scorecardresearch
 

Surya Gochar 2023: ১৬ ডিসেম্বর থেকে ভাগ্য বদল ৭ রাশির, পেশায় উন্নতি-অর্থলাভের সম্ভাবনা প্রবল

Surya Gochar 2023: সূর্যদেব ১৬ ডিসেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করছেন। আসুন জেনে নেওয়া যাক সূর্যের এই পরিবর্তন ৭ রাশির মানুষের উপর কী প্রভাব ফেলবে।

Advertisement
১৬ ডিসেম্বর থেকে ভাগ্য বদল ৭ রাশির, পেশায় উন্নতি-অর্থলাভের সম্ভাবনা প্রবল। ১৬ ডিসেম্বর থেকে ভাগ্য বদল ৭ রাশির, পেশায় উন্নতি-অর্থলাভের সম্ভাবনা প্রবল।
হাইলাইটস
  • সূর্যদেব ১৬ ডিসেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে ধনু রাশিতে প্রবেশ করছেন।
  • এখন পর্যন্ত তিনি বৃশ্চিক রাশিতে ছিলেন।

Surya Gochar 2023: সূর্যদেব ১৬ ডিসেম্বর বিকেল ৪টে ১৪ মিনিটে রাশি পরিবর্তন করতে চলেছেন। এখন পর্যন্ত তিনি বৃশ্চিক রাশিতে ছিলেন যেখান থেকে তিনি ধনু রাশিতে প্রবেশ করছেন। আসুন জেনে নেওয়া যাক সূর্যের এই পরিবর্তন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ ও কন্যা রাশির মানুষের উপর কী প্রভাব ফেলবে।

মেষ রাশি: মেষ রাশির জাতক-জাতিকারা এখন কিছুটা মানসিক হালকাতা অনুভব করবেন। এখন পর্যন্ত যে বিষয়গুলো মনকে কষ্ট দিচ্ছিল সেগুলোর পরিষ্কার উত্তর দেখা যাবে। ১৬ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারির মধ্যে, শিশুরা উন্নতি করবে এবং যারা ছাত্র তারা ভাল নম্বর পাবে, এর সঙ্গে তারা তাদের অসম্পূর্ণ যাত্রা শেষ করতে সক্ষম হবে। আপনি যদি আপনার প্রতিদিনের রুটিন ঠিক রাখেন তবে নিঃসন্দেহে আপনার ভাগ্যও বাড়বে। ধীরে ধীরে নিয়ম মেনে চিকিৎসা করতে থাকলে রোগ সংক্রান্ত সমস্যাগুলোও ধীরে ধীরে শেষ হতে শুরু করবে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকরা এখন পেট সংক্রান্ত রোগ থেকে মুক্তি পাবেন। অংশীদার হিসেবে আপনার ব্যবসায়িক অংশীদার, জীবনসঙ্গী বা বন্ধুদের সঙ্গে চলমান বিরোধ কমবে। যদি আপনার অভিযোগ চলে যায়, তাহলে আপনি অনেক ভালো বোধ করবেন, তারপরে আপনি বাড়ির সঙ্গে সম্পর্কিত কিছু বিনিয়োগে মনোযোগ দিতে পারবেন।

আরও পড়ুন

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের আগামী এক মাসে অর্থাৎ ১৬ ডিসেম্বর থেকে ১৫ জানুয়ারি পর্যন্ত তাদের প্রিয়জনের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। অফিসে বস বা সহকর্মীদের সঙ্গে অযথা তর্ক করার দরকার নেই। ২৫ ডিসেম্বরের পর এই বিষয়গুলো বিশেষভাবে মাথায় রাখতে হবে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকাদের পিতার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। আপনি যদি তাদের কাছ থেকে আর্থিক সাহায্য নেওয়ার এবং ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তাহলে আপনার খারমাস পর্যন্ত অপেক্ষা করা উচিত। ব্যবসা হোক বা চাকরি, জ্ঞান বাড়ানোর জন্য আপনাকে পড়াশোনায় মনোযোগ দিতে হবে। 

Advertisement

সিংহ রাশি: সিংহ রাশির জাতক-জাতিকাদের অধিপতি সূর্য, তাই সূর্যের পরিবর্তন সবসময়ই আপনার জন্য বিশেষ হবে, এমন পরিস্থিতিতে আপনাকে ১৫ জানুয়ারি পর্যন্ত আপনার বুদ্ধিমত্তা খুব প্রখর রাখতে হবে। এছাড়াও কোন ক্ষেত্রে কোন অমীমাংসিত কাজ আছে সেদিকে মনোযোগ দিন। আপনার যদি কোনও চুক্তি বা পড়াশোনা বাকি থাকে বা চাকরি খুঁজছেন তবে এই সময়টি আপনার জন্য ভাল প্রমাণিত হবে। 

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের সমস্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় চিন্তাভাবনা করে এগিয়ে যাওয়া উচিত, তা চাকরি, ব্যবসা, বাড়ি বা স্বাস্থ্য, অপ্রয়োজনীয় তাড়াহুড়া এবং আবেগ ভুল প্রমাণিত হতে পারে। বস এবং বাবার সান্নিধ্যে থাকুন। ডিসেম্বরের শেষ সপ্তাহ থেকে, বাড়িতে যাতে কোনও অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকারা যারা গত এক মাস ধরে কঠোর এবং আঘাতমূলক শব্দ ব্যবহার করছেন তারা ১৬ ডিসেম্বর থেকে তাদের স্বভাবের কিছু পরিবর্তন দেখতে পাবেন। এর পাশাপাশি, তাকে তার প্রিয়জনের প্রতি বিরক্তি দূর করার চেষ্টা করতে দেখা যাবে। সূর্যের পরিবর্তনের সঙ্গে সঙ্গে সামাজিক স্তরে আপনার সম্মান বৃদ্ধি পাবে, আপনার সামাজিকভাবে সক্রিয় কাজগুলিকে প্রচার করা উচিত।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement