scorecardresearch
 

Sunday 9 June Lucky Zodiac: রবিতে রবিপুষ্য যোগের শুভ সংযোগ, সম্পদ ও সম্মান বৃদ্ধি ৫ রাশির

9 June 2024 Rashifal: ৯ জুন বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, কর্কট, তুলা সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা সূর্যকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশিতে সূর্য দেবতার আশীর্বাদ থাকবে। আসুন জেনে নিন রবিবার দারুণ কাটবে কোন রাশির।

Advertisement
রবিবার সূর্যের মতো উজ্জ্বল ৫ রাশি রবিবার সূর্যের মতো উজ্জ্বল ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 9 June 2024: ৯ জুন রবিবার, চন্দ্র মিথুন রাশির পর কর্কট রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও দিনটি জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, রবি পুষ্য যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির  গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মেষ, কর্কট, তুলা-সহ ৫টি রাশির জন্য উপকারী হবে। এই রাশির জাতক-জাতিকাদের পৈতৃক সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ের সমাধান হতে পারে এবং তারা পরিবার এবং বন্ধুদের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৯ জুন ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৯ জুন মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতকরা  জীবনের প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক ফল পাবেন এবং যথেষ্ট সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত আসার সম্ভাবনা রয়েছে। আপনি কোনও আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর শুনতে পারেন, যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করেছিলেন। ব্যবসায়ীরা  তাদের কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন এবং আপনার অবস্থান আরও শক্তিশালী হবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদ চললে তা শেষ হবে এবং বিশেষ অতিথির আগমনে নতুন খাবারও তৈরি করা যাবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একসঙ্গে  কিছু সম্পত্তি কিনতে পারেন।

কর্কট রাশি (Cancer)
৯  জুন কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির লোকেরা সাহসিকতার সঙ্গে  সমস্ত ধরণের সমস্যার মুখোমুখি হবে, তারা এতে সফলও হবে এবং নতুন সম্পত্তি কেনার জন্য একটি শুভ দিন হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে সম্পত্তি কিনতে বা বিক্রি করতে চান এবং আপনি এই দিকে সফলতা পাচ্ছেন না, তবে চিন্তা করবেন না, আপনার কাজ এদিন  শেষ হবে। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনার সম্পর্ক ইতিবাচকভাবে এগিয়ে যাবে এবং আপনি  কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে  আপনার সম্পর্কের কথা বলতে পারেন। ব্যবসার ক্ষেত্রে নতুন নীতি গ্রহণ করা শুভ প্রমাণিত হবে, এটি আপনার ব্যবসাকে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, রবিবার ছুটির কারণে, সমস্ত সদস্য এক জায়গায় থাকবে এবং বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে  মানসম্পন্ন সময় কাটাবেন, যা আপনার মনকে শান্ত রাখবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
৯ জুন তুলা রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে। তুলা রাশির জাতক জাতিকারা ভাগ্য সহায় হলে প্রতিটি কাজে অগ্রগতি পাবেন এবং আপনার সমস্ত আটকে থাকা কাজ আবার শুরু হবে। আপনি যদি ব্যবসায়িক বৃদ্ধির জন্য কিছু ব্যবসায়িক প্রকল্প তৈরি করে থাকেন তবে সেগুলি এখন এগিয়ে যেতে শুরু করবে, যা ব্যবসায় ভাল বৃদ্ধি দেবে। আপনি আপনার মূল্যবোধ ও ঐতিহ্যে পূর্ণ এনার্জি পাবেন এবং আপনার পিতামাতাকে ধর্মীয় সফরে নিয়ে যেতে পারবেন। আপনি আপনার আরাম বাড়ানোর জন্য কেনাকাটা করতে পারেন এবং পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে। বাড়িতে কিছু অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে এবং পরিবারের বিবাহযোগ্য সদস্যের সম্বন্ধের বিষয়ে কথা হতে পারে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে আবার নতুনত্ব আসবে।

মকর রাশি (Capricorn)
৯ জুন মকর রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মকর রাশির লোকেরা সহজেই অর্থ সঞ্চয় করতে সক্ষম হবে এবং পরিবারে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার জন্য দীর্ঘদিন ধরে পরিকল্পনা করে থাকেন তবে আপনি এই দিকে সাফল্য পেতে শুরু করবেন। ভাই, বোন এবং প্রিয়জনের সঙ্গে  ভালবাসা বৃদ্ধি পাবে এবং তারা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবেন। ভাগ্য আপনার পাশে থাকলে, আপনার সমস্ত কাজ সম্পন্ন হতে শুরু করবে এবং আপনি যতই কঠোর পরিশ্রম করুন  না কেন, আপনি ভাল ফলাফল পাবেন। এই রাশির কিছু মানুষ চাকরির জন্য বাড়ির বাইরে যেতে পারেন। পারিবারিক জীবন সম্পর্কে কথা বললে, পরিবারে সুখ এবং শান্তি থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  বাড়ির সংস্কার নিয়েও আলোচনা করতে পারেন। অবিবাহিত ব্যক্তিরা  বিশেষ কারও সঙ্গে  দেখা করতে পারেন।

মীন রাশি (Pisces)
৯  জুন মীন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  আরও ভালোভাবে কাজটি সম্পন্ন করতে সক্ষম হবেন এবং আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে এবং আপনি পারিবারিক কাজে পূর্ণ আগ্রহ দেখাবেন। আপনি আপনার জীবনযাত্রার মান বৃদ্ধি দেখতে পাবেন এবং মাতৃপক্ষের  দিক থেকেও আর্থিক সুবিধাগুলি দেখা যাচ্ছে। আপনি বন্ধুদের দৃষ্টি আকর্ষণে সফল হবেন এবং বিদেশে বসবাসকারী পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। ব্যবসায়ীরা তাদের সক্ষমতা প্রমাণ করতে সক্ষম হবে এবং তাদের প্রতিযোগীদের একটি ভাল প্রতিযোগিতা দিতে সক্ষম হবে। আপনি বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন এবং আপনি কিছু নতুন কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement