্দ্র এবং আপনার রাশির অধিপতি শনি। চাঁদ হল সেই গ্রহ যা আমাদের মনকে নিয়ন্ত্রণ করে। ২৪ জানুয়ারি, ২০২৪ তারিখে, সূর্য শ্রাবণ নক্ষত্রে প্রবেশ করতে চলেছে এবং ৭ ফেব্রুয়ারি পর্যন্ত এই নক্ষত্রে অবস্থান করবে। শ্রাবণ নক্ষত্রে সূর্যের গমন কিছু রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক শ্রাবণ নক্ষত্রে সূর্যের গমনের কারণে কোন রাশির জাতকদের আর্থিক উন্নতি হবে।

মেষ রাশি (Aries)
 সূর্যের নক্ষত্র পরিবর্তনের শুভ প্রভাবের কারণে মেষ রাশির চাকরিতে পদোন্নতির সুযোগ আসবে । অর্থনৈতিক ক্ষেত্রে মেষ রাশির জাতক জাতিকাদের প্রচেষ্টা সফল হবে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার চেষ্টা করেন তবে আপনি এতে সফলতা পাবেন। চাকরি পরিবর্তনের প্রচেষ্টা সফল হবে। বেকারদের কর্মসংস্থান হবে। আপনার পিতার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা উপকারী হবে, তবে আপনার পিতার স্বাস্থ্য নিয়েও সমস্যা হতে পারে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতকদের সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া পিতা ও পৈতৃক সম্পত্তির সুবিধা পাবেন। কর্কট রাশির জাতকদের বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং সরকারি কর্মকর্তাদের কাছ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। 

কন্যা রাশি (Virgo)
শ্রাবণ নক্ষত্রে সূর্যের গোচরের কারণে কন্যা রাশির জাতক জাতিকারা সৌভাগ্য লাভ করবেন। আপনি সহজেই আপনার শত্রুদের পরাজিত করতে সক্ষম হবেন। আপনার কোনো আইনি কাজ আটকে থাকলে তাতে সাফল্য পাবেন। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। সামাজিক ক্ষেত্রেও প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। চাকরিতে অফিসারদের কাছ থেকে উৎসাহ পাবেন। 

তুলা রাশি (Libra)
শ্রাবণ নক্ষত্রে সূর্যের গমনের কারণে তুলা রাশির জাতকদের সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি যে কোনও যানবাহন ইত্যাদি কিনতে পারেন। সামাজিক ক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে এবং আপনি আর্থিকভাবেও লাভবান হবেন। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। আপনি দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে পারেন।

মকর রাশি  (Capricorn)
সূর্যের নক্ষত্র পরিবর্তনের  কারণে মকর রাশির জাতকদের তেজ বাড়বে। সরকারি কাজে সুবিধা পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এখন কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement