scorecardresearch
 

December Budhaditya Rajyog Effects: আগামী সপ্তাহে তৈরি হচ্ছে বুধাদিত্য রাজযোগ, এবার স্বপ্ন পূরণ ৩ রাশির

Budhaditya Rajyog in Dhanu 2023: যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য ও বুধের যুতিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়। এই মাসে, সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে এবং এই রাজযোগ গঠন করবে। যার ফলে কিছু রাশির জাতকদের সোনালি দিন শুরু হতে চলেছে।

Advertisement
December Budhaditya Rajyog Effects December Budhaditya Rajyog Effects

Surya Gochar in Dhanu 2023: সূর্য প্রতি মাসে গোচর করে এবং সূর্যের রাশি পরিবর্তনকে বলা হয় সংক্রান্তি। উদাহরণস্বরূপ, সূর্য যখন মকর রাশিতে প্রবেশ করে, তখন মকর সংক্রান্তি উৎসব উদযাপিত হয়। ডিসেম্বরে, সূর্য ধনু রাশিতে প্রবেশ করছে এবং এক মাস এই রাশিতে অবস্থান করবে। খরমস শুরু হচ্ছে সূর্যের ধনু সংক্রান্তি দিয়ে। এই এক মাসে কোনো শুভ কাজ করা হয় না। ১৬ ডিসেম্বর ২০২৩ তারিখে সূর্য ধনু রাশিতে প্রবেশ করবে এবং ১৫ জানুয়ারি ২০২৪ পর্যন্ত এই রাশিতে থাকবে। ধনু রাশিতে সূর্যের প্রবেশ বুধাদিত্য রাজযোগের সৃষ্টি করবে কারণ বুধ ইতিমধ্যে ধনু রাশিতে রয়েছে। সূর্য ও বুধের মিলন বুধাদিত্য রাজযোগ গঠন করবে। এই রাজযোগ ৩টি রাশির জাতকদের জন্য সুবর্ণ সময় শুরু করবে।  চাকরি এবং ব্যবসায় এই সময় ৩ রাশির জাতকদের জন্য  দুর্দান্ত অগ্রগতিও বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য বুধাদিত্য রাজযোগ শুভ হবে। 

বুধাদিত্য রাজযোগে লাভবান হবে কোন কোন রাশি?
মেষ (Aries)

বুধাদিত্য রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। এই লোকেরা প্রতিটি পদক্ষেপে তাদের পাশে ভাগ্যের সঙ্গ পেতে পারে। আপনার পরিকল্পনা সফল হবে। আর্থিক লাভ হবে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আপনি আধ্যাত্মিক কাজে আগ্রহী হবেন। বেড়াতে যেতে পারেন। 

কন্যা (Virgo)
 সূর্য গোচরের কারণে গঠিত বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের অনেক উপকার দেবে। এসব মানুষের আয় বাড়তে পারে। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ পেতে পারেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে। আপনি স্বাচ্ছন্দ্য এবং শান্তি অনুভব করবেন। পৈতৃক সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। রিয়েল এস্টেট এবং সম্পত্তি সংক্রান্ত কাজে কর্মরতরা বিশেষ সুবিধা পেতে পারেন। আপনি আটকে থাকা পদোন্নতি পেতে পারেন। 

আরও পড়ুন

Advertisement

ধনু (Sagittarius)
 বুধাদিত্য রাজযোগ ধনু রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ প্রমাণিত হতে পারে। কারণ শুধুমাত্র ধনু রাশিতে সূর্য ও বুধের যুতির  ফলে এই রাজযোগ তৈরি হচ্ছে । আপনার ব্যক্তিত্ব উন্নত হবে। লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement