scorecardresearch
 

Sunday Horoscope- Rabiwar Rashifal Today: সিংহর বিড়াম্বনা, মেষ রাশির সুনাম! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
রবিবারের রাশিফল রবিবারের রাশিফল

Horoscope 5th May 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সুনাম বৃদ্ধি। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। পরিচালনার কাজ সামলাবেন। কর্ম -ব্যবসায় উন্নতি হতে পারে। সুযোগ কাজে লাগাবেন। আদালতে চলমান মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করা উচিত। বড় কোনও ঝুঁকি নেবেন না। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা সম্মুখীন হতে পারেন। বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। আয় হবে বিভিন্ন উৎস থেকে। কাজের দক্ষতা বৃদ্ধি পাবে। অনুকূল সময়ের সদ্ব্যবহার করবেন। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে।  স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন এবং টেনশন করবেন না। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে। বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। স্থানান্তর করতে প্রস্তুত থাকুন। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

খরচ হবে কিন্তু সঞ্চয়ও করতে পারবেন। অংশীদারিত্ব ইত্যাদি করার সময়, কর্মক্ষেত্রে প্রবল বিরোধিতার সম্মুখীন হতে পারেন। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা রয়েছে। নিয়ম মেনে চলবেন। পরিকল্পনা মসৃণ গতিতে এগিয়ে যাবে।  লক্ষ্যের প্রতি নিষ্ঠা বাড়বে। মেধা পারফরম্যান্সে এগিয়ে থাকবেন। চিন্তায় থাকতে পারেন। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।দুর্বলতা। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সঙ্গীর সঙ্গে সময় কাটান।  বাড়ি,পরিবার এবং সম্পর্কের সুখে ভরা থাকবে।  পারিবারিক জীবন সুখকর হবে।  সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। বিভিন্ন পরিকল্পনা গতি পাবে। ব্যাপক প্রচেষ্টা চালানো হবে। গুরুত্বপূর্ণ বিষয়ের পক্ষে থাকবেন। আবেগপ্রবণ হয়ে সিদ্ধান্ত নেবেন না। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিপক্ষকে দমন করার দিন। এই সময়টা লাভের জন্য ভাল। 

Advertisement

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

কার্যে অনীহা। আপনার মন অন্য জায়গায় রাখুন। সঞ্চয় ও বিনিয়োগে মনোযোগ দিন। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। উপকারী প্রস্তাব সমর্থন পাবেন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। উৎসাহ নিয়ে কাজ করতে হবে। সম্পর্কের দৃঢ়তা বাড়বে। 

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

বিড়াম্বনা। ব্যক্তিগত বিষয়ে বেশি মনোযোগ থাকবে। আপনি যদি প্রস্তুত না হন তবে, সম্পর্কে জড়াবেন না।  কেরিয়ার- ব্যবসায় জোর রাখবেন। লক্ষ্য পূরণ হবে। সাফল্যের শতাংশ বেশি হবে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। উৎসাহ বজায় রাখবেন। দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করা যেতে পারে। পেশাদার সক্রিয়তা দেখাবেন। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

বিরোধিতা। আপনি সঠিক সিদ্ধান্ত নেবেন। আপনি সম্প্রতি অনেক কিছু নিয়ে ব্যস্ত থাকতে পারেন। আর্থিক বিষয়ে সফল হবেন। বিভ্রান্ত হবেন না। ব্যবসায়িক দায়িত্বে মনোযোগী হবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি ভাল হবে। সহযোগিতায় আয় বাড়তে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনি মানুষের কাছ থেকে প্রচুর মনোযোগ পাবেন। নতুন চাকরির প্রস্তাব আসবে। 

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

সতর্ক থাকুন। আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা। আপনার সঙ্গে কাজ করা লোকেরা বিরোধিতা করতে পারে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল কাটবে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে।   

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রয়োজনীয় কাজে সহযোগিতা পাবেন। সকলের সহযোগিতা পাবেন। অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন।  আয়ের ক্ষেত্রে সুবিধা পাবেন। প্রয়োজনীয় কাজে সাহস, সাহসিকতা ও উদ্যম দেখাবেন। সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।  দূর থেকে কিছু সুখবর আসবে। নিয়োগের জন্য সময় ভাল।পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। প্রতিযোগীদের কাছ থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা হতে পারে।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সক্রিয়তা বাড়াবেন। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। যারা ভালোবাসা খুঁজছেন তাদের জন্য এটা সেরা সময়। আয়ের নতুন উৎস তৈরি হবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। কোনও শুভ কাজে আগ্রহী হবেন। নতুন বিনিয়োগের পথ খুলবে। অনুতাপ করতে হতে পারে। সংগ্রহ সুরক্ষা উন্নত হবে। সাহস ও শক্তি বাড়তে থাকবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন।  অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। কর্মক্ষেত্রে একটি বড় অফার পেতে পারেন। সৃজনশীল কাজের উপর জোর রাখবেন। বিভিন্ন কাজে কার্যকরী হবে। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। আয় একই থাকবে। পারফরম্যান্সে সক্ষমতা এগিয়ে থাকবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সচেতন থাকুন।পরিবারে অশান্তিও হতে পারে। ভবিষ্যতের জন্য আপনার প্রত্যাশা ও উদ্বেগ শেয়ার করুন। পরিবারে বিবাহের যোগও রয়েছে। আর্থিক অবস্থার একটি বড় পতন হবে, যা থেকে পুনরুদ্ধার করতে আপনার দীর্ঘ সময় লাগতে পারে। আপনার আটকে থাকা কোনও কাজ আবার শুরু হতে পারে। ভ্রমণ বিনোদন এড়িয়ে চলুন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement