scorecardresearch
 

Chaturgrahi Yog August Lucky Zodiac: অগাস্টে চতুরগ্রহী যোগ, ৩ রাশির আয় বৃদ্ধির সুবর্ণ সুযোগ

Chaturgrahi Yog: সিংহ রাশিতে ১৭ অগাস্ট চতুরগ্রহী যোগ গঠিত হচ্ছে। শুক্র, চন্দ্র, মঙ্গল ও বুধের যুতিতে এই যোগ তৈরি হবে। এই যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে তিনটি রাশি আছে, যাদের জন্য এই যোগের কারণে উন্নতি এবং লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

Chaturgrahi Yog Effects:  সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ে এক রাশি থেকে অন্য রাশিতে গোচর  করে। গ্রহের চাল পরিবর্তন করলে হয় অশুভ ফল পাওয়া যায় বা শুভ ফল পাওয়া যায়। মানুষের জীবনের পাশাপাশি এর প্রভাব পৃথিবীতেও দেখা যায়। 

১৭ অগাস্ট সিংহ রাশিতে চতুরগ্রহী যোগ গঠিত হচ্ছে। শুক্র, চন্দ্র, মঙ্গল ও বুধের যুতিতে  এই যোগ তৈরি হচ্ছে। এই যোগ সমস্ত রাশিকে প্রভাবিত করবে। তবে তিনটি রাশি আছে, যাদের জন্য এই যোগের কারণে উন্নতি এবং লাভের সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক সেই ৩টি সৌভাগ্যবান রাশি কারা।

বৃষ রাশি (Taurus)
চতুর্গ্রহী যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে। যেহেতু এই যোগ আপনার কোষ্ঠীর চতুর্থ ঘরে তৈরি হবে, তাই আপনার  সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আপনি এই সময়ের মধ্যে একটি সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবতে পারেন। বাড়ির পুরনো সমস্যার সমাধান হবে। মিডিয়া, সম্পত্তি, রিয়েল এস্টেট বা ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে  যুক্ত ব্যক্তিরা এই সময়ের মধ্যে বিশেষ সুবিধা পাবেন।

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের কোষ্ঠীর তৃতীয় ঘরে এই শুভ যোগ তৈরি হতে চলেছে। এর ফলে আপনার সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। যাঁদের ব্যবসা বিদেশের সঙ্গে সম্পৃক্ত, তাঁদের জন্য এই সময়টা খুব ভালো প্রমাণিত হবে। ভাই-বোনদের থেকেও সহযোগিতা পাওয়া যাবে। দাম্পত্য জীবনে কোনো সমস্যা চলতে থাকলে তাও শেষ হয়ে যাবে।

ধনু রাশি (Sagittarius)
চতুর্গ্রহী যোগ ধনু রাশির জাতকদের জন্যও শুভ প্রমাণিত হবে। এই যোগ আপনার কোষ্ঠীর নবম ঘরে তৈরি হতে চলেছে। এটি আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসতে পারে। আপনার বন্ধুর সংখ্যা বাড়বে। ব্যবসায়িক কাজে ভ্রমণ করতে পারেন। পরিবারে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। ছাত্রদের জন্য সময়টি শুভ হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement