scorecardresearch
 

Sunday 30 June Lucky Zodiac: আজ চন্দ্র মঙ্গল-যোগের শুভ সংযোগ,কন্যা-সহ ৫ রাশির জাতক পাচ্ছে সূর্য দেবতার আশীর্বাদ

30 June 2024 Rashifal: আজ অর্থাৎ ৩০ জুন, সুকর্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা, মকরসহ ৫টি রাশির জন্য দুর্দান্ত দিন হতে চলেছে এছাড়াও, রবিবার গ্রহের রাজা এবং আত্মার জন্য কারক গ্রহ সূর্যকে উৎসর্গ করা হয়, তাই এদিন এই ৫টি রাশির জাতক সূর্য দেবতার আশীর্বাদ পাবে। আসুন জেনে নিই রবিবার কোন রাশির জাতকদের দারুণ কাটবে।

Advertisement
 আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশি আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 30 June 2024: ৩০ জুন রবিবার, চন্দ্র মীন রাশির পরে মেষ রাশিতে যাচ্ছে, যা মঙ্গলের সঙ্গে  চাঁদের সংযোগ তৈরি করবে এবং চন্দ্র মঙ্গল যোগ তৈরি করবে। এছাড়াও  আষাঢ় মাসের কৃষ্ণপক্ষের নবমী তিথি এবং এই দিনে চন্দ্র মঙ্গল যোগের পাশাপাশি সুকর্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব রয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই শুভ যোগ থেকে মিথুন, কন্যা, মকর সহ ৫টি রাশির জাতক উপকার পাবে। এই রাশির জাতকরা তাদের মনে শান্তি অনুভব করবে এবং পুরনো বন্ধুদের সঙ্গে  দেখা তাদের মনে আনন্দ আনবে। আসুন জেনে নেওয়া যাক ৩০ জুন কোন রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
৩০  জুন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। মিথুন রাশির লোকেরা  জীবনে যে ইতিবাচক ফলাফল পাচ্ছেন তাতে খুশি হবেন এবং তাদের আর্থিক অবস্থাও আগের চেয়ে শক্তিশালী হবে। আপনার কর্মজীবনের সমস্ত বাধা দূর হবে এবং আপনার কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা সারাদিন ব্যস্ত থাকবেন, যার কারণে তারা ভালো লাভও পাবেন। আপনি হঠাৎ করে সরকারের কাছ থেকে অর্থ পেতে পারেন এবং ধর্মীয় কাজেও আপনার আগ্রহ বাড়বে। আপনি জমি এবং যানবাহন সম্পর্কিত সুখ পাবেন এবং আপনার কাজে সর্বদা এগিয়ে থাকবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  যদি কোনও বিবাদ চলছে, তবে তা শেষ হবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।  আপনি দিনের কাজ তাড়াতাড়ি শেষ করবেন এবং আপনার পরিবারের সঙ্গে সময় কাটাবেন।

 কন্যা রাশি (Virgo)
৩০ জুন কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হবে। কন্যা রাশির লোকেরা সম্পূর্ণ স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবে। আপনার কোনও বন্ধুর কাছ থেকে আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে মনে মনে খুব খুশি করবে। এই রাশির ব্যবসায়ীদের  ভাগ্য তাদের সাহায্য করলে ভাল আর্থিক সুবিধা পাবেন এবং আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে।  নতুন বিবাহিতদের বাড়িতে একজন বিশেষ ব্যক্তির আগমন ঘটবে, যা পুরো পরিবারে আনন্দের  পরিবেশ তৈরি করবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সম্পর্ককে এক ধাপ এগিয়ে নিয়ে যেতে পারেন এবং ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে একসঙ্গে আলোচনা করবেন। আপনার ভাইবোনদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং একসঙ্গে আপনারা পরিবারের কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন। সন্ধ্যার সময় কোনো ধর্মীয় স্থানে কাটবে, যা মানসিক শান্তি দেবে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
৩০ জুন বৃশ্চিক রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  প্রতিটি কাজে সাফল্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন এবং সফলও হবেন। আপনি যদি একজন শিক্ষক হন বা কোনোভাবে মানুষকে পরামর্শ দেন, তাহলে আপনি আপনার ক্ষেত্রে সফল হবেন। ব্যবসায়ীদের ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনাও করবেন। এই রাশির ছাত্ররা যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা এই দিকে শুভ লক্ষণ পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন যা আপনার মনোবলকে আরও বাড়িয়ে তুলবে। রবিবার ছুটির কারণে, পুরো পরিবারকে একসঙ্গে দেখা যাবে, যার কারণে বাড়িতে আনন্দের  পরিবেশ তৈরি হবে। সন্ধ্যায়, বাড়ির বড়দের সঙ্গে  আপনার গুরুত্বপূর্ণ আলোচনা হবে এবং তাদের পরামর্শও আপনার কাজে লাগবে।

মকর রাশি (Capricorn)
৩০ জুন মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকাদের পর্যাপ্ত অর্থ উপার্জন এবং সঞ্চয় করার অবস্থানে দেখা যাবে। অনেক বিশেষ মানুষের সঙ্গে আপনার পরিচিতি বাড়বে এবং আপনার সামাজিক বৃত্তও বাড়বে। আপনি অন্যদের সাহায্য করার জন্য সর্বদা এগিয়ে থাকবেন, যা সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে। শ্বশুরবাড়িতে কোনো সমস্যা চললে  তা দূর হবে এবং মানসিক চাপ থেকেও মুক্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা রবিবার সম্পূর্ণ স্বস্তিদায়ক মেজাজে থাকবেন এবং পরবর্তী দিনের জন্য পরিকল্পনাও করবেন। আপনার সন্তানের বিবাহের পথে যে বাধা আসছিল তা শেষ হবে, যার কারণে আপনি আপনার মনে শান্তি অনুভব করবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে  একটি ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করবেন এবং বাড়ির ছোট বাচ্চাদের জন্য কিছু উপহারও আনতে পারেন।

 কুম্ভ রাশি (Aquarius)
৩০ জুন কুম্ভ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কুম্ভ রাশির মানুষের যোগাযোগ দক্ষতা বৃদ্ধি পাবে এবং আপনি সহজেই আপনার কথা দিয়ে মানুষকে প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি জীবনে সকল প্রকার বৈষয়িক আনন্দ পাবেন এবং ধর্মীয় কাজেও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। রবিবার ছুটির কারণে ব্যবসায়ীরা মুনাফা অর্জনের অনেক বড় সুযোগ পাবেন এবং অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় চলমান সমস্যা দূর করতে শিক্ষকদের সার্বিক সহযোগিতা পাবেন, এতে পড়াশোনায় আগ্রহ বজায় থাকবে। আপনি অসমাপ্ত গৃহস্থালির কাজ সম্পূর্ণ করার একটি ভাল সুযোগ পাবেন এবং আপনার পিতামাতার জন্য কিছু উপহারও কিনতে পারেন। আপনি হঠাৎ পুরানো বন্ধুর সঙ্গে  দেখা করবেন এবং পুরনো স্মৃতি তাজা করবেন। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের পরিবারের সদস্যদের তাদের প্রেমের সঙ্গীর কথা বলতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement