scorecardresearch
 

Sunday 22 September Lucky Zodiac: রবি যোগের শুভ সংযোগ, আজ সূর্যের কৃপায় লাভবান বৃশ্চিক-সহ ৫ রাশি

22 September 2024 Rashifal: আজ অর্থাৎ ২২ সেপ্টেম্বর, হর্ষন যোগ, রবি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, তুলা, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে । এছাড়াও, রবিবার গ্রহের রাজা এবং পিতা ও আত্মার জন্য কারক গ্রহ সূর্য দেবতাকে উৎসর্গ করা হয়, তাই এদিন ল এই ৫টি রাশির জাতক সূর্য ঈশ্বরের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক রবিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

Advertisement
আজ সূর্যের আশীর্বাদে লাভবান ৫ রাশি আজ সূর্যের আশীর্বাদে লাভবান ৫ রাশি

  Top 5 Most Luckiest Zodiac Sign, 22 September 2024: রবিবার, ২২ সেপ্টেম্বর, চন্দ্র শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও পিতৃপক্ষের পঞ্চম তিথিতে হর্ষন যোগ, রবি যোগ এবং কৃত্তিকা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে উপকৃত হবে। এই রাশির জাতকদের সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হবে এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২২ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
২২ সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। আপনি  ব্যক্তিত্বের উন্নতি দেখতে পাবেন এবং আপনার চারপাশের পরিবেশও ভালো থাকবে। সূর্য দেবতার কৃপায়, আপনার জন্য আর্থিক লাভের বিশেষ সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি আপনার আয় দ্বিগুণ বৃদ্ধি দেখতে পাবেন। ভাইদের সহযোগিতায়, পারিবারিক ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে, যা ভাল আর্থিক লাভ এবং ব্যবসায় ভাল অগ্রগতি ঘটাবে। রবিবার ছুটির কারণে, চাকরিজীবীরা সারাদিন স্বস্তিদায়ক মেজাজে থাকবেন এবং একটি নতুন কাজের সন্ধান করতে পারবেন। পরিবারের সকল সদস্য এক জায়গায় থাকবে এবং ঘর মেরামত বা সাজানোর বিষয়েও আলোচনা করতে পারবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সন্তানদের ভবিষ্যত পরিকল্পনা করতে পারেন এবং তাদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

 কর্কট রাশি (Cancer)
২২ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা সামাজিক ও ধর্মীয় কর্মকাণ্ডে আগ্রহী হবেন এবং কোন পরিচিতের জায়গায় আয়োজিত  অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন। এই রাশির কিছু মানুষ এদিন দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করতে পারেন। এই রাশির জাতক জাতিকারা যারা ভাড়া বাড়িতে থাকেন তারা ভাল বাড়িতে যেতে পারেন। রবিবার ছুটির কারণে ব্যবসায় ক্রেতাদের ভিড় থাকবে, যার ফলে ব্যবসায় বাম্পার লাভ হবে। আপনার শ্বশুরবাড়ির সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে এবং আপনি সম্পূর্ণ সম্মানও পাবেন। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের একাগ্রতা বাড়বে, যা তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে সাহায্য করবে। সন্ধ্যায় আপনার পিতামাতার আশীর্বাদ আপনার খুব কাজে আসবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
২২ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কন্যা রাশির লোকেরা রবিবার ছুটির কারণে অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে এবং পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার পাশে থাকলে আপনার চারপাশের পরিবেশ ভালো থাকবে, যা আপনার মনে অনেক ইতিবাচক চিন্তা নিয়ে আসবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি  ভাল লাভ পাবেন এবং আপনার অংশীদারের সঙ্গে আপনার সম্পর্কও ভাল হবে। দাম্পত্য জীবনে কোনো অশান্তি চললে তা মিটে যাবে এবং স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয় আরও ভাল হবে। আপনি প্রতিটি পদক্ষেপে ভাই-বোনের সমর্থন পাবেন এবং পরিবারে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে  সন্ধ্যা কাটাবেন এবং বন্ধুদের সঙ্গে দেখা করবেন।

তুলা রাশি (Libra)
২২ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকাদের ভাগ্য সহায় থাকা কারণে  তাদের সকল ইচ্ছা পূরণ হবে এবং শিক্ষার্থীরাও তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে। সূর্য দেবতার প্রভাবের কারণে  আপনার প্রতিপত্তি ভালোভাবে বৃদ্ধি পাবে এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও যোগাযোগ থাকবে। আপনি ব্যবসায় নতুন পরিকল্পনা বাস্তবায়ন করবেন, যা আপনাকে ভবিষ্যতে প্রচুর সুবিধা দেবে।  আপনি অপ্রয়োজনীয় খরচ থেকে মুক্তি পাবেন এবং অর্থ উপার্জনের নতুন উপায়ও খুঁজে পাবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে আপনার জন্য ভাল দিন হবে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং শিশুদের বিকাশ দেখে হৃদয় খুশি হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি ক্রয় করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতের দুশ্চিন্তা থেকেও মুক্ত করবে।

 কুম্ভ রাশি (Aquarius)
২২ সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা রবিবার ছুটির কারণে সারা দিন মজাদার মেজাজে থাকবে এবং বন্ধুদের সঙ্গে  দেখা করতে থাকবে।  আপনার স্বাস্থ্য ভালো থাকলে, আপনি সারাদিন উদ্যমী বোধ করবেন এবং অনেক অসম্পূর্ণ গৃহস্থালী কাজ সম্পন্ন করবেন।  আপনি কাজের জন্য ভ্রমণের সুযোগ পাবেন এবং অর্থের কারণে আটকে থাকা কাজগুলি সম্পূর্ণ হতে শুরু করবে। যারা ব্যবসা করছেন তারা সূর্যের কৃপায় ভালো লাভ পাবেন এবং আপনার ব্যবসায়িক সুনামও বৃদ্ধি পাবে। বাড়ির পরিবেশ আনন্দময় থাকবে এবং সকল সদস্য একে অপরকে সাহায্য করার জন্য প্রস্তুত থাকবে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দিতে পারেন, যা তাদের সম্পর্ককেও সীলমোহর দিতে পারে। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে  কথা বলার সময় আপনি গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা অদূর ভবিষ্যতে উপকারী হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement