scorecardresearch
 

Surya- Budh Gochar: অগাস্টে সূর্য- বুধের কৃপায়, এই রাশির জাতকদের চরম সৌভাগ্যের যোগ!

Rashi Parivartan in August 2022: সমস্ত গ্রহের রাশি পরিবর্তন নির্দিষ্ট সময় অন্তর হয়। যার প্রভাব ১২ রাশির জাতক -জাতিকার জীবনে পড়ে।

Advertisement
অগাস্ট মাসে রাশি পরিবর্তন করবে সূর্য ও বুধ অগাস্ট মাসে রাশি পরিবর্তন করবে সূর্য ও বুধ

August Surya-Budh Gochar 2022: সমস্ত গ্রহের রাশি পরিবর্তন (Grah Rashi Parivartan 2022) নির্দিষ্ট সময় অন্তর হয়। যার প্রভাব ১২ রাশির জাতক -জাতিকার জীবনে পড়ে। জ্যোতিষশাস্ত্রীয় অনুসারে, সূর্য (Surya) গ্রহের রাজা এবং বুদ্ধির দাতা বুধ গ্রহ (Budh) অগাস্ট মাসে রাশি পরিবর্তন করতে চলেছে (Sun- Mercury Transit 2022).

সূর্য, কর্কট রাশি ছেড়ে  ১৭ অগাস্টে সিংহ রাশিতে প্রবেশ করবেন। সিংহ রাশির শাসক গ্রহ হল সূর্য। অর্থাৎ, সূর্য ১৭ অগাস্ট নিজের রাশি সিংহতে গমন করবে। অন্যদিকে, আগামী ২২ অগাস্ট বুধ গ্রহ, কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশির অধিপতি বুধ। সূর্য ও বুধের এই স্থান পরিবর্তনের ফলে ৩ রাশির দারুণ ভাল সময় আসতে চলেছে। 

* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আর্থিকভাবে শক্তিশালী হবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে জড়িতদের জন্য এই সময়টি খুব শুভ। চাকরিতে অগ্রগতি হতে পারে।

* কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 স্বাস্থ্য ভাল থাকবে। চাকরিতে কাঙ্খিত পরিবর্তন হতে পারে। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। যে কাজ দীর্ঘদিন ধরে ঝুলে আছে,  এই সময়ের মধ্যে সেগুলো সম্পন্ন হবে।


* মকর/ CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

শুভ সময় আসবে। এই সময়ে  নতুন চাকরির অফার পেতে পারেন। যারা ব্যবসার সঙ্গে যুক্ত, তারা ভাল লাভ পেতে পারেন।

 

Advertisement