scorecardresearch
 

Sunday 1 September Lucky Zodiac: আজ সূর্য-শনির সমসপ্তক যোগ,সিংহ-সহ ৫ রাশির সম্মান ও ভাগ্য বৃদ্ধি

1 September 2024 Rashifal: আজ অর্থাৎ১ সেপ্টেম্বর, শিব যোগ, গজকেশরী যোগ সহ অনেকগুলি খুব শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, মিথুন, মকর-সহ ৫টি রাশির জন্য কার্যকর হতে চলেছে। এছাড়াও, রবিবার গ্রহের রাজা এবং আত্মা এবং পিতার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে, ভগবান শিবের সঙ্গে আজ এই ৫টি রাশিতে ভগবান প্রভাকরের বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার দারণ যাবে কোন রাশির জাতকদের জন্য।

Advertisement
আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল আজ সূর্যের মতো চমকাবে ৫ রাশির কপাল

Top 5 Most Luckiest Zodiac Sign,  1 September 2024: আজ, ১ সেপ্টেম্বর রবিবার কর্কট রাশির পর চন্দ্র সিংহ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, সূর্য তার নিজস্ব রাশি সিংহ রাশিতে এবং শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে রয়েছে, উভয়ই একে অপরের থেকে সপ্তম ঘরে উপস্থিত থাকার কারণে, সূর্য শনির সমসপ্তক যোগ গঠন করছে। শনির সঙ্গে  সূর্যের একটি শত্রু ভাব  রয়েছে, এর পরেও সূর্য নিজের রাশিতে থাকার কারণে শক্তিশালী অবস্থানে থাকবে, যার কারণে আজ  মেষ, মিথুন সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। সূর্য এবং শনির অবস্থানের কারণে, এই ৫টি রাশি আজ  পরিবারের সঙ্গে  কোয়ালিটি  সময় কাটানোর সুযোগ পাবে এবং বন্ধুদের সহায়তায় পারিবারিক কাজগুলিও সম্পন্ন করতে সক্ষম হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১  সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১ সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। মেষ রাশির লোকেরা সেপ্টেম্বরের প্রথম দিনে কোনও পুরনো বন্ধুর সঙ্গে  দেখা করার সুযোগ পেতে পারে এবং আপনি আপনার ব্যয়ও হ্রাস দেখতে পাবেন।  আপনি একটি স্বস্তিদায়ক মেজাজে থাকবেন এবং রবিবার ছুটির কারণে, আপনি বন্ধুদের সঙ্গে  মজা করার মেজাজেও থাকবেন। পরিবারে কোনও অতিথির আগমন হতে পারে, যার কারণে সবাই খুব খুশি দেখাবে এবং নতুন খাবারও উপভোগ করবে। আপনি নিজেকে আরও ভালভাবে জানার সুযোগ পাবেন এবং নতুন টেকনোলজি কিনতে পারবেন। আপনি যদি ইতিমধ্যেই ঋণগ্রস্ত হয়ে থাকেন, তাহলে আপনি তা পরিশোধের উপায় খুঁজে পাবেন এবং অন্যান্য উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে কোনো বিবাদ চলমান থাকলে  তা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি (Gemini)
১ সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য খুব ভালো দিন হবে। সেপ্টেম্বরের প্রথম দিনে মিথুন রাশির জাতকদের আর্থিক অবস্থা শক্তিশালী ও স্থিতিশীল হবে। আপনি আপনার কর্মজীবনে অনেক দুর্দান্ত সুযোগ পাবেন এবং আপনার গন্তব্যে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রমও করবেন।  আপনার জন্য সম্পত্তি বা যানবাহনে সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  দেখা করার সুযোগও পাবেন। আপনি যদি কারো কাছ থেকে ঋণ নিতে চান, তাহলে  আপনি অনেক সমস্যার সম্মুখীন হবেন না। যারা ব্যবসা করছে তারা  ভাল লাভ করবে এবং তাদের প্রতিযোগীদের  কঠিন প্রতিযোগিতাও দেবে। চাকরি খুঁজছেন যুবকরা ভাল খবর শুনতে পারেন। পরিবারে যদি কোনো উত্তেজনা চলছে, তা  শেষ হয়ে যাবে এবং সকল সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে।

আরও পড়ুন

Advertisement

 সিংহ রাশি (Leo)
১ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য একটি উৎসাহজনক দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরের প্রথম দিনে সূর্য দেবতার আশীর্বাদে সম্পদ ও সম্পত্তি লাভ করবে বলে আশা করা যায় এবং আয়ের নতুন পথও খুলতে পারে। আপনি আপনার চিন্তাভাবনা এবং জীবনধারায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন এবং আপনি আপনার কথা দিয়ে সবাইকে প্রভাবিত করবেন। সমাজে আপনার ভাবমূর্তি উন্নত হবে এবং পরিবারের প্রতিটি প্রয়োজন পূরণে আপনি এগিয়ে থাকবেন। ব্যবসায় অর্থ উপার্জনের নতুন উপায় তৈরি হবে এবং আপনি অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এছাড়াও,  আপনি আপনার আইডিয়ার  মাধ্যমে পারিবারিক ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করতে পারেন, যাতে  পরিবারের সকল সদস্যকে খুব খুশি দেখাবে। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে সন্ধ্যার সময় কাটাতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
১ সেপ্টেম্বর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হবে। ধনু রাশির লোকেরা সেপ্টেম্বরের প্রথম দিনে তাদের অসমাপ্ত কাজ শেষ করবে বলে আশা করা হচ্ছে, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি আপনার অগ্রাধিকার সম্পর্কে সচেতন হবেন। অবিবাহিত ব্যক্তিরা বিশেষ কারও সঙ্গে কথা বলার সুযোগ পাবেন, যার সঙ্গে  আপনি আবার দেখা করতে চান। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তন করতে চান তারা এই বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের সূর্যের কৃপায় উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে। ভাই-বোনদের সঙ্গে  যদি কোন বিবাদ চলছে, তা শেষ হয়ে যাবে এবং সম্পর্ক আবার মজবুত হবে। সন্ধ্যায় বাবার সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ পাবেন।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য ১ সেপ্টেম্বর নতুন আশা নিয়ে আসছে। মকর রাশির লোকেরা সেপ্টেম্বরের প্রথম দিনে মজার মেজাজে থাকবে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও আড্ডা দেওয়ার সুযোগ পাবে। যদি পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা আসে, তাহলে  কোন বয়স্ক ব্যক্তির সাহায্যে বিয়ের প্রস্তাব অনুমোদন পেতে পারে। রাজনৈতিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সহযোগিতা বৃদ্ধি পাবে, যা থেকে তারা অবশ্যই উপকৃত হবেন। যারা পার্ট টাইম কাজ করার কথা ভাবছেন তারা এটি সম্পর্কে জানার সুযোগ পেতে পারেন।  যারা প্রেমের জীবনে রয়েছে তাদের মধ্যে নতুন এনার্জির উদ্রেক হবে এবং তারা একে অপরের কাছে খোলাখুলিভাবে বিষয়গুলি প্রকাশ করতে সক্ষম হবেন। সাফল্য অর্জনের জন্য, শিক্ষার্থীদের মনোযোগ এবং কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement