scorecardresearch
 

Surya Gochar 2023 In May Lucky Zodiac: এক বছর পর মেষে সূর্যের প্রবেশ, মে মাস দারুণ কাটবে ৪ রাশির

Surya Gochar 2023 Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গোচর করে। সূর্য প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে। মে মাসে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। জেনে নিন কোন রাশির জাতকের ভাগ্যের তারা এই সময়ে উজ্জ্বল হবে।

Advertisement
এই রাশির জাতক জাতিকারা সূর্য গোচরে  বড় সুবিধা পাবেন এই রাশির জাতক জাতিকারা সূর্য গোচরে বড় সুবিধা পাবেন

Sun Transit 2023 In May: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে তার অবস্থান পরিবর্তন করে। এই সময়কালে, অনেক রাশির জাতকের জীবনে শুভ প্রভাব এবং কারো জীবনে অশুভ প্রভাব দেখা যায়। সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে এবং ১২টি রাশির জাতকের জীবনকে প্রভাবিত করে। এই মুহূর্তে সূর্য মেষ রাশিতে অবস্থান করছে এবং ১৫ মে গোচর  করে বৃষ রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য পুরো এক বছর পর বৃষ রাশিতে গোচর করতে চলেছে। এমন পরিস্থিতিতে কিছু জাতকদের জীবনে এর শুভ প্রভাব দৃশ্যমান হবে। ১৫ মে, সকাল ১১.৫৮ মিনিটে, সূর্য মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ১৫ জুন সন্ধ্যা ৬.২৫ মিনিট পর্যন্ত এই রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এমন পরিস্থিতিতে বিশেষ সুবিধা পেতে পারেন।

এই রাশির জাতক জাতিকারা সূর্য গোচরে  বড় সুবিধা পাবেন
কর্কট রাশি (Cancer)

জ্যোতিষ শাস্ত্র অনুসারে সূর্য এই রাশির একাদশ ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের সকল ইচ্ছা শীঘ্রই পূরণ হবে। শুধু তাই নয়, দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজও এই সময়ের মধ্যে শেষ হবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। শুধু তাই নয়, এই মিলন ফলপ্রসূ হবে। আয়ের নতুন উৎস খুলবে। দাম্পত্য জীবনে শুধু সুখই দেখা যাবে।

সিংহ রাশি (Leo)
 সূর্য এই রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। এই লোকেরা সর্বক্ষেত্রে সাফল্য পাবে। একই সময়ে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া ব্যক্তিরাও এই সময়ের মধ্যে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সমাজে সম্মান ও প্রতিপত্তি থাকবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
সূর্য এই রাশির নবম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই রাশির জাতকরা আধ্যাত্মিকতার সঙ্গে সম্পর্কিত কাজে সক্রিয়ভাবে অংশ নেবে। সমাজে সম্মান বাড়বে। শুধু তাই নয়, কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। যারা নতুন চাকরি খুঁজছেন তারাও সফলতা পাবেন। সূর্য দেবতার কৃপায় এই রাশির জাতকরা উচ্চশিক্ষা লাভের সুযোগ পাবেন।

মকর রাশি (Capricorn)
সূর্য এই রাশির পঞ্চম ঘরে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। এর পাশাপাশি আধ্যাত্মিকতার প্রতি আপনার ঝোঁক বাড়বে। নতুন চাকরি খুঁজছেন এমন লোকেরা এই সময়ে সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায় প্রচুর লাভ হবে। প্রেম জীবন সম্পর্কে বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement