scorecardresearch
 

February 2024 Lucky Zodiac: ফেব্রুয়ারিতে দারুণ অর্থ ভাগ্য, মালামাল হবে ৫ রাশি

Surya Budh Mangal Yuti: মকর রাশিতে সূর্য, বুধ ও মঙ্গল গ্রহের যুতি ঘটতে চলেছে। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে গঠিত ৩টি গ্রহের সংযোগকে অত্যন্ত প্রভাবশালী বলে মনে করা হচ্ছে। এই সংযোগের কারণে মকর রাশিতে দ্বৈত রাজযোগ তৈরি হচ্ছে। সূর্য ও মঙ্গল গ্রহের মিলনের ফলে আদিত্য মঙ্গল রাজযোগ এবং সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ হবে। মকর রাশিতে একই সময়ে এই দ্বৈত রাজযোগের প্রভাবের কারণে, মেষ এবং সিংহ রাশি-সহ ৫টি রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে এবং তারা হঠাৎ অর্থ লাভ করবে।

Advertisement
ফেব্রুয়ারিতে লক্ষ্মীর কৃপায় মালামাল ৫ রাশি ফেব্রুয়ারিতে লক্ষ্মীর কৃপায় মালামাল ৫ রাশি

February Rashifal: মকর রাশিতে ৩টি গ্রহের মিলন ঘটতে চলেছে। সূর্য, মঙ্গল এবং বুধের মধ্যে ত্রিগ্রহী  সম্পর্ক তৈরি হওয়ার কারণে, মেষ এবং সিংহ রাশি-সহ ৫টি রাশির ভাগ্যের উন্নতি হতে চলেছে। সূর্য ইতিমধ্যেই মকর রাশিতে থাকবে। মঙ্গল মকর রাশিতে প্রবেশ করবে ৫ ফেব্রুয়ারি। সূর্য ও মঙ্গল গ্রহের মিলনে আদিত্য মঙ্গল রাজযোগ গঠিত হবে। এর পর ৭ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে প্রবেশ করবে। সূর্য ও বুধের মিলনের ফলে বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। এই শুভ পরিস্থিতিতে, মেষ এবং সিংহ রাশি-সহ ৫টি রাশির জাতকের ভাগ্যের উন্নতি হবে এবং আপনি ধনী হবেন।

মেষ রাশি (Aries)
মকর রাশিতে গঠিত ৩টি গ্রহের মিলন মেষ রাশির মানুষের জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। আপনার সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে এবং অর্থ সংক্রান্ত সমস্ত পরিকল্পনা সফল হবে। এই সংযোগের শুভ প্রভাবের কারণে আপনি আপনার কর্মজীবনে নতুন সাফল্য অর্জন করবেন। আপনার জন্য সাফল্যের নতুন সম্ভাবনা তৈরি হচ্ছে। বিরোধীরা পরাজিত হবেন এবং এই সময়টি কর্মজীবনের দিক থেকে লাভজনক হবে। পরিবারে শান্তি থাকবে এবং আপনি একটি নতুন সম্পত্তি কেনার দিকে এগোতে পারেন।

সিংহ রাশি (Leo)
মকর রাশিতে গঠিত গ্রহের এই সংযোগটি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে তারা চমৎকার ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে আপনি শুভ ফল পাবেন এবং কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বৃদ্ধি পাবে। এর প্রভাবের কারণে  আপনার কর্মজীবনে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায় ভাল মুনাফা অর্জনের সুযোগ পাবেন এবং আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সকলের সঙ্গে সম্পর্কও উন্নত হবে এবং সুখ ও শান্তি বিরাজ করবে।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য, মকর রাশিতে অবস্থান করা ৩টি গ্রহ খুব শুভ ফল দেবে বলে মনে করা হচ্ছে। বুধের কৃপায় আপনি সব ধরনের সুখ পাবেন এবং আপনার জীবনে সবকিছুই ভালো হবে। আপনার সম্পদ লাভের ইচ্ছা পূরণ হবে এবং আপনার ব্যবসায় লাভ বৃদ্ধি পাবে। আপনি যেকোনো ধরনের স্থাবর বা অস্থাবর সম্পত্তি কিনতে পারেন। আপনার পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতি হবে। আপনি একটি বড় সম্পত্তি কিনতে পারেন।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, মকর রাশিতে ৩টি গ্রহের সংযোগ আপনাকে ধনী করে তুলবে। কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করার পরেও, আপনার কোনও সমস্যা হবে না এবং আপনি এই সব কাটিয়ে উঠবেন এবং এগিয়ে যাবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং  আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। মিষ্টি করে কথা বলে অন্যের কাজ করিয়ে নেবেন। এই গোচরের প্রভাবে আপনি অর্থ এবং গয়না পাবেন এবং আপনি মানসিকভাবে খুব কুল থাকবেন।

মীন রাশি (Pisces)
গ্রহের এই সংযোগ মীন রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে বলে মনে করা হচ্ছে। আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। বাড়িতে ভাই-বোনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনার ব্যবসায় মুনাফা বাড়বে এবং এই সময়ে অর্থ বিনিয়োগ আরও ভাল রিটার্ন দেবে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং প্রেমের সম্পর্ক গভীর হবে। আপনি যদি ছাত্র হন তবে আপনি শিক্ষাক্ষেত্রে আরও ভাল ফলাফল পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement