scorecardresearch
 

Surya Deb Blessing Zodiac till 17 August: ১৭ অগাস্ট পর্যন্ত দারুণ সময়, সূর্যের মত চমকাবে ৩ রাশির ভাগ্য

Surya Gochar July 2023: প্রতি মাসে কিছু গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। এতে সূর্যদেবও বিশেষ ভাবে জড়িত। সূর্য প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে। ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা প্রধানত উপকৃত হবেন।

Advertisement
সূর্যদেবের কৃপা ৩ রাশিতে সূর্যদেবের কৃপা ৩ রাশিতে

Surya Gochar July 2023 Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে সূর্য এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। জুলাই মাস শুরু হয়েছে এবং কিছু বড় গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করছে।  এই গোচরের ফলে সবকটি অর্থাৎ ১২টি রাশির জাতকদের  জীবনকে প্রভাবিত করে। এর মধ্যে সূর্যও রয়েছে। ১৬ জুলাই, ২০২৩ সকাল ৪টে ৫৯ মিনিটে ঘটতে চলেছে৷ আর ১৭ অগাস্ট পর্যন্ত সূর্য কর্কট রাশিতে অবস্থান করতে চলেছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রায় এক মাস ধরে একটি রাশিতে অবস্থান করে। এই পরিস্থিতিতে, কর্কট রাশিতে সূর্যের গোচরের কারণে অনেক রাশির জাতকদের জীবনে অনেক বড় পরিবর্তন দেখা যাবে। 


মেষ রাশি (Aries)
জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশিতে সূর্যের গোচর  মেষ রাশির জাতকদের জীবনে বড় পরিবর্তন আনবে।  মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা এই সময়ে সুখবর পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, সরকারি খাতে কর্মরত ব্যক্তিরাও অগ্রগতি পাবেন। বেসরকারি চাকরিরত ব্যক্তিরাও  উচ্চ পদ পাবেন। ছাত্ররা পড়াশোনায় ভালো করতে পারবেন। ভালো ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশিতে সূর্যের গোচরের কারণে এই রাশির মানুষরাও অনুকূল ফল পাবেন। এই সময়ের মধ্যে, এই ব্যক্তিদের জন্য পরিস্থিতি আগের চেয়ে ভাল হবে।  সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরের অধিপতি। এই রাশির জাতক জাতিকারা সূর্য গোচরের শুভ ফল পাবেন। সেই সঙ্গে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও কন্ট্রোলে  থাকবে। দাম্পত্য জীবনে আসা সমস্যা থেকে মুক্তি পাবেন শীঘ্রই। ব্যবসায় ইতিবাচক ফল পাবেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে আপনি  সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে তিক্ততা কম থাকবে। 

তুলা রাশি (Libra)
এই রাশির জাতকদের জন্য সূর্য একাদশ স্থানের অধিপতি। ব্যক্তির কর্মজীবনে এর প্রভাব স্পষ্টভাবে দৃশ্যমান হবে। বেতন বৃদ্ধিতেও ইতিবাচক ফল পাওয়া যাবে। সূর্য গোচর জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হবে। শুধু তাই নয়, এটি জাতকদের  আত্মবিশ্বাসও বাড়াবে। পরিবারের সঙ্গে  তুলা রাশির জাতকদের সম্পর্কের উন্নতি হবে। ঝামেলা মোকাবেলা করা সহজ হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement