scorecardresearch
 

Makar Sankranti Rashifal: মকর সংক্রান্তিতে দুর্লভ যোগ, সূর্যদেবের কৃপায় উজ্জ্বল ৪ রাশির ভাগ্য

Makar Sankranti 2024: এবারের মকর সংক্রান্তি খুবই বিশেষ হতে চলেছে। এই দিনে, একটি খুব বিরল সংযোগের ঘটনা ঘটছে যেখানে স্নান এবং দান করলে সারা বছর ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল থাকবে। পাশাপাশি এই দিনে সূর্য গোচরের কারণে কয়েকটি রাশি ভাগ্যের সঙ্গও পেতে চলেছে।

Advertisement
Makar Sankranti Rashifal Makar Sankranti Rashifal

Makar Sankranti 2024 Rashifal: নতুন বছরে ২০২৪ সালের ১৫ জানুয়ারি মকর সংক্রান্তি পালিত হবে। মকর রাশিতে সূর্যের আগমনের সময়কে বলা হয় মকর সংক্রান্তি। এই রাশিতে সূর্যের আগমনের মাধ্যমে মলমাস শেষ হবে।

মকর সংক্রান্তি ২০২৪ মুহুর্ত
মকর সংক্রান্তি - ১৫ জানুয়ারী ২০২৪

মকর সংক্রান্তির শুভ যোগ
এবার মকর সংক্রান্তিতে রবি যোগ গঠিত হবে, পাশাপাশি মঙ্গল ও বুধ ধনু রাশিতে অবস্থান করবে, এদের সমন্বয় খুবই শুভ বলে মনে করা হচ্ছে। এই দিন  দুপুর ২.৩২ মিনিটে সূর্যের মকর রাশিতে গোচর ঘটবে। ভারতীয় জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে সমস্ত গ্রহের অধিপতি হিসাবে বিবেচনা করা হয় এবং এমন পরিস্থিতিতে, সূর্যদেবের কারণে, সমস্ত রাশিতে এর প্রভাব পড়বে। সূর্যের গোচর কোন রাশিতে সৌভাগ্য বয়ে আনবে, চলুন জেনে নেওয়া যাক।

আরও পড়ুন

মেষ রাশি(Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য সূর্য পঞ্চম ঘরের অধিপতি। মকর রাশিতে সূর্যের রাশি পরিবর্তনের কারণে মেষ রাশি শুভ ফল পাবে। কর্মজীবনে সাফল্য আসবে। জাতকরা  সরকারি চাকরিতেও সাফল্য পেতে পারেন। কর্মজীবনের ক্ষেত্রে মেষ রাশির জাতকদের জন্য এটি একটি ভালো সময় হবে। বিদেশ যাত্রারও সম্ভাবনা থাকতে পারে। 

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য, সূর্যদেব হলেন চতুর্থ ঘরের অধিপতি এবং গোচরের পরে অবস্থান করবেন নবম ঘরে। মকর রাশিতে সূর্যের গমন বৃষ রাশির জাতকদের জন্য রিয়েল এস্টেটের ক্ষেত্রে লাভ বয়ে আনতে পারে। এই সময়ের মধ্যে কর্মজীবনের দিক থেকে আপনি ভাগ্যবান হতে পারেন। নতুন চাকরিতে ভালো আয় হতে পারে। আপনি অংশীদারিত্বে একটি ব্যবসা শুরু করতে পারেন এবং এতে ভাল লাভ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও সুবিধা হবে। পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। 

কন্যা রাশি (Virgo)
সূর্যের রাশি পরিবর্কন কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্ছে। ব্যবসায় সমস্যার অবসান ঘটবে। সূর্যের কৃপায় শিক্ষার্থীরা পড়াশোনায় মনোনিবেশ করবে। সন্তানদের থেকে কিছু ভাল খবর পেতে পারেন। স্বাস্থ্যও ভালো যাবে। সেইসঙ্গে আর্থিক সমস্যাও ধীরে ধীরে দূর হতে শুরু করবে।

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকারা সূর্যের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে আসা সমস্যাগুলি মিটে যাবে। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা। তাকরিজীবীরা বস ও সহকর্মীদের সমর্থন পাবেন। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। সেইসঙ্গে দাম্পত্য জীবনেও মধুরতা থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে।  আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement