scorecardresearch
 

Budhaditya Rajyog 2024: সূর্যের গোচরে মিলবে মা দুর্গার কৃপা, রাজার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য

১৩ এপ্রিলে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। সেখানেই উপস্থিত রয়েছে বুধ গ্রহ। বৃহস্পতি রাশিতে বুধ ও সূর্যের মিলনে তৈরি হবে 'বুধাদিত্য রাজযোগ’। চৈত্র নবরাত্রিতে সূর্য গোচর হবে।

Advertisement
সূর্যের গোচরে মিলবে মা দুর্গার কৃপা, রাজার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য সূর্যের গোচরে মিলবে মা দুর্গার কৃপা, রাজার মতো চমকাবে ৩ রাশির ভাগ্য

Surya Gochar Budhaditya Rajyog 2024: গ্রহের রাশি পরিবর্তনের ফলে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয়। বুধ গ্রহের রাজপুত্র, বুদ্ধিমত্তা, জ্ঞান, ভাল যুক্তি করার ক্ষমতা এবং ভাল যোগাযোগ দক্ষতার জন্য দায়ী। জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে।

১৩ এপ্রিলে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। সেখানেই উপস্থিত রয়েছে বুধ গ্রহ। বৃহস্পতি রাশিতে বুধ ও সূর্যের মিলনে তৈরি হবে 'বুধাদিত্য রাজযোগ’। চৈত্র নবরাত্রিতে সূর্য গোচর হবে। এই সময় মা দুর্গার বিশেষ আশীর্বাদ পাবেন কিছু রাশির জাতক জাতিকারা। জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

মেষ রাশি(Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব উন্নতি হবে। কেরিয়ারে খুব উন্নতি হবে আপনার। আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনেও সফলতা নিশ্চিত। এই সময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে এই রাশির জাতক জাতিকাদের।

আরও পড়ুন

মিথুন রাশি(Gemini)
মিথুন রাশির ব্যক্তির পরিবেশ অনুকূলে থাকবে। এসময় আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। এসময় সকল কাজে আপনি সুযোগ সুবিধা পাবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। তাছাড়া আপনি যদি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষা দেন সেখানে সফলতা আসবে। নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে আপনার। এ সময় আপনি দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনে সুখী হবেন আপনি।

কর্কট রাশি(Cancer)
কর্কট রাশির জাতক জাতিকারা নয়া সম্পত্তির মালিক হবেন। যদি আপনি বেসরকারি চাকরিতে কর্মরত হন তাহলে আপনি যা চাইবেন না তাই হবে। আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালোভাবে থাকতে পারবেন আপনি।

Advertisement

 

Advertisement