scorecardresearch
 

Budhaditya Raja Yoga July Lucky Zodiac: রবিবার থেকে বদলাবে সময়, বুধাদিত্য রাজযোগে অর্থ ও খ্যাতি ৪ রাশির

Surya Gochar 2023: বুধ বর্তমানে কর্কট রাশিতে অবস্থান করছে। অন্যদিকে সূর্যদেব ১৬ জুলাই এই রাশিতে গোচর করতে চলেছে। এখানে এই দুটি গ্রহের যুতি বুধাদিত্য রাজযোগ তৈরি করবে, যা অনেক রাশির জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে।

Advertisement
১৬ জুলাই থেকে সুসময় ৪ রাশির ১৬ জুলাই থেকে সুসময় ৪ রাশির

Surya Gochar 2023 Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। কখনও কখনও, গোচরের কারণে, একই রাশিতে দুটি বা তিনটি গ্রহ একত্রিত হয়। একই রাশিতে একাধিক গ্রহের মিলিত হওয়াকে বলা হয় যুতি। এসব যুতি থেকে বিভিন্ন ধরনের যোগ তৈরি হয়। এই যোগগুলির মধ্যে কিছু শুভ এবং কিছু অশুভ হতে পারে। সেই সঙ্গে রাজযোগও তৈরি হয় এসব জোট থেকে। সূর্যকে সমস্ত গ্রহের রাজা মনে করা হয়। তিনি প্রতি মাসে রাশি পরিবর্তন করেন। বর্তমানে তিনি মিথুন রাশিতে গোচর করছেন, তবে সূর্য ১৬ জুলাই ভোর ৪.৫৯ মিনিটে  কর্কট রাশিতে পাড়ি দেবেন। তিনি ১৭ অগাস্ট দুপুর ১,২৭ মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবেন। অন্যদিকে, বুধ ইতিমধ্যে কর্কট রাশিতে উপস্থিত রয়েছে। এমন পরিস্থিতিতে এই দুই গ্রহের মিলনে বুধাদিত্য রাজযোগের সৃষ্টি হবে। এই রাজযোগ কিছু রাশির জন্য ইতিবাচক পরিবর্তন আনতে চলেছে।

তুলা রাশি (Libra)
সূর্য ও বুধের যুতিতে গঠিত বুধাদিত্য রাজযোগ তুলা রাশির জাতকদের জন্য সুখের সুযোগ নিয়ে আসবে। কর্মজীবনে ইতিবাচক ফল আসবে। বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ব্যবসায় ভালো ফল দেখতে পাবেন। নতুন গাড়ি কেনার সম্ভাবনা থাকবে। 

মেষ রাষি (Aries)
বুধাদিত্য রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনবে। এই রাশির মানুষ যারা দীর্ঘদিন ধরে পদোন্নতির অপেক্ষায় ছিলেন তাদের ইচ্ছা পূরণ হতে পারে। সরকারি খাতে কর্মরত ব্যক্তিদের উন্নতির সম্ভাবনা থাকবে। অন্যদিকে বেসরকারি খাতে যারা কাজ করেন তারা উচ্চ পদ পেতে পারেন। 

আরও পড়ুন

মিথুন রাশি ( Gemini)
সূর্য ও বুধের মিলন মিথুন রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। বুধাদিত্য রাজযোগ এই মানুষদের স্বপ্ন পূরণ করবে। এই সময়ে, বন্ধুদের সমর্থন থাকবে এবং চাকরিজীবীদের বেতন বৃদ্ধি হতে পারে। এই সময়ে, ভাগ্য আপনার সঙ্গে  থাকবে এবং প্রতিটি কাজে এগিয়ে যাবেন।

Advertisement

কর্কট রাশি (Cancer)
বুধাদিত্য রাজযোগ কর্কট রাশির জাতকদের জন্য শুভ দিন বয়ে আনবে। শুভ ফল পাওয়া যাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি মিলবে। যেসব ব্যক্তি  বিয়ের জন্য অপেক্ষা করছেন, তাদের বিয়েতে আসা  সমস্যা দূর হবে। ব্যবসায়ীদের জন্যও ভালো সময় আসবে এবং ব্যবসায় ইতিবাচক ফল দেখা যাবে। চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement