scorecardresearch
 

Good Luck Start Before Christmas: চাল বদলাচ্ছেন গ্রহের রাজা, ক্রিসমাসের আগেই সুসময় শুরু ৪ রাশির

Surya Gochar December 2023: সুখ এবং সমৃদ্ধির প্রতীক সূর্যদেব এই মাসের ১৬ ডিসেম্বর তার রাশি পরিবর্তন করতে চলেছেন। এই গোচরের কারণে ৪টি রাশির জাতকদের ভাগ্য হঠাৎ করেই সোনার মতো উজ্জ্বল হতে চলেছে।

Advertisement

Surya Gochar December 2023 Surya Gochar December 2023

Sun Transit In Sagittarius 16 December 2023: সূর্যদেবকে গ্রহের রাজা হিসাবে বিবেচনা করা হয়। তিনি ইতিবাচক শক্তি এবং সমৃদ্ধির প্রতীক। অন্যান্য গ্রহের মতো সূর্যও প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে চলেছে। এই গোচরের কারণে, সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতক বিভিন্নভাবে প্রভাবিত হয়। রাশিগুলির এই পরিবর্তনের কারণে অনেকের ভাগ্যের উন্নতি হয় এবং কিছু লোককে হতাশার সম্মুখীন হতে হয়। এই মাসেও সূর্যের গোচর  হতে চলেছে। আগামী ১৬ ডিসেম্বর ২০২৩-এ ধনু রাশিতে গোচর  করতে যাচ্ছে সূর্য। এই গোচরের কারণে ৪টি রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক সেই ৪টি সৌভাগ্যবান রাশি গুলি কী কী?

সিংহ রাশি (Leo)
ধনু রাশিতে সূর্যের গোচর সিংহ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। পারিবার বৃদ্ধির জন্য এটি ভাল সময় হবে। শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে তাদের পড়াশোনার উন্নতি করতে সক্ষম হবে। আপনি আপনার বিগত বছরগুলিতে করা কাজের ইতিবাচক ফলাফল পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে টিউনিং ভাল হবে। বাচ্চাদের নিয়ে কোথাও পিকনিকে যেতে পারেন। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য সূর্য গোচর ফলদায়ক হতে চলেছে। আপনি আপনার ব্যক্তিত্ব দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। যারা মার্কেটিং বা সোশ্যাল মিডিয়ার সঙ্গে জড়িত তারা তাদের পেশাগত জীবনে অগ্রগতি অর্জন করতে পারে। আপনার বাড়িতে কিছু ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। কাজের জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
এই রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যেদেবের গোচর অনুকূল হতে চলেছে। এই গোচরের প্রভাবের কারণে আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে এবং আপনাকে সমাজের উন্নতির জন্য কাজ করতে দেখা যাবে। লোকেরা আপনার নেতৃত্বের ক্ষমতা দেখে মুগ্ধ হবে এবং আপনার সঙ্গে সংযোগ স্থাপনের চেষ্টা করবে। আপনি আপনার পিতামাতা এবং গুরুর কাছ থেকে সম্পূর্ণ আশীর্বাদ পাবেন এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যেতে সফল হবেন। 

Advertisement

কুম্ভ রাশি (Aquarius)
এই রাশির জাতকদের জন্য, সূর্যদেব সাধারণত একটি শত্রু গ্রহ হিসাবে বিবেচিত হয়। তবে, ধনু রাশিতে সূর্যের গোচর আপনার জন্য খারাপ প্রমাণিত হবে না, বরং এটি আপনার উপকার করবে। আপনার বাড়িতে সম্পত্তি বা অর্থ আসতে পারে। আপনাকে বিলাসবহুল জিনিসে ব্যয় করতে দেখা যেতে পারে। যাদের প্রেমের সম্পর্ক রয়েছে, তাদের সম্পর্ক পরিণতি পেয়ে  বিয়ে পর্যন্ত পৌঁছাতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement