scorecardresearch
 

Sun Transit In Vrischika Rashi 2022 : আজ বৃশ্চিকে সূর্যের প্রবেশ, একমাস ৪ রাশির অত্যন্ত সাবধানতা জরুরি

Surya Gochar November 2021 : আজ রাত ৮.৫৮ মিনিটে সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে (Sun Transit In Vrischika Rashi 2022)। সূর্যের এই মগনের ফলে কিছু রাশির মানুষের বিশেষ উপকার হবে। আবার কেউ কেউ হবেন সমস্যার সম্মুখীন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষদের এই সময় সতর্ক থাকা দরকার।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বৃশ্চিকে যাচ্ছে সূর্য
  • প্রভাব পড়বে রাশিচক্রে
  • জানুন কাদের সাবধানে থাকা দরকার

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। আজ ১৬ নভেম্বর তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে সূর্য। রাত ৮.৫৮ মিনিটে সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে (Sun Transit In Vrischika Rashi 2022)। সূর্যের এই মগনের ফলে কিছু রাশির মানুষের বিশেষ উপকার হবে। আবার কেউ কেউ হবেন সমস্যার সম্মুখীন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির মানুষদের এই সময় সতর্ক থাকা দরকার।

মেষ (Aries) - আজ সন্ধ্যায় সূর্য রাশি পরিবর্তন করে বৃশ্চিকে প্রবেশ করবে। এমতাবস্থায় মেষ রাশির জাতক জাতিকাদের অষ্টম ঘরে এই গমন হতে চলেছে। এটিকে আকস্মিক দুর্ঘটনার কারণ হিসেবে ধরা হয়। এমতাবস্থায় যানবাহন ব্যবহার করার সময় বিশেষ সতর্ক থাকুন। তবে যদি নতুন কোনও কোর্স করার কথা ভাবেন, তাহলে এই সময়টি অনুকূল। বিতর্ক থেকে দূরে থাকুন, অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন।

মিথুন (Gemini) - জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যের গমন এই রাশির জাতক জাতিকাদের জন্য অনেক চ্যালেঞ্জ নিয়ে আসছে। তাই তাঁদের বিশেষ সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। মিথুন রাশির ষষ্ঠ ঘরে হতে চলেছে এই ট্রানজিট। রাশিচক্রে এটিকে রোগ, শত্রুতা ইত্যাদির ঘর বলে মনে করা হয়। তাই এই সময় শত্রুরা সক্রিয় হয়ে ওঠে। অফিসে সতর্ক থাকুন। পাশাপাশি মায়ের সঙ্গে সম্পর্কও মধুর রাখার চেষ্টা করুন। অপ্রয়োজনীয় বিষয়ে জড়াবেন না। সমস্ত ক্ষেত্রে ধৈর্য্য বজায় রাখুন।

ধনু (Sagittarius) - এই রাশির শাসক গ্রহ হল বৃহস্পতি। এহেন পরিস্থিতিতে সূর্যের গমন থেকে কিছু শুভ ফল পাওয়া যেতে পারে। তবে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আসতে পারে বাধা। অন্যদিকে প্রেমের সম্পর্কের পাশাপাশি যদি বিয়ের বিষয়টি এগিয়ে নিতে চান, তাহলে ভেবেচিন্তে সিদ্ধান্ত। বহুজাতিক সংস্থায় কর্মরত স্থানীয়দের যাত্রা করতে হতে পারে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে খুশি করার চেষ্টা করুন। স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকা দরকার।

Advertisement

মীন (Pisces) - জ্যোতিষশাস্ত্র বলছে সূর্যের এই রাশি পরিবর্তন মীন রাশির জাতক জাতিকাদের নতুন কোনও স্থানের ভ্রমণ করাতে পারে। সেক্ষেত্রে এই সময় পরিবারের সঙ্গে ধর্মীয় কোনও ভ্রমণে যেতে পারেন। তবে এই সময়ে খরচ বাড়বে। মোবাইল ইত্যাদিতে বেশি সময় ব্যয় করলে চোখের সমস্যাও হতে পারে। প্রেমের ক্ষেত্রে আসতে পারে নতুন কোনও সমস্যা। স্বাস্থ্য মোটামুটি ভাল থাকলেও হৃদরোগে আক্রান্ত ব্যক্তিদের বিশেষ যত্ন নিতে হবে।
 

আরও পড়ুন - ৩ ডিসেম্বর পর্যন্ত ৪ রাশির ফাটাফাটি সময়, চাকরি-ব্যবসায় উন্নতি, সঙ্গে অর্থাগম

 

Advertisement